January 25, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কারাতে প্রতিযোগিতায় নুমে মারমা স্বর্ণপদক লাভ

    মোহাম্মদআলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস্ কারাতে প্রতিযোগিতা। ৬এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান জেলা পরিষদ চত্বরে নবনির্মিত অডিটোরিয়ামে কারাতে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় তার সাথে সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক, জেলা পরিষদের বিস্তারিত..

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের লেকের পাশে নতুন কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

    মোহাম্মদআলী,বান্দরবান জেলা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম শতবর্ষে উৎর্গ স্বরুপ নবনির্মিত বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এলাকায় পূর্ব পাশ্বে লেকের পারে কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৬এপ্রিল মঙ্গলবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন বিস্তারিত..

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এক্সপ্রেসওয়ের যুগে বাংলাদেশ

রাজীব আহাম্মদ  প্রকাশ: ২০ ঘণ্টা আগে । আপডেট: ১৭ ঘণ্টা আগে বছর ৪০ আগে সড়কে ঢাকা থেকে চট্টগ্রাম ছিল পুরো এক দিনের পথ। এক সকালে রওনা করে পথে চার নদী ফেরিতে পার হয়ে আরেক সকালে চট্টগ্রাম পৌঁছাত বাস। গত এক দশকে যানজট বহু গুণ বাড়লেও দেশের প্রধান দুই শহরের দূরত্ব চার লেনের মহাসড়কে ছয় ঘণ্টায় বিস্তারিত..

গতি ফিরছে অর্থনীতিতে বাড়বে বিনিয়োগ ও কর্মসংস্থান

  সামছুজ্জামান শাহীন, খুলনা         পদ্মা সেতু নির্মাণ, মোংলা বন্দরে অবকাঠামো উন্নয়ন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র, কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা-মোংলা রেললাইনসহ বেশ কয়েকটি মেগা প্রকল্পের কাজ চলছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে। সেই সঙ্গে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে খুলনা-মোংলা সড়ক ছয় লেন ও কল-কারখানা স্থাপনে অর্থনৈতিক জোন করার উদ্যোগ নেওয়া হয়েছে। অর্থনীতিবিদদের মতে, এসব মেগা প্রকল্প বাস্তবায়ন হলে শিল্প বিস্তারিত..

“টেবিল টেনিস নিয়ে এগিয়ে যেতে চাই, দেশসেরা হতে চাই”

  জবি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস—২০২০’ এর টেবল টেনিসের ন্যাশনাল র‍্যাংকিং এ ১৬ তম অবস্থানে থেকে আসর শেষ করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী তামান্না সুলতানাকে খেলাধুলা নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, “টেবিল টেনিস নিয়ে এগিয়ে যেতে চাই, দেশসেরা হতে বিস্তারিত..

বান্দরবানে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কারাতে প্রতিযোগিতায় নুমে মারমা স্বর্ণপদক লাভ

      মোহাম্মদআলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ কারাতে প্রতিযোগিতা। ৬এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান জেলা পরিষদ চত্বরে নবনির্মিত অডিটোরিয়ামে কারাতে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় তার সাথে সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক, বিস্তারিত..

খুটাখালীতে গলাকাটা দিনমজুর মাহমুদুল হক খুনের রহস্য জট খুলছেনা!

      সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের থমতলা পাহাড়ি গ্রাম। ওই গ্রামের একটি রাস্তা থেকে দিনমজুর মাহমুদুল হক (প্রকাশ এমপি) গলাকাটা মৃতদেহ উদ্ধারের পর দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এছাড়া কী কারণে এবং কীভাবে বা কতজন মিলে ওই দিনমজুরকে খুনের পর তার মৃতদেহের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com