January 25, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে পিস্ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

      বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে বেসরকারী সংস্থা তহ্জিংডং এর আয়োজনে পিটিআইবি – ইউএনডিপির সহযোগিতায় পিস্ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলার স্টেডিয়ামে বালিকা দলের রাজবিলা উচ্চ বিদ্যালয় বনাম রেখ্যাইং কিশোরী ক্লাব ও বালক দলের রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় বনাম ডনবস্কো উচ্চ বিদ্যালয় অংশ নেয়। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন বিস্তারিত..

কথিত জেএমবি সদস্য আবুল কাশেম কর্তৃক ক্ষমতার জোরে আবু তাহের এর জায়গা অবৈধ ভাবে দখলের পায়তারা

  বিশেষ প্রতিনিধি: সাতকানিয়া উপজেলার বাজালিয়া মৌজার আর.এস ১৬৬৫ এবং ২৫৮নং খতিয়ানের এর.এস ২৫১৭ (৫১২৫Ñ২৫১৭) দাগাদির ১৮শতক সম্পত্তির ওয়ারিশসূত্রে প্রথম পক্ষ ১-আবু তাহের,২-আবু ইউসুফ,৩-আবু তৈয়ব,৪-আবু আয়ূব, সর্বপিতা মরহুম আহমদ কবির,সর্বসাং-বাজালিয়া,ডাকঘর-বাজালিয়া,৬নং ওয়ার্ড,উপজেলা সাতকানিয়া জেলা-চট্টগ্রাম। উল্লেখিত সম্পত্তির সমান ভাবে মালিক হওয়া সত্তে¡ও কথিত জেএমবি সক্রিয় সদস্য আবুল কাশেম ক্ষমতার অপব্যহার করে ভয়ভিথি প্রদর্শন করে আবু তাহের গং বিস্তারিত..

বান্দরবানে “প্রবাহ’র নিরাপদ খাবার পানির প্ল্যান্ট উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

      মোহাম্মদ আলী ,বান্দরবান জেলা প্রতিনিধি: ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিঃ এর ব্যবস্থাপনায় লাঙ্গিপাড়া ৯নং ওয়ার্ড বান্দরবান পৌরসভায় নতুন পানি বিশুদ্ধকরণ প্ল্যান্ট স্থপন করেছে নিরাপদ খাবার পানির প্রকল্প “প্রবাহ”। ৩এপ্রিল শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পটির শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বিস্তারিত..

মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ নাহিদ ইসলাম মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের নিহত মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি সমাজ সেবক আওলাদ হোসেন মিন্টু, কলেজ ছাত্র ইমন পাঠান ও সাকিবের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে কঠোর শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । শনিবার শহরের মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে কয়েক হাজার নারী-পুরুষ এই মানববন্ধন কর্মসূচি পালন করে। বিস্তারিত..

অটিজম শিশুদের প্রয়োজন একটুখানি ভালোবাসা

  ‘অটিজম’ শব্দটির সাথে আমরা কমবেশি সবাই পরিচিত। এই পরিচিতি থাকা সত্ত্বেও আমরা তাদেরকে যথেষ্ট গুরুত্ব দেই না। একজন সাধারণ শিশুর মতো অটিজমও একজন শিশু। শুধুমাত্র অটিজম তার ব্যক্তিত্বের অংশমাত্র, তার পুরো সত্ত্বাটাই অটিস্টিক নয়। একটি সাধারণ শিশুর যেমন চিন্তা-ভাবনা, কল্পনা, পছন্দ-অপছন্দ, স্বপ্ন, ভয়-ভীতি রয়েছে তাদেরও থাকতে পারে। সাধারণ শিশুরা নিজেদের আবেগ ও অনুভূতিকে নিয়ন্ত্রণ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com