January 25, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগের মাস্ক বিতরণ

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানে রোয়াংছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) ২য় ধাপ প্রকোপের রোয়াংছড়ি বাজারে মোবাইল কোর্ট ও মাস্ক বিতরণ করা হয়েছে পহেলা এপ্রিল ২০২১ বৃহস্পতিবার। সরকারের বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণের পরিস্থিতি বিদ্যমান সংক্রমণের বেড়ে যাওয়ায় উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আব্দুল্ল্যাহ আল জাবেদ রোয়াংছড়ি বাজারে বিভিন্ন খাবার হোটেল, দোকান পাট জন সমাগম, সিএনজি স্টেশন, বিস্তারিত..

মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সহজ সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ হাইকমিশন স্থানীয় পোস্ট অফিসের মাধ্যমে পাসপোর্ট বিতরণের উদ্বোধন করেছে।

মোহাম্মদ ফরিদ উদ্দীন মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সহজ সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ হাইকমিশন স্থানীয় পোস্ট অফিসের মাধ্যমে পাসপোর্ট বিতরণের উদ্বোধন করেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার (১ এপ্রিল) মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাস কার্যালয়ে উদ্বোধনী সভায় মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারওয়ার তার স্বাগত বক্তব্যে ১ এপ্রিল থেকে পাসপোর্ট নবায়নের এ বিশেষ সুবিধা চালু হচ্ছে বলে জানান। চলমান বিস্তারিত..

শিগগিরই কমবে চালের দাম: কৃষিমন্ত্রী

ফরিদ উদ্দীন শিগগিরই ধান ও চালের দাম কমে আসবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে সচিবালয় থেকে অনলাইনে বোরো ধান কাটার উদ্বোধন করে তিনি এ আশাবাদ জানান। এ সময় কৃষিমন্ত্রী বলেন, হাইব্রিডের উৎপাদনক্ষমতা বেশি হওয়ায় চলতি বছর ২ লাখ হেক্টর জমিতে অতিরিক্ত হাইব্রিড ধান লাগানো হয়েছে। এ বাবদ প্রণোদনা দেয়া হয়েছে ৭৩ বিস্তারিত..

কক্সবাজারের গোমাতলীর মুক্তিযোদ্ধা হাজী ছায়েদুল আলম আর নেই

        কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের উত্তর গোমাতলী রাজঘাট গ্রামের বীর মুক্তিযোদ্ধা, গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির প্রবীণ সদস্য, বর্তমানে কক্সবাজারের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার বাসিন্দা হাজী মোহাম্মদ ছায়েদুল আলম (৭০) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি… রাজেউন। বৃহষ্পতিবার (১এপ্রিল) সকাল ৯ ঘটিকার সময় কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে তিনি মৃত্যুবরণ করেন। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com