January 25, 2022, 10:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নিজ বাড়িতে থেকেই এই সাজা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- রাশিদা বেগমের বয়স পঞ্চাশোর্ধ। মাদক মামলায় সাজা হয়েছে, এক বছরের বিনাশ্রম কারাদন্ড। তবে তাকে জেলে থাকতে হচ্ছে না। নিজ বাড়িতে থেকেই এই সাজা ভোগ করবেন তিনি। এ সময় দেখবেন মুক্তিযুদ্ধ ভিত্তিক ৭টি পূর্ণদৈর্ঘ্য চলচিত্র। দন্ডপ্রাপ্ত রাশিদা ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভার ভাংড়িপট্রির দেলোয়ারের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলি বিস্তারিত..

ঝিনাইদহে যুব ফেডারেশন ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র ইউনিট’র মোমবাতি প্রজ্জলন, দোয়া মাহফিল, আলোচনা সভা

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যুব ফেডারেশন ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র ইউনিট’র উদ্যোগে মোমবাতি প্রজ্জলন, দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের হামদহ এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, জেলা যুবলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বিস্তারিত..

শৈলকুপায় অগ্নিকান্ডে ৭টি পরিবারের ১৩টি ঘর পুড়ে ছাই, ১৫ লক্ষ টাকার ক্ষতি!

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় অগ্নিকান্ডে ৭টি পরিবারের বসতঘরসহ ১৩ টি ঘর পুড়ে ছাই হয়েছে। পুড়েছে ঘরে রাখা কৃষিপণ্য ও কয়েক লক্ষ নগদ অর্থ। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে উপজেলার ১১ নং আবাইপুরই উনিয়নের আবাইপুর গ্রামে। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানা বিস্তারিত..

কালীগঞ্জের নারী মাদক ব্যবসায়ীর সাতটি শর্তে ভিন্নধর্মী রায় প্রদাণ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- রাশিদা বেগমের বয়স পঞ্চাশোর্ধ। মাদক মামলায় সাজা হয়েছে, এক বছরের বিনাশ্রম কারাদন্ড। তবে তাকে জেলে থাকতে হচ্ছে না। নিজ বাড়িতে থেকেই এই সাজা ভোগ করবেন তিনি। এ সময় দেখবেন মুক্তিযুদ্ধ ভিত্তিক ৭টি পূর্ণদৈর্ঘ্য চলচিত্র। দন্ডপ্রাপ্ত রাশিদা ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভার ভাংড়িপট্রির দেলোয়ারের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত সরকারি বিস্তারিত..

আদালতের রায় অমান্য ও ঘুষ বানিজ্য! ঝিনাইদহ জেলা প্রশাসকের দপ্তরে নিয়োগে দুর্নীতি ও ঘুষ বানিজ্যের অভিযোগ!

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- উচ্চ আদালতের রায় অমান্য করে ঝিনাইদহ জেলার ইউনিয়ন পরিষদ ‘হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর’ পদে দুর্নীতি ও আর্থিক লেনদেনের মাধ্যমে নিয়োগ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেনের দপ্তরে উপস্থিত হয়ে এ অভিযোগ করেন জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে কর্মরত উদ্যোক্তারা। অভিযোগ পত্রে ১০জন ইউডিসি সাক্ষর করেছেন। বিস্তারিত..

হরিণাকুন্ডুতে আগুনে পুড়ে ২৫ কৃষকের ১২ বিঘা জমির পানবরজ পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি!

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার দারিয়াপুর গ্রামে ২৫ কৃষকের ১২ বিঘা জমির পানবরজ পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওই গ্রামের ক্ষতিগ্রস্থ কৃষক মিঠু মিয়া জানান, দুপুরে দারিয়াপুর গ্রামের সাহেব আলী নামের এক কৃষক তার গমের জমির আগাছা পুড়ানোর জন্য আগুন দেয়। সেই আগুনে তার পানবরজে লাগে। সেখান থেকে বিস্তারিত..

গোবিন্দগঞ্জের ফাঁসিতলায় পিকনিকের বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত ॥ ১০ জন আহত

শামীম রেজা ডাফরুল গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলায় পিকনিকের বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। আজ বেলা ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোন্দিগঞ্জের ফাঁসিতলা বাজারে পিকনিকের এ বাসটি কনফেকশনারী বহনের কার্ভাডভ্যানকে ধাক্কা দিয়ে সড়কের পাশে একটি একটি সিএনজি ও একটি অটো রিক্সাকে চাপা দিয়ে উল্টে দূঘর্টনায় পতিত হয়। এতে শিবগঞ্জ উপজেলার বিস্তারিত..

লামায় হত্যা মামলারকে ভিন্নখাতে প্রভাবিত করছে : অভিযোগ বাদী পরিবারের

  লামা প্রতিনিধি গত ৩ মার্চে সকালে বান্দরবানের লামা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি পোপা খালের মুখে দু’পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় হত্যা মামলার বিবাদী নূর হোসেন ভেন্ডীসহ ৫টি অসহায় পরিবারের উপর দফায় দফায় হামলা, জমির ফসল ও বসতবাড়ির মালামাল লুটপাট এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ মোটেও সত্য নয়। তা সম্পূর্ণ মিথ্যা. বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। বরং বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com