January 24, 2022, 5:32 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবান পরিবেশক এসোসিয়েশনের আয়োজনে বার্ষিক বনভোজন

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান পরিবেশক এসোসিয়েশন এর আয়োজনে ২০মার্চ শনিবার দুপুরে বান্দবানের জেলা প্রশাসকের পরিচালাধিন প্রান্তিক লেক পর্যটন কেন্দ্রে বার্ষিক বনভোজন-২০২১ এর আয়োজন করা হয়। বান্দরবান পরিবেশক এসোসিয়েশন এর সভাপতি মোঃ নুরুল আলম সাওদাগর এর সভাপতিত্বে বনভোজন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান পরিবেশক এসোসিয়েশন এর সহ-সভাপতি মোহাম্মদ আলী, বান্দরবান পরিবেশক এসোসিয়েশন বিস্তারিত..

বান্দরবানের বাঘমারা এলাকায় ক্ষমতার জোরে মন্দিরের নাম ব্যবহার করে কাজল মাস্টারের জায়গা ও বাগান অবৈধ ভাবে দখলের পায়তারা

  বান্দরবান প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৩৪৭নং মুরুংক্ষ্যং মৌজার বাঘমারা হিন্দু পাড়া এলাকায় ৩০২নং হোল্ডিংভূক্ত অবরস প্রাপ্ত প্রধান শিক্ষক কাজল কান্তি দাশ (প্রকাশ কাজল মাস্টার) এর মালিকানাধিন ১একর২০শতক ৩য় শ্রেণীর জমি(পাহাড়) এর মাঝ খান দিয়ে ক্ষমতার অপব্যবহার করে হরি মন্দির এর নাম ভাঙ্গিয়ে অবৈধ ভাবে পাহাড় ও বাগানের গাছ কেটে নিয়ে যাওয়ার ষড়যন্ত্ররের সাথে জড়িত বিস্তারিত..

সন্তানদের আমি কার কাছে রেখে যাব? শুধু তাদের মুখের দিকে তাকিয়ে প্লিজ আমাকে সহায়তা করুন, আমাকে বাঁচান” নছিমন চালক দবির কেবল সন্তানদের জন্য বাঁচতে চান

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– “আমি জানি দেশে আমার মতো শত শত দবির শরীরে দুরারোগ্য ব্যাধী নিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, হয়তো আমার চিকিৎসায় কেও সাড়া নাও দিতে পারেন। কিন্তু সন্তানদের আমি কার কাছে রেখে যাব ? শুধু তাদের মুখের দিকে তাকিয়ে প্লিজ আমাকে সহায়তা করুন। আমাকে বাঁচান”। কথাগুলো বলতে বলতে কন্ঠ বাস্পরুদ্ধ হয়ে এলো নছিমন বিস্তারিত..

আলোর মুখ দেখছে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ– নানা প্রতিকূলতা কাটিয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল। চলতি ২০২০–২১ মৌসুমে ৯২ দিন মিলটি যান্ত্রিক ত্রুটি ছাড়াই আখ ম্ড়াাই চলছে। যা গত দশ বছরের মধ্যে উল্লেখযোগ্য ঘটনা। এছাড়া চিনির আহরণের হার রয়েছে ৫.৭৫। এটাও বিগত তিন বছরের সবথেকে বেশি। গত বছরের ১৮ ডিসেম্বর মিলটির মাড়াই শুরু হয়। ফলে বিস্তারিত..

এক বছরের সাজা থেকে বাঁচতে দেড় বছর পলাতক!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– আদালতের দন্ড ও গ্রেফতারি পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শাহিন আলম জয় নামে এক ব্যক্তি। তিনি ঝিনাইদহ শহরের বাঘাযতিন সড়কের মৃত নুরুল ইসলামের ছেলে। এক বছরের সাজা থেকে বাঁচতে জয় প্রায় দেড় বছরের বেশি সময় ধরে পালিয়ে আছেন। মামলা সুত্রে জানা গেছে, ঝিনাইদহের রবিউল ইসলাম ঠান্ডুকে ব্যবসায়িক কারণে শাহিন আলম জয় তার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইন শীর্ষক গোলটেবিল বৈঠক

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি – “তোমার চিন্তার সাথে আমি দ্বিমত পোষণ করতে পারি, কিন্তু তোমার মত প্রকাশের স্বাধীনতার জন্য আমি জীবন দিতে পারি”। এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে সংবাদপত্রের স্বাধীনতা, মত ও চিন্তার স্বাধীনতার আলোকে ডিজিটাল নিরাপত্তা আইন শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। শনিবার প্রেস কাব আনিসুল হক মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও বিস্তারিত..

ভোলা জেলা জার্নালিস্ট ফোরাম সভাপতি-নিয়াজ মাহমুদ,সম্পাদক-হাসনাইন আহমেদ কমিটি গঠন

  স্টাফ রিপোর্টার ॥ ভোলা জেলা জার্নালিস্ট ফোরাম’র কমিটি ঘোষণা করা হযেছে।১৯ মার্চ ২০২১ইং শুক্রবার ভোলা শহরের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জেলা জার্নালিস্ট ফোরাম এর সাধারণ পরিষদের উপদেষ্টা ও জেলা কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে সুপার সিক্স (৬)সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। উক্ত কমিটিতে,দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার মোঃ নিয়াজ মাহমুদ জয়কে সভাপতি, দৈনিক ডোনেট বাংলাদেশ পত্রিকার জেলা বিস্তারিত..

কেউ মনে রাখে না

  চাকুরির অবসরে জীবনের অবসানে কেউ মনে রাখে না। ভালবাসা ফুরালে মনের ঠাঁই হারালে কেউ মনে রাখে না। দাপুটের দাপাদাপি স্বজনের লাফালাফি কেউ মনে রাখে না। রবিটা ডুবে গেলে গোধূলিটা মিলালে কেউ মনে রাখে না। সুসময় শেষ হলে দুঃসময় নেমে এলে কেউ মনে রাখে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com