January 16, 2022, 2:40 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ১০৯ অ্যাম্বুলেন্স উপহার দেবেন মোদি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আসন্ন ঢাকা সফরে বাংলাদেশকে ১০৯টি অ্যাম্বুলেন্স উপহার দেবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী এই খবর জানিয়েছেন। তিনি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে তার বাসভবনে সাক্ষাৎ করে বিষয়টি জানান। বুধবার (১৭ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ১০৯টির মধ্যে চারটি অ্যাম্বুলেন্স সিলেটে দেয়া হবে। বাকিগুলো অন্যান্য বিস্তারিত..

গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির অনুমোদন

      কক্সবাজার প্রতিনিধি। দক্ষিণ এশিয়ার ঐতিহ্যবাহি প্রাচীনতম ও কক্সবাজার সদরের গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতি’র বিগত অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় সমিতির স্বাভাবিক কার্যক্রম নির্বাহ ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্টানের লক্ষ্যে সমবায় সমিতি আইন ২০০১ (সংশোধন ২০০২ ও ২০১৩) এর ১৮ (৭) ধারা মোতাবেক অন্তবর্তী ( এডহক) কমিটি অনুমোদন দেয়া বিস্তারিত..

আলোচনাসভা ও দোয়া মাহফিল

    মুন্সীগঞ্জ প্রতিনিধি:- মুন্সীগঞ্জ এর মিরকাদিম পৌরসভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।  ১৭ ই মার্চ  বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে রামগোপালপুরের বিউটি রাইস মেইল মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার বিস্তারিত..

সিরাজদিখানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

      মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে নানান আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার ১৭ মার্চ সকালে উপজেলা চত্তরে ৩১ বার তোপধ্বনি ও বেলুন উড়িয়ে দিবসটির সূচনা করা হয়। পরে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসন, থানা, উপজেলা বিস্তারিত..

খুটাখালীতে রোজার আগেই ভোগ্যপণ্যের বাজার অস্থির!

    সেলিম উদ্দীন, কক্সবাজার। চট্টগ্রামের পাইকারি বাজার খাতুনগঞ্জে রোজার আগে সিন্ডিকেটের কারসাজিতে ভোগ্যপণ্যের দাম বাড়িয়ে অধিক মুনাফার নেশায় মাতোয়ারা হয়ে উঠেছে চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের ব্যবসায়ীরা। এমনতর অভিযোগ তুলেছেন সাধারণ ক্রেতারা। তবে রোজার আগেই বেশি পণ্য কিনে মজুদ করায় দাম বাড়ছে বলে দাবি বিক্রেতাদের। আগামী এপ্রিলের মাঝামাঝি শুরু হতে যাচ্ছে পবিত্র রমজান মাস। অথচ বিস্তারিত..

ঈদগাঁওতে একটি ব্রীজের অভাবে ১০ গ্রামের মানুষের দুর্ভোগ!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও- ইসলামাবাদে ব্রীজ না থাকায় ঝুঁকিপূর্ণ কাঠের সাকু দিয়ে পারাপার করছে ১০ গ্রামের মানুষ। এ সাকু দিয়ে পারাপার করতে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছে স্থানীয়রা। অন্যদিকে এ সাকু দিয়ে পারাপার করতে চরম দুর্ভোগের শিকার হচ্ছে পথচারীসহ এলাকাবাসী। সরেজমিনে দেখা গেছে, ইসলামাবাদ হিন্দু পাড়া হয়ে ঈদগাঁও বাজার এলাকার সওদাগর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অস্ত্র সহ ২ জেএমবি সদস্য গ্রেফতার

      আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি:- ঠাকুরগাঁওয়ে অভিযান চালিয়ে ২টি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক,৩ টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ এমদাদুল হক (৩১) ও শহিদুল ইসলাম (২৫) নামের দুই জেএমবি সদস্যকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ। ১৮ই মার্চ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এর আগে বিস্তারিত..

কক্সবাজারে বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে রামুতে বাসে’র সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহষ্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের তেচ্ছিপুল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রহতম উল্লাহ (৩৫) টেকনাফের আবদুল মোনাফের ছেলে। তবে তিনি চাকরিজনিত কারণে কক্সবাজার শহরের আল ফুয়াদ খতিব হাসপাতাল সংলগ্ন এলাকায় বসবাস করতেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজারমুখি রামু লাইন বিস্তারিত..

অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণে ৪১২২ কোটি টাকার প্রকল্প

নিউজ ডেস্ক: অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, শহীদ বীর মুক্তিযোদ্ধা ও মৃত বীর মুক্তিযোদ্ধাদের বিধবা স্ত্রী ও সন্তানদের আর্থসামাজিক উন্নয়নের জন্য সরকারের পক্ষ থেকে তাদের আবাসন নির্মাণ করা হবে। এ লক্ষ্যে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) চার হাজার ১২২ কোটি ৯ লাখ টাকা ব্যয়ে ‘অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ’ প্রকল্পের অনুমোদন করেছে। প্রকল্পের আওতায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com