January 25, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে সেনা বাহিনীর হাতে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক ঃ আলীকদম সেনা জোনের সদস্যদের হাতে ইয়াবাসহ আটককৃতরা। আলীকদমে সেনা জোনের সদস্যদের হাতে আবারো ২৩০ পিচ ইয়াবাসহ ৩ জন আটক হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আটক তিনজনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনা বাহিনী। আটককৃতরা হলো- মোঃ জাহাঙ্গীর হোসেন (২৪), মোঃ বেলাল হোসেন ও মমিনুল ইসলাম (২০)। মঙ্গলবার সেনা ও পুলিশ সূত্র জানায়, আটক ব্যক্তিরা সাথে বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে বঙ্গবন্ধুর ম্যুরাল উপহার চীনের

  নিজস্ব প্রতিবেদক   ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং গতকাল প্রধানমন্ত্রীর হাতে বঙ্গবন্ধুর ম্যুরাল তুলে দেন -পিআইডি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পিতলের তৈরি একটি বঙ্গবন্ধুর ম্যুরাল প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছে চীন। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁর সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎকালে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি বিস্তারিত..

ফিরছে ঢাকাই মসলিন

ঢাকাই মসলিন শুধু একটি নাম নয়, একটি কিংবদন্তির ইতিহাস। এটি ঐতিহ্য ও রাজসিক আভিজাত্যের সাক্ষী। মসলিন শব্দটির সঙ্গে বাঙালির আবেগ জড়িয়ে রয়েছে। হাজার বছরের এই ঐতিহ্য হারিয়ে গেছে তাও প্রায় ২০০ বছর আগে। সেই হারিয়ে যাওয়া ঢাকায় মসলিনের পুনর্জাগরণ ঘটছে বাংলাদেশে। সন্ধান মিলেছে ফুটি কার্পাস তুলার, তৈরি হচ্ছে মসলিন সুতা এবং সুতা থেকে ৬টি শাড়ি, বিস্তারিত..

১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে ভোলার উত্তর দিঘলদী ইউনিয়ন বাসিকে কামরুল খন্দকারের শুভেচ্ছা ও অভিনন্দন

    বিশেষ প্রতিনিধি: “কে বলেরে মুজিব নাই, মুজিব সারা বাংলায়, “এক মুজিব লোকান্তরে লক্ষ্য মুজিব ঘরে ঘরে” জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের (১০১তম)শুভ জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা সদর উপজেলার ১২নং উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের,রফিজ উদ্দিন খন্ধকার বাড়ির প্রাক্তন সার্ভেয়ার মৃত: মো. মোজাম্মেল হক খন্দকার এর সুযোগ্য সন্তান ও সবার পরিচিত মুখ এবং আসন্ন বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্মদিনে জবিতে কর্মসূচি ঘোষণা

    জবি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে কর্মসূচি ঘোষণা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। সোমবার (১৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৭ মার্চ সকাল ১০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com