January 25, 2022, 11:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কৃষি উৎপাদন বাড়াতে ১২ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক

  অর্থনৈতিক রিপোর্টার ॥ কৃষি উৎপাদন বাড়াতে ১২ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। এই ঋণের টাকায় গৃহীত প্রকল্প বাস্তবায়ন করা গেলে সেটি জলবায়ু স্থিতিশীলতা, সেচযুক্ত কৃষি ও মৎস্য চাষের উৎপাদনশীলতা বাড়াতে সহায়ক হবে। বিশ্বব্যাংকের ঢাকা অফিস থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কৃষি খাতে বিশ্বব্যাংকের এই ঋণের পরিমাণ ১২ কোটি ডলার। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ বিস্তারিত..

উত্তরাঞ্চলের স্থায়ী আর্থিক সমৃদ্ধি অর্জনে তিস্তা নদীকে নিয়ে মহাপরিকল্পনা বাস্তবায়নের পথে..

অর্থের জোগান পেলে প্রকল্পের কাজ শুরু নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১০ মার্চ ॥ উত্তরাঞ্চলের স্থায়ী আর্থিক সমৃদ্ধি অর্জনে তিস্তা নদীকে নিয়ে মহাপরিকল্পনা বাস্তবায়নের পথে। সহজ শর্তে অর্থের জোগান পেতে চীন সরকারকে চিঠি দিয়েছে বাংলাদেশ। সম্প্রতি জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান বিষয়টি সুনিশ্চিত করেছেন। লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভাটায় জমানো মাটির স্তুুপ থেকে সাড়ে ৫ কেজি ওজনের ভাঙা একটি কষ্টি পাথরের খোদাই করা মূর্তি উদ্ধার করা হয়েছে

  রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভাটায় জমানো মাটির স্তুুপ থেকে সাড়ে ৫ কেজি ওজনের ভাঙা একটি কষ্টি পাথরের খোদাই করা মূর্তি উদ্ধার করা হয়েছে। বুধবার (১০মার্চ) বিকালে উপজেলার বাচোর মহেশপুরে ‘জে.এম.কে ব্রিক্স’ ইটভাটার জমানো মাটির স্তুুপ থেকে ভাঙা সাড়ে ৫ কেজি ওজনের এ কষ্টি পাথরের মূর্তিটি পুলিশ গিয়ে উদ্ধার করেন। থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com