January 25, 2022, 3:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে চার বাংলাদেশি নারী বিচারক

নিজস্ব প্রতিবেদক জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে প্রথমবারের মতো চার বাংলাদেশি নারী বিচারক অংশ নিতে যাচ্ছেন। তাদের মধ্যে তিনজন দক্ষিণ সুদানে অবস্থিত জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে (ইউএনএমআইএসএস) এবং অন্যজন সোমালিয়ায় অবস্থিত জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে (ইউএনএসওএম) যোগ দেবেন। গতকাল আইন মন্ত্রণালয়ের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, তারা সেখানে রুল অব ল অ্যাডভাইজরি শাখায় এক বিস্তারিত..

বান্দরবান প্রেসক্লাবের সদস্য মরহুম এম এ মালেক ও অন্যান্য সদস্যদের স্মরণে কোরআন খতম,মিলাদ ও দোয়া মাহফিল

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান প্রেসক্লাবের সদস্য মরহুম এম এ মালেক ও অন্যান্য সদস্যদের স্মরণে ৮র্মাচ সোমবার সকাল ১১টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে কোরআন খতম,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কোরআন খতম,মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার, বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সচিত্র বিস্তারিত..

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম

১৯ মিনিটের এক মহাকাব্যিক ভাষণ। ১৯৭১ সালে ৭ মার্চ তৎকালীন রেসকোর্স (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যান) ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘোষণা করলেন, ‘এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’ এর মাধ্যমে জনগণকে স্বাধীনতা যুদ্ধের জন্য চূড়ান্ত প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি। দীর্ঘদিনের শোষণ-বঞ্চনায় নিষ্পেষিত পূর্ব বাংলার মানুষ যেন এমনই এক ভাষণের অপেক্ষায় ছিল। ঘরে ঘরে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com