January 24, 2022, 10:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শৈলকুপায় গড়াই নদীতে মাছ ধরতে গিয়ে একজনের মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় গড়াই নদীতে মাছ ধরতে গিয়ে ইউনুচ আলী (৩৫) নামের এক ব্যক্তি মারা গেছে। এলাকাবাসী সুত্রে জানা গেছে, প্রতিদিনের মত গতকাল দুপুরে শৈলকুপা উপজেলার উলুবাড়িয়া গ্রামের ইউনুচ আলী ও রোস্তম আলী দুই জন গড়াই নদীতে মাছ ধরতে যায়। পানির ভিতরে ডুব দিয়ে মাছ ধরা ছিল তাদের কৌশল। এসময় দুইজন একসাথে বিস্তারিত..

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ ৬ জন আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি। শনিবার রাত ১ টার দিকে মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের মাঠ থেকে তাদের আটক করা হয়। ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, কয়েকজন বাংলাদেশ অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার চেষ্টা বিস্তারিত..

ঝিনাইদহে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে পথনাটক ‘নারী শালিশদার’ প্রদর্শন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ঝিনাইদহে প্রদর্শন করা হয়েছে পথনাটক ‘নারী শালিশদার’। আন্তজার্তিক নারী দিবস উপলক্ষে রোববার দুপুরে সদর উপজেলার রাকু সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা এইড’র জেন্ডার ভিত্তিক সহিংসতা ও মোকাবেলা প্রকল্প। সমাজে নারীদের যৌতুক, ইভটিজিং, যৌনহয়রানি বন্ধে ও এর সুষ্ঠু বিচার পেতে শালিসে নারী বিস্তারিত..

শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রীর মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সিদ্ধি গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে সুবর্না (১০) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোববার সকালে এ ঘটনা ঘটে। সুবর্না ওই গ্রামের শমসের আলীর মেয়ে। সে সিদ্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ছিল। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, বাড়ির পাশে তার পিতার একটি মুদিখানা দোকান আছে। সকালে দোকান খুলে বিস্কুট বিস্তারিত..

ঝিনাইদহে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিচ্ছেন মুজিবর রহমান

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- নুতন জেলা প্রশাসক হিসেবে রোববার দায়িত্ব গ্রহন করছেন মুজিবর রহমান। তিনি বিদায়ী জেলা প্রশাসক সরোজ কুমার নাথের স্থলাভিষিক্ত হবেন। শনিবার প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাগন ঝিনাইদহ সার্কিট হাউজে নুতন জেলা প্রশাসককে স্বাগত জানান। বিদায়ী জেলা প্রশাসক সরোজ কুমার নাথকে রোববার ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের হল রুমে ফেয়ারওয়েল প্রদান করা বিস্তারিত..

ঝিনাইদহে সহ¯্র কণ্ঠে ধ্বনিত হলো বঙ্গবন্ধুর ভাষন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে সহ¯্র কন্ঠে ধ্বনিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের কালজয়ী সেই ভাষন। রোববার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। সকাল ৮ টার আগেই ঘন কুয়াশা উপেক্ষা করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে হাজির হয় শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়াম। কানাই কানাই ভরে যায় বিস্তারিত..

লামা থানা’র আনন্দ উদযাপন এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com