January 25, 2022, 10:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার দৌলতখানে জমি দখল করতে কবর স্থানের নামে প্রতিপক্ষের সাইন বোর্ড।

  বিশেষ প্রতিনিধি : ভোলা দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মৃত মফিজল হকের ছেলে সেলিম কাজী (৫৫) একই এলাকার তোফায়েল মিয়ার কাছ থেকে ক্রয় কৃত জমি দখল করার জন্য অভিনব কায়দা করে কবর স্থানের নামকরন করে সাইনবোর্ড ঝুলিয়ে দখলের পাঁয়তারা করার অভিযোগ পাওয়া গেছে। সেলিম কাজীর পরিবার অভিযোগ করেন, স্থানীয় তোফায়েল মিয়ার বিস্তারিত..

লামা গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নতুন সভাপতি -জসিম উদ্দীন সাধারণ সম্পাদক মোহাম্মদ লোকমান।

লামা প্রতনিধি: বান্দরবান জেলার লামা উপজেলার ফাসিয়াখালী হায়দারনাশী বাজার  ব্যবসায়ী সমবায় সমিতির কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ২০ জন ব্যবসায়ী নির্বাচনে অংশ গ্রহন করেন। আন্দন ঘন মুহুতের মধ্য দিয়ে তাদের নির্বাচন শেষ হয়েছে।সকল থেকে  বিকাল র্পযন্ত লাইন ধরে ভোটারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দাড়িয়ে থাকতে দেখঅ গেছে। সভাপতি হিসাবে নির্বাচিত  হন- মো: জসিম  (হরিন মার্কায়) প্রাপ্ত বিস্তারিত..

লামা উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে এক জন নিহত ও নারীসহ ১২ আহত

লামায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হওয়ার ঘটনায় কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। নিহত বশির আহমদ (৫০) বৈল্ল্যারচর গ্রামের হাজী মোঃ নুরুল হোসাইন এর ছেলে। জানা যায়, জমি নিয়ে বৈল্ল্যারচর এলাকার মোঃ আলী ও নিহত বশির আহমদের ছোট ভাই দলিলুর রহমান পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল সাড়ে ১০টার বিস্তারিত..

পি কে ও সহযোগীদের কাছ থেকে ২৬০০ কোটি টাকা জব্দ

আনিস রহমান বিদেশে পলাতক এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) বিরুদ্ধে সাড়ে ৩ হাজার কোটি টাকা আত্মসাতের ঘটনা তদন্ত করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অনুসন্ধানের এ পর্যায়ে ২ হাজার ৬০০ কোটি টাকা জব্দ করা হয়েছে। পি কে হালদার ও তার সহযোগীদের বিরুদ্ধে সাড়ে ৩ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com