January 25, 2022, 11:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে আসন্ন ২নং চৈক্ষ্যং ইউনিয়নে আওমালীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

      আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়ন আওমালীগের সভাপতি উনুমং মার্মার সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আলীকদম উপজেলা আওমালীগের সভাপতি মংব্রাচিং মার্মা। বৃহঃবার (৪ মার্চ) বিকাল ৩.৩০ মিনিটে চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময়, আনিসুর রহমান, আহবায়ক আওয়ামী যুবলীগ ২নং চৈক্ষ্যং ইউনিয়ন বিস্তারিত..

জবি ছাত্রী হলের নতুন প্রভোস্ট শামীমা, হাউজ টিউটর প্রতিভা

    জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) একমাত্র ছাত্রীহল বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের নতুন প্রভোস্ট হিসেবে অনুজীব বিজ্ঞানের অধ্যাপক ড. শামীমা বেগম এবং আধুনিক ভাষা ইনিস্টিটউটের সহযোগী অধ্যাপক ড. প্রতিভা রানী কর্মকারকে আবাসিক শিক্ষক নিযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত দুইটি পৃথক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়। অফিস বিস্তারিত..

লামায় রহমতখোলা মসজিদ, মাদ্রাসা ও এতিমখানার বাৎসরিক আয় ব্যয়ের হিসাব চান স্থাণীয়রা।

  লামা প্রতিনিধি লামা উপজেলার সরই ইউনিয়নের রহমতখোলা জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠার পর থেকে কখনোই বাৎসরিক আয় ব্যয়ের হিসাব দেয়নি পরিচালনা কমিটি। বার বার হিসাব চাওয়ার পরও কর্ণপাত না করায় কমিটির তিনজনকে বিবাদী করে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছেন এলাকার ১১২ জন মুসল্লি। অভিযুক্তরা হলেন- মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি বিস্তারিত..

রোহিঙ্গা নিয়ে বাংলাদেশের উদারতায় জাতিসংঘের প্রশংসা

জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গাদের আশ্রয়দানে বাংলাদেশ যে উদারতা দেখিয়েছে তার প্রশংসা করেছেন জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেজ। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেনের সঙ্গে অনুষ্ঠিত এক ভার্চুয়াল আলোচনায় এ প্রশংসা করেন তিনি। জাতিসংঘ মহাসচিব বলেন, ‘আমাদের লক্ষ্য অভিন্ন, আর তা হলো রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠানো। সমস্যাটির সমাধানে বাংলাদেশকে সহায়তা করতে জাতিসংঘ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com