January 16, 2022, 2:51 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

নারীদের জন্য ‘বঙ্গমাতা পদক’

শুধু নারীদের জন্য দেশে চালু হতে যাচ্ছে ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক’। রাজনীতি, অর্থনীতি, শিক্ষা ও সংস্কৃতি, সমাজসেবা, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ এবং এ বিষয়ক গবেষণায় গুরুত্বপূর্ণ অবদান ও গৌরবোজ্জ্বল ভূমিকার জন্য এ পদক দেওয়া হবে। এ ছাড়াও সরকার চাইলে অন্য যে কোনো ক্ষেত্রে অবদানের জন্য পদকটি দিতে পারবে। এ সংক্রান্ত নীতিমালা চূড়ান্ত করেছে মহিলা বিস্তারিত..

খুটাখালীর আল নুর হোটেলের মালিক আবছার আলীকদমে নিখোঁজ!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের আল নুর হোটেলের মালিক নুরুল আবছার (৩৮) কে পাওয়া যাচ্ছে না। গত ২ মার্চ বিকেলে বান্দরবান পার্বত্য জেলার লামা আলীকদম বাস ষ্টেশন এলাকা থেকে তিনি নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন তারই ছোট ভাই ব্যবসায়ী ফরিদুল ইসলাম। নিখোঁজের ঘটনায় চকরিয়া থানায় বুধবার সন্ধ্যায় জিডি (১৪০/২১) করা হয়েছে। নুরুল আবছারের বিস্তারিত..

খুটাখালী বাজারে কোটি টাকার জমি ভাগিয়ে নিতে ব্যবসায়ীকে হয়রানি!

        কক্সবাজার প্রতিনিধি। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে বিরোধপূর্ণ কোটি টাকার জমিতে মালিকানা নিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। একটি পক্ষের লোকজন মুলত খুটাখালী মৌজার ২২০০ দাগের জমি ক্রয় করে ২২০১ দাগের জমি দখল নিতে মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ তুলেছেন ফরিয়াদি ব্যবসায়ী কামাল উদ্দীন। তার অভিযোগ স্থানীয় নুরুল আজিম লোভের বশবর্তী হয়ে অন্য বিস্তারিত..

সারাদেশে সাংবাদিকদের উপর নিপিড়ন। বন্ধের দাবিতে বান্দরবনে মানববন্ধন

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জের মেধাবী সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদ ও সারাদেশে সাংবাদিকদের উপর র্নিযাতন নিপিড়ন বন্ধের দাবিতে ৩র্মাচ বুধবার বান্দরবন প্রেস ক্লাবের সামনে বান্দরবানের র্কমরত সাংবাদিকবৃন্দের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাব সেক্রেটারী মিনারুল হক, প্রেসক্লাব এর কোষাদক্ষ ও প্রবীন সাংবাদিক মূছা বিস্তারিত..

জবির সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে নিযুক্ত হয়েছেন। তিনি পূর্ববর্তী ডিন বীর মুক্তিযােদ্ধা অধ্যাপক ড. আনােয়ারা বেগমের স্থলাভিষিক্ত হয়েছেন। সিন্ডিকেটের অনুমতি সাপেক্ষে আগামী ২ (দুই) বছরের জন্য তিনি এ দ্বায়িত্বপ্রাপ্ত হন। বুধবার (৩ মার্চ) এই উপলক্ষে তিনি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বিস্তারিত..

খাগড়াছড়ি জেলার দীঘিনালা থেকে ইউপিডিএফ সশস্ত্র শাখার সক্রিয় ৪ চাঁদাবাজকে আটক

  ডেস্ক নিউজ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খাগড়াছড়ি জেলার দীঘিনালা থেকে ইউপিডিএফ সশস্ত্র শাখার সক্রিয় ৪ চাঁদাবাজকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। ২ মার্চ (মঙ্গলবার) ভোর ৪টার দিকে উপজেলার বানছড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারের সময় আটককৃতদের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, ৪০ রাউন্ড গুলি, ১০টি মোবাইল, ৭টি চাঁদা আদায়ের রশিদ বই, চাঁদাবাজীর মাধ্যমে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com