January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

উদ্ধারের জন্য সরকারি সাহায্য কামণা বাংলাদেশি তিন ত্রিপুরা উপজাতি মায়ানমারের জঙ্গলে আটকা পড়েছে

লামা সংবাদদাতা : ২৮ ফেব্রুয়ারি/২০২১, আদম ব্যাপারীর খপ্পরে মালেশিয়াগামী বাংলাদেশি ৩ উপজাতি যুবক মায়ানমারের জঙ্গলে ৭দিন ধরে আটক। নদী ও পাহাড়ী পথে মালেশিয়ার যাওয়ার জন্য গত দু’বছর আগে ৪ যুবক দালালের খপ্পরে পড়ে। এই চারজন হ্েচ্ছ, দানিয়েল ত্রিপুরা (২৬), পিতা অনসারাই, গ্রাম রাংসংগপাড়া ৬ নং ওয়ার্ড, গজালিয়া ইউনিয়ন, হালেহা ত্রিপুরা (৩৫), পিতা মৃত জনেরাম ত্রিপুরা, বিস্তারিত..

ভোলার পৌর নির্বাচনে মেয়র মনিরুজ্জামানের হেট্রিক|চরফ্যাশনে মোর্শেদ নৌকার বিজয়।

  মাহমুদুল হাসান ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ভোলায় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ইতিহাস গড়া শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনে ভোলায় তৃতীয় বারেরমত মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ দলীয় মোহাম্মদ মনিরুজ্জামান। অপরদিকে চরফ্যাশনে আওয়ামী লীগ দলীয় প্রাথর্ী মোঃ মোর্শেদ প্রথম বারেরমত মেয়র নির্বাচিত হন। ২৮ তারিখে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পযন্ত আনন্দঘন পরিবেশে এবং বিস্তারিত..

উন্নয়নশীল দেশের চূড়ান্ত সুপারিশ লাভ করেছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করেছে। এতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার পূর্ণ যোগ্যতা অর্জন করেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদায় উত্তরণে জাতিংঘের চূড়ান্ত সুপারিশ বিষয়ে সংবাদ সম্মেলনের বক্তব্যে তিনি এ কথা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর বক্তব্য তুলে ধরা হলো- করোনাভাইরাসের মহামারির বিস্তারিত..

এলজিইডি বান্দরবান জেলা কর্তৃক সদর উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর ও উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: ব্ঙ্গগবন্ধু কন্যা শেখ হাসিনা পাহাড়ের মানুষের প্রতি আন্তরিক বলেই পার্বত্য অঞ্চলে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। ২৮ফেব্রুয়ারী সকালে বান্দরবান সদরের কুহালং ও সুয়ালক ইউনিয়নে এলজিইডি এর বাস্তবায়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফলক উম্মোচন, ভিত্তিপ্রস্থর স্থাপন ও শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর আরো বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com