January 16, 2022, 2:57 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

আগামী ৪ বছরে ২৫ লাখের বেশি মানুষের কর্মসংস্থান করতে চায় সরকার

নিজস্ব প্রতিবেদক ঃ আগামী ২০২৫ সাল নাগাদ বার্ষিক ২৫ লাখের বেশি মানুষের কর্মসংস্থান করতে চায় সরকার। বেসরকারি ও বিদেশি বিনিয়োগে ভর করে এ কর্মসংস্থানে উৎপাদনমুখী শিল্প খাত বড় অবদান রাখবে বলে মনে করা হচ্ছে। সরকারের অষ্টম পঞ্চবার্ষিকী উন্নয়ন পরিকল্পনায় দারিদ্র্য হার ১৫ শতাংশের ঘরে নামানোর লক্ষ্যমাত্রা রাখা হয়েছে। আর লক্ষ্যপূরণে সরকারের উন্নয়ন পরিকল্পনা জনগণের আকাঙ্ক্ষা বিস্তারিত..

লামার রুপসীপাড়া ইউনিয়নের বৈধ্যভিটায় পুরাতন রোহিঙ্গাদের অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী

    নিজস্ব প্রতিনিধিঃ- বান্দরবানের লামার রুপসীপাড়া ইউনিয়নের বৈধ্যভিটা এলাকায় পুরাতন রোহিঙ্গাদের অত্যাচারে স্থানীয়রা অতিষ্ঠ। গত (২১ ফেব্রুয়ারি) বৈধ্যভিটার স্থায়ী বাসিন্দা রজব আলীর ছেলে জাফর আলম এর স্ত্রীর সাথে পার্শ্ববর্তী একই গ্রামের পুরাতন রোহিঙ্গা রহমতউল্লাহর ছেলে হারেজ এর স্ত্রীর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভই এর মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে মালেকা বেগম তার বিস্তারিত..

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চট্টগ্রামে

আবুল কালাম চট্টগ্রাম নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মর্মান্তিক মৃত্যুবরণ কারী তরুণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত বিচার আইনে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) চট্রগ্রামের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার( ২৩ ফেব্রুয়ারি) বিকাল তিনটার দিকে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে বিস্তারিত..

লামার আজিজনগরে বন্যহাতির আক্রমনে প্রতিবন্ধি যুবতির মৃত্যূ হয়

    কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের পূর্ব চাম্বি আমতলী মুসলিম পাড়ায় বন্যাহাতি অত্যাচারে মারা যায় রহিমা বেগম (২০) নামের বাক প্রতিবন্ধি ১ যুবতি। রহিমার পিতা মোঃ ছোলেমান মিয়া জানাই, রাত আনুমানিক ১.৩০ মিনিটে বন্যহাতিটি আমতলী মুসলিম পাড়ায় খাবারের জন্য ঢুকে পড়ে। অন্যেরা ঘর থেকে সরুচিৎকারে বাহির হলেও সে প্রতিবন্ধি হওয়াতে বিস্তারিত..

নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ভোলায় জার্নালিস্ট ফোরামের মানববন্ধন।

  বিশেষ প্রতিনিধি।। নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে দলীয় সংর্ঘষ চলাকালীন সময়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর প্রতিবাদে ভোলা জার্নালিস্ট ফোরাম ও কর্মরত সাংবাদিকের অংশগ্রহণে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ভোলা শহরের কে জাহান মার্কেট এর সামনে মানববন্ধন ও বিস্তারিত..

বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন

নিজস্ব প্রতিবেদক ঃ সরকারের ইতিবাচক পদক্ষেপ ও ব্যাংকে সুদ কমে যাওয়া অন্যতম কারণ অপূর্ব কুমার ॥ ব্যাংকের সুদ হার কমে যাওয়ায় বাংলাদেশে বন্ড মার্কেটের ব্যবসা এখন রমরমা। আমানতের বিপরীতে সুদ কমে যাওয়া এবং কেন্দ্রীয় ব্যাংকের যথাযথ পদক্ষেপেই সেকেন্ডারি বন্ড মার্কেট জনপ্রিয় হয়ে উঠছে। অনুকূল পরিবেশের কারণে সম্প্রতি বন্ড মার্কেটের লেনদেন সর্বোচ্চ ১৫৭ শতাংশে পৌঁছেছে। যেমনটি বিস্তারিত..

৫৬০টি মডেল মসজিদের নির্মাণ কাজ

দেশব্যাপী ৫৬০টি মডেল মসজিদের নির্মাণ কাজ পুরোদমে এগিয়ে চলছে —– পুরোদমে এগিয়ে চলছে দেশব্যাপী ৫৬০ টি মডেল মসজিদের ও ইসলামি কালচারাল সেন্টারের নির্মাণ কাজ। জেলা, উপজেলা ও উপকূলীয় এলাকায় তিনটি ভিন্ন মডেলে নির্মাণ কাজ চলা এসব মসজিদ যাত্রা শুরু করবে আগামী মার্চেই। একটি মডেল মসজিদ। নামাজ আদায় তো বটেই, যাতে আরো থাকবে লাইব্রেরি, গবেষণা ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com