January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সাংবাদিক মুজাক্কিরের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের মানববন্দন

  মোঃ রফিক উদ্দিন লিটন, ঈদগাঁও।। নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কক্সবাজার সদরের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন । প্রতিবাদ সমাবেশে মুজাক্কিরের খুনিদের গ্রেফতারের দাবি জানান অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে ,সারা দেশে সাংবাদিক নির্যাতনের শিকার হচ্ছে , সাংবাদিকদের নিরাপত্তা ও অধিকার রক্ষায় মাননীয় বিস্তারিত..

মার্চেই বিশ্ববিদ্যালয় খুলা চায় জবি শিক্ষার্থীরা

  জবি প্রতিনিধি: প্রায় এক বছর বন্ধ থাকা বিশ্ববিদ্যালয়গুলো আগামী ২৪ মে খুলতে যাচ্ছে। আর এই সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীসহ সকলকে করোনার টিকা দেওয়া হবে। তবে বিশ্ববিদ্যালয় খোলার আগ পর্যন্ত সকল ধরনের পরীক্ষা বন্ধ থাকবে। গতকাল সোমবার এক ভার্চুয়াল মাধ্যমে এই সিদ্ধান্ত জানান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মন্ত্রণালয়ের এমন সিদ্ধান্তে নারাজ বিস্তারিত..

কক্সবাজারের নারী চিকিৎসক গুলশান আক্তার আরিশ’র সাফল্য

    সেলিম উদ্দীন, কক্সবাজার। ডা. গুলশান আক্তার আরিশ, যিনি চিকিৎসক হিসেবেও মেধাবী। সম্প্রতি তিনি যুক্তরাজ্য রয়েল কলেজ অফ ফিজিসিয়ান এর মেম্বারশীপ পরীক্ষা এমআর সিপি (ইউকে) পার্ট-১ পরীক্ষায় উত্তীর্ন হয়ে দেখিয়ে দিলেন চিকিৎসকরা চাইলেই সব পারেন। ডা. আরিশ ছোটবেলা থেকেই মেধাবী শিক্ষার্থী। ২০০৯ সালে কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। বিস্তারিত..

শীতের শেষে বসন্তে বান্দরবানে পর্যটকদের ঢল

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : শীতের শেষে বসন্তে পর্যটকের ঢল নেমেছে পর্যটন জেলা বান্দরবানে। আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও বৃষ্টি না থাকায় কিছুটা স্বস্তিতে ছিলো ভ্রমণ পিপাসু পর্যটকেরা। জেলার অন্যতম পর্যটন স্পট ও দর্শনীয় স্থানগুলোতে এখন পর্যটকের উপচেপড়া ভিড়। বেশ কিছুদিন আগে থেকে বান্দরবানের হোটেল-মোটেল বুকিং হয়ে যায়। লম্বা সরকারী ছুটিতে যান্ত্রিক জীবনের একটু ক্লান্তি দুর বিস্তারিত..

স্বপ্নছায়া ফাউন্ডেশনের ঢাকা মহানগরীর কমিটি গঠন

  নিজস্ব প্রতিবেদক: স্বপ্নছায়া ফাউন্ডেশনের ঢাকা মহানগরীর সংক্ষিপ্ত কমিটি গঠন করা হয়েছে। চৌদ্দ (১৪) সদস্য বিশিষ্ট এ কমিটিতে সমন্বয়ক হিসেবে রয়েছেন মাযহারুল ইসলাম (নোমান)। রবিবার (২১ ফেব্রুয়ারি) স্বপ্নছায়া ফাউন্ডেশন এর পরিচালক আব্দুল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়। দুই মাস মেয়াদি ঢাকা মহানগরীর এ কমিটিতে সহ সমন্বয়ক হিসেবে রয়েছেন হাফিজুল ইসলাম, মোঃ নাসরুল্লাহ, বিস্তারিত..

একটি সড়ক বদলে দিতে পারে গ্রামবাসীর ভাগ্য!

    সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী রাজঘাট মাত্র দেড় কিঃমিঃ সড়কের অভাবে গ্রামের মানুষের দুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। বিভিন্ন সময়ে সরকারের বদল হলেও রাজঘাটবাসীর ভাগ্যের কোনো বদল হয়নি। আধুনিক যোগাযোগ ব্যবস্থার এ সময়ে এখানকার মানুষ উন্নত যোগাযোগ ব্যবস্থা থেকে বারবার পিছিয়ে রয়েছে। উন্নত যোগাযোগ ব্যবস্থা তাদের কাছে বরাবরই শুধু স্বপ্ন। বিস্তারিত..

ঈদগাঁও মিডল কক্সের জোসনা বিহার ২৬ ফেব্রুয়ারী

    কক্সবাজার প্রতিনিধি। ‘বরিষ ধরা মাঝে শান্তির বারি’ এ প্রতিপাদ্যে বৃহত্তর ঈদগাঁওর শিক্ষা-শিল্প-সংস্কৃতি-ক্রীড়া-স্বেচ্ছাসেবী কার্যক্রমের প্রতিনিধিনিত্বশীল তারুণ্যদীপ্ত সৃজনশীল সামাজিক সংগঠন মিডলকক্স ইউনাইটেড’র জোসনা বিহার ও তারুণ্য উৎসবের ৫ম আসর আগামী ২৬ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের জোসনা বিহার ২০২১ এর ভেন্যু নির্ধারণ করা হয়েছে মহেশখালী চ্যানেলের প্রান্তর ( খুরুশকুল)। জোসনা বিহার এর গৃহীত কর্মসুচী সফলভাবে বিস্তারিত..

ঈদগাঁও থানা প্রেসক্লাব, রাষ্ট্রের সর্বত্র বাংলা ভাষা বাস্তবায়ন দাবী

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁও থানা প্রেস ক্লাবের উদ্যোগে অমর একুশে,শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। ২১ ফেব্রুয়ারী(রবিবার) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে ঈদগাঁও থানা প্রেসক্লাব সভাপতি এস.এম.তারেকুল হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আজাদের পরিচালনায় ঈদগাঁও প্রেস এসোসিয়েশন অর্থ সম্পাদক আনোয়ার হোছাইনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত আলোচনা সভা বিস্তারিত..

রোয়াংছড়িতে কোভি-১৯, টিকাগ্রহণ,উদ্বুদ্ধকরণ সংক্রান্ত সচেতনমূলক র‍্যালি ও আলোচনা সভা

    নিজস্ব সংবাদদাতা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে কোভি-১৯, টিকাগ্রহণ,উদ্বুদ্ধকরণ সচেতনমূলক সংক্রান্ত র‍্যালি ও আ্রলোচনা সভা অনুুষ্ঠিত হয়। র‍্যালিটি উপজেলা পরিষদ এর চত্ত্বর থেকে শুরু হয়ে রোয়াংছড়ি বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের উপজেলা পরিষদের প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিস্তারিত..

অস্ত্রধারীদের ছবি তোলাই কাল হলো মুজাক্কিরের

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দু’গ্রপের সংঘর্ষ চলাকালীন সময়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির অস্ত্রধারীদের ছবি তুলে ফেলায় চিহ্ন মুছতে ইচ্ছাকৃৃতভাবে তাকে গুলির নিশানা করা হয়েছে বলে ধারণা করছেন মুজাক্কিরের বড় ভাই নুর উদ্দিন মুহাদ্দিস। তিনি জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মুজাক্কির গুলিবিদ্ধ হওয়ার পর তাঁর মোবাইল ফোন ও ক্যামেরা নিয়ে যাওয়া হয়েছে। তিনি বলেন, ধারণা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com