January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শহীদ মিনারে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

  জবি প্রতিনিধি: ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১’ উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। রবিবার (২১ ফেব্রুয়ারি-২০২১) শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ নূরে আলম বিস্তারিত..

লামার আজিজনগরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা।

কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে লামার আজিজনগর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন লামা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী। এতে অংশ নেন আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান আহ্বায়ক আবু ছালেহ, সদস্য বিস্তারিত..

লামা ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন।

  আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে লামা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন লামা উপজেলা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ — এ সময় অংশ নেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, ইউএনও মোঃ রেজা রশিদ, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বিস্তারিত..

বান্দরবানে গরু চুরি বিষয় কে কেন্দ্র করে ২গ্রæপের সৃষ্টবিরোধ প্যালেন চেয়ারম্যান জসিম উদ্দিনের হস্তক্ষেপে নিষ্পত্তি

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: “গ্রাম আদালতে সমস্যা সমাধান উচ্চ আদালতে মামলার বুঝা কমান” এই শ্লোগান কে সামনে বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নে সুলতানপুর এলাকার রন্জু গরুর চুরি কে কেন্দ্র করে এক পর্যায় রন্জুর ও মালেক এর পরিবারের লোকজন সজনদের মাঝে কিছু ভূল বুজাবুঝির কারনে বড় ধরনের দাংগা হাঙ্গামা হওয়ার পরিবেশ সৃষ্টি হয়। বিষয়টি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com