January 24, 2022, 3:33 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পাঁচ বাবার স্বপ্ন ট্রাকের চাপায় পিষ্ট

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে মর্মান্তিক বাস দুর্ঘটনায় নিহতের মধ্যে ৫ জনই যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের। কলেজে পরীক্ষা শেষে তারা বাড়ি ফিরছিল। তারা হলেন– কালীগঞ্জ উপজেলার ভাটপাড়া গ্রামের রনজিত দাসের ছেলে সনাতন দাশ (২৫), চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের আবদুর রশিদের মেয়ে রেশমা (২৬), কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রামের হারুন অর রশিদ সোহাগ বিস্তারিত..

অবৈধভাবে মহেশপুর সীমান্ত পাড়ি দেওয়ার সময় নারী-শিশুসহ ৬ জন আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত পাড়ি দিয়ে ভারতে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর থেকে নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি। শনিবার ভোররাতে মহেশপুর উপজেলার একাশিপাড়া গ্রামের মাঠ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো–যশোরের ঝিকরগাছা উপজেলার রাজাপুর গ্রামের ইলিয়াছ শেখের ছেলে আসাদুজ্জামান (১৬), মৃত আবুল শেখের ছেলে সাগর শেখ (৩২), তার স্ত্রী জোসনা বিস্তারিত..

মেয়াদোত্তীর্র্ণ ট্যাক্স টোকেন আর ফিটনেস গাড়ি নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন ঝিনাইদহ ট্রাফিক ইন্সপেক্টর সালাহ উদ্দিন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বিভিন্ন সড়ক–মহাসড়কে মোটরযানের রেজিস্ট্রেশন ও ফিটনেস সনদ যাচাই–বাছাই, মামলা ও আটক সহ জেলার নানাবিধ দায়িত্ব যে কর্মকর্তার উপর আর তিনি নিজেই ব্যবহার করেন মেয়াদোত্তীর্র্ণ ট্যাক্স টোকেন আর ফিটনেস সম্বলিত গাড়ি। এ অভিযোগ ঝিনাইদহ ট্রাফিক বিভাগের প্রধান ট্রাফিক ইন্সপেক্টর মুহাম্মদ সালাহ উদ্দিনের বিরুদ্ধে। তিনি এমন নিয়ম বহির্ভূত কাজ করায় শহর জুড়েই চলছে বিস্তারিত..

ঝিনাইদহে ফসলি জমির মাটি ইটভাটায় ভয়াবহ উৎপাদন বিপর্যয়ের আশংকা ঝিনাইদহে ফসলি জমির মাটি কেটে বিক্রি করছে ভাটায়, ট্রাক্টরে মাটি টানতে কোটি কোটি টাকার রাস্তা হচ্ছে ধ্বংস, নির্বিকার প্রশাসন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে ফসলি জমির উপরিভাগের মাটি কেটে বিক্রি করতে ভাটায় নিয়ে যাওয়া হচ্ছে। ফলে আবাদি জমির পুষ্টি উপাদান কমে কৃষিপণ্যের ফলন বিপর্যয়ের আশঙ্কা করছেন কৃষি কর্মকর্তারা। ঝিনাইদহ কৃষি অফিস সূত্রে জানা গেছে, ঝিনাইদহ অঞ্চলে তিন ফসলি আবাদি জমি রয়েছে। এসব জমিতে ধান, পাট, পেঁয়াজ, গম, ভুট্টা, সরিষা, মরিচ, বেগুন, ডালসহ বিভিন্ন জাতের বিস্তারিত..

কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহতের ঘটনায় মামলা, ভারতে পালাতে গিয়ে অভিযুক্ত ট্রাক চালক গ্রেফতার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহতের ঘটনায় অভিযুক্ত ট্রাকের চালক রনি গাজী (২৮) কে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার রাতে যশোরের বেনাপোল সীমান্ত থেকে তাকে আটক করা হয়। এছাড়াও কালীগঞ্জ ট্রাক টার্মিনাল থেকে ট্রাকটি জব্দ করা হয়। আটককৃত ট্রাক চালক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাটি গ্রামের মশিয়ার রহমান গাজীর বিস্তারিত..

মহান ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান

১৯৫২ সালে বাংলাকে রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠার আন্দোলনে জীবন দিয়েছিলেন সালাম, রফিক, জব্বার ও বরকতসহ আরো অনেক ভাষা সংগ্রামী। পরবর্তীকালে একুশে ফেব্রুয়ারি দিনটিও পেয়েছে ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের’ অনন্য মর্যাদা। জাতিসংঘের সিদ্ধান্ত অনুসারে ২০০০ সাল থেকে দিনটিকে বিশ্বের সব দেশেই ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ হিসেবে পালন করা হয়। বাংলাদেশের ভাষা শহীদদের সংগ্রাম ও অবদানের কথা স্মরণ করে বিশ্ববাসী। বিস্তারিত..

চকরিয়া বায়তুশ শরফের মাহফিলে ইছালে ছাওয়াব এ রাহবারে বায়তুশ শরফ

  কক্সবাজার প্রতিনিধি। বিশিষ্ট ইসলামী গবেষক ও লেখক, আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশর সভাপতি, রাহবারে বায়তুশ শরফ আল্লামা শায়খ মোহাম্মদ আবদুল হাই নদভী (ম.জি.আ) বলেন, মহান আল্লাহ তাঁর সর্বশ্রেষ্ঠ সৃষ্টির মর্যাদা দিয়েছেন মানুষকে। আর মানুষের মধ্যে তিনি সর্বশ্রেষ্ঠ হিসেবে সৃষ্টি করেছেন মুহাম্মদ (সা.)-কে। যাঁর মর্যাদাকে তিনি সব নবী-রাসুলের মার্যাদার উর্ধে স্থান দিয়েছেন। আল্লাহ পাক সমস্ত নবীদের যে বিস্তারিত..

লামায় খেলারছলে গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় খেলারছলে গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা আক্তার (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের বলিয়াচর গ্রামে। স্বর্ণা আক্তার বলিয়ারচর গ্রামের বাসিন্দা আবুল কাশেমের মেয়ে। সূত্র জানায়, স্বর্ণা আক্তারসহ কয়েকজন শিশু শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে বাড়ীর পাশে খেলা করছিল। এ সময় অসাবধানতা বশত: গলায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com