January 16, 2022, 3:07 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

২০২২ সালে চলাচলের জন্য উন্মুক্ত করা হবে কক্সবাজার দোহাজারী রেলপথ—রেলমন্ত্রী

        কক্সবাজার প্রতিনিধি। রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, দীর্ঘবছর ধরে রেলকে অবজ্ঞা করা হয়েছে। একটি অকেজো ও পরিত্যক্ত প্রতিষ্ঠানে পরিণত করা হয়েছিল রেল মন্ত্রণালয়কে। প্রধানমন্ত্রী গভীরভাবে অনুধাবন করেছেন যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন না হলে সেদেশ অনেক পিছিয়ে থাকে। তাই তিনি দেশের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তনের লক্ষ্যে সম্ভাবনাময় এই খাতকে সচল করেছেন। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে: ২ পৌরসভায় নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

        আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: আগামি কাল ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল দুইটি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে। অবাধ সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে এ দুই পৌরসভায় নির্বাচনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে এসব পৌরসভার কেন্দ্রে কেন্দ্রে শুরু হবে ভোট। ভোটগ্রহণ ও প্রদানের জন্য শনিবার দুপুর ২ বিস্তারিত..

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প থেকে গাঁজাসহ নারী গ্রেপ্তার

        কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে ৮ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর আনুমানিক আড়াইটার দিকে উখিয়া থানা পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযানে উপজেলার পালংখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শফিউল্লাহ কাটা (১৬ নং রোহিঙ্গা ক্যাম্প) হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হলেন- বিস্তারিত..

বান্দরবানে ৯৯৯ কল এর সাহায্যে মুক্তি পেল মুরশিদা বেগম নামে অসহায় নির্যাতিত এক গৃহবধু

    বান্দরবান প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ২নং কুহালং ইউনিয়নের বটতলী চেয়ারম্যান পাড়ার গৃহবধু মুরশিদা বেগম(২০) নামে নির্যাতনের শিকার এক অসহায় নারীর ভাইয়ের সাহায্যে ৯৯৯ নাম্বারে কল এর মাধ্যমে যৌতুক এর জন্য নির্যাতন করে ঘরে বন্ধি থাকা অবস্থায় ১১ফেব্রæয়ারী/২১ইং বৃহস্পতিবার দুপুরে শাশুর বাড়ী থেকে পুলিশ এর সাহায্য ঘরের দরজার লকার ভেঙ্গে মুরশিদা বেগম কে উদ্ধার বিস্তারিত..

কালীগঞ্জে এবার পথচারীকে বাঁচাতে গিয়ে চায়ের দোকান ঢুকে গেল ট্রাক আহত ৪, যশোর হাসপাতালে রেফার্ড

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে পথচারী বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চা এর দোকানের উপর উঠে যায় দ্রুত গতির একটি ট্রাক। এ সময় চা এর দোকানে বসা ৪ জন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার সকাল ৭টার দিকে কালীগঞ্জ শহরের যশোর সড়কের হক চিড়া মিলের সামনে। বিস্তারিত..

‘না জানি কে কবে কোথায় হারিয়ে যায়, এজন্য একটু স্মৃতি ধরে রাখলাম’ কালীগঞ্জ বারোবাজারে সড়ক দুর্ঘটনা: ৫ মাসের সন্তান রেখে পরপারে সনাতন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ পড়াশোনার পাশাপাশি ঝিনাইদহে শিশু নিলয় ফাউন্ডেশনে চাকরি করতেন। প্রায় দুই বছর আগে বিয়েও করেন। গত ৫ মাস আগে এক ছেলে সন্তানের বাবাও হয়েছেন। ছেলের নাম রাখেন স্বপ্নীল। কিন্তু পরীক্ষা দিতে গিয়ে আর ছেলের কাছে জীবিত ফিরে আসতে পারেননি সনাতন দাস। বুধবার সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। সনাতন দাস ঝিনাইদহের কালীগঞ্জ বিস্তারিত..

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোটের আগেই রিংকু ও বীনা কাউন্সিলর নির্বাাচিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মনিরুজ্জামান রিংকু বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাাচিত হয়েছেন। পঞ্চম ধাপের তফশীল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বৃহস্পতিবার ওই ওয়ার্ডে প্রতিদ্বদন্দি প্রার্থী আলমগীর হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে রিংকু একমাত্র প্রার্থী হওয়ায় বেসরকারী ফলাফলে সে কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং বিস্তারিত..

সীমান্তে থামছে না অবৈধ পথে অনুপ্রবেশ, এবার ভারত যাওয়ার সময় তিন শিশুসহ আটক ৯

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতমুখী শ্রোত বেড়েই চলেছে। প্রতিদিন দেশের বিভিন্ন এলাকা থেকে মানুষ অবৈধ পথে ভারতে যাওয়ার জন্য মহেশপুরের বিভিন্ন গ্রামে জড়ো হচ্ছে এবং সীমান্ত এলাকার দালালদের মাধ্যমে তারা ভারতে প্রবেশের চেষ্টা করছে। বিজিবির ভাষ্যমতে, ভারতে প্রবেশের চেষ্টা করা নারী–পুরুষ সবাই বাংলাদেশেী। এবার মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে অবৈধ পথে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com