January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্থানীয় ডিজিটাল ওয়ালেটে আনা যাবে আইটি খাতের বৈদেশিক আয়

নিজস্ব প্রতিনিধিঃ প্রচলিত ব্যবস্থায় শুধু ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে আইটি খাতের ক্ষুদ্র ক্ষুদ্র আয় সহজে প্রত্যাবাসনের জন্য স্থানীয় মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস প্রোভাইডাররা সুযোগ পেলেন। এখন থেকে বাংলাদেশ ব্যাংকের লাইসেন্সপ্রাপ্ত মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস প্রোভাইডারগুলো যেমন—বিকাশ, রকেট এবং এ জাতীয় প্রতিষ্ঠানের ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে বৈদেশিক আয় প্রত্যাবাসন এবং তা আইটি খাতের রপ্তানিকারকদের ওয়ালেট হিসাবের মাধ্যমে করা যাবে। প্রচলিত বিস্তারিত..

ফিলিস্তিনে বঙ্গবন্ধু সড়ক

নিজস্ব প্রতিবেদক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামানুসারে ফিলিস্তিনের হেবরনের একটি সড়কের নামকরণ করা হয়েছে বলে জানিয়েছেন ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী ড. রিয়াদ মালিকি। মঙ্গলবার বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা সোবহান ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ তথ্য জানান। ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী আরও জানান, ফিলিস্তিন সরকার বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’র আরবি অনুবাদের দ্বিতীয় সংস্করণের প্রকাশনার কাজ শুরু করেছে। বিস্তারিত..

বেপরোয়া গতিতে বাস চালনা! কালীগঞ্জ বারোবাজারে নিহত ১১ জনের মধ্যে ৯ জনের পরিচয় মিলেছে

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের নিকট মর্মান্তিক বাস সড়ক দুর্ঘটনায়  নিহত ১১ জনের মধ্যে ৮ জনের পরিচয় মিলেছে। এরা হলেন, কালিগঞ্জ সুন্দরপুর গ্রামের ইসহাক আলীর ছেলে মোস্তাাফিজুর রহমান (২৫) ঝিনাইদহের সদর উপজেলার নাথকুন্ডু গ্রামের ওয়াহেদ আলীর ছেলে ইউনুস আলী (২৪) চুয়াডাঙ্গা জেলার ডিঙ্গেদাগ্রামের  আব্দুর রশিদীর মেয়ে রেশমা খাতুন (২৫), চুয়াডাঙ্গার বিস্তারিত..

বেপরোয়া গতিতে বাস চালনা! কালীগঞ্জ বারোবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতদের বেশির ভাগ মাস্টার্সের শিক্ষার্থী

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের নিকট মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের বেশির ভাগই মাষ্টার্সের শিক্ষার্থী বলে জানা গেছে। এদের মধ্যে কালিগঞ্জ সুন্দরপুর গ্রামের ইসহাক আলীর ছেলে মোস্তাাফিজুর রহমান (২৫) এমএসএস ফাইনাল পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন। পরিবারের সবাই অপেক্ষা করছিল তার জন্য। কিন্ত না! তিনি ফিরলেন লাশ হয়ে। সাদা কফিনে মোড়া লাশটি বিস্তারিত..

বেপরোয়া গতিতে বাস চালনা! কালীগঞ্জ বারোবাজারে জি,কে গড়াই পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের ধাক্কা: বাস উল্টে ১০ জন নিহত ১১ আহত ৫০

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের নিকট মর্মান্তিক এক বাস সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১০ জন নিহত ও ৩০ জন আহত হওয়ার পর সর্বশেষ তথ্য অনুযায়ি নিহত ১১ জন। এতে আহত হয়েছেন আরো কমপক্ষে ৫০ জন। এর মধ্যে কালীগঞ্জ হাসপাতালে ২৫ জন আহত ব্যাক্তি ভর্তি রয়েছে। ঝিনাইদহে ও যশোরে অনেকে ভর্তি করা বিস্তারিত..

হাটহাজারীতে ৫টি ইটভাটার চিমনী ও কিলন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

নিজস্ব সংবাদদাতা, হাটহাজারী হাটহাজারীতে পরিবেশগত ছাড়পত্র ও জেলা প্রশাসকের ইট পােড়ানাে লাইসেন্সবিহীন অবৈধ ইটভাটায় অভিযান চালিয়েছে পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের সম্মিলিত টিম। আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত অবৈধ ইটভাটার বিরুদ্ধে এনফোর্সমেন্ট ও উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে ৫টি ইটভাটার চিমনী ও কিলন ভেঁঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। ইটভাটাগুলো হলো যথাক্রমে মির্জাপুর চারিয়া এলাকার মেসার্স সেঞ্চুরী বিস্তারিত..

ঝিনাইদহে র‌্যাব-৬’র সফল অভিযানে নিখোঁজ ভিকটিম উদ্ধার, পরিবারের নিকট হস্তান্তর

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে র‌্যাব–৬’র সফল অভিযানে নিখোঁজ ভিকটিম উদ্ধার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি–২, র‌্যাব–৬ এর একটি দল ঝিনাইদহ জেলার সদর থানাধীন ঝিনাইদহ কেন্দ্রিয় বাস টার্মিনাল এলাকা হতে নিখোঁজ ভিকটিম মোছাঃ মুসলিমা@ টুকটুকি খাতুন (২৮) স্বামী– হেজবুল আহমেদ, সাং–দূর্গানারায়নপুর পুটিয়া, থানা–ও জেলা– ঝিনাইদহকে উদ্ধার করা হয়। নিখোজ টুকটুকি খাতুন গত ২৬/১২/২০ ইং তারিখে বিস্তারিত..

ঝিনাইদহে কলাগাছের সাথে শত্রুতা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে আবারও কলাগাছের সাথে শত্রুতা করেছে দুবৃত্তরা। মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের কেচমত গড়িয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগি কৃষক আশরাফুল ইসলাম অভিযোগ করে বলেন, ইতিপূর্বে প্রতিবেশি জাফরের সাথে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে শত্রুতার সৃষ্টি হয়। এরই জের ধরে প্রতিপক্ষরা আমার প্রায় অর্ধশত কলাগাছ রাতের আধারে কেটে সাবাড় করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com