January 26, 2022, 8:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বড় সুখবর আসছে মাঠ প্রশাসনে

ইউসুফ আরেফিন    ৯ ফেব্রুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ৯ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৭ অবশেষে মাঠ প্রশাসনে কর্মরত কর্মচারীদের পদোন্নতি, বেতনস্কেল উন্নীতকরণ এবং নতুন পদ সৃষ্টি হচ্ছে। দুই দশকের বেশি সময়ের দাবি ও আন্দোলনের মুখে সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে। নতুন পদ সৃষ্টি, পদোন্নতি ও বেতনস্কেল উন্নীতকরণের সারসংক্ষেপ ইতোমধ্যে অনুমোদন করেছেন প্রধানমন্ত্রী। ফলে ১৩-১৫তম গ্রেডের কর্মচারীদের পদবি বিস্তারিত..

পায়রা বন্দরে ক্ষতিগ্রস্ত পরিবার পাচ্ছে পাকা বাড়ি

মুজিববর্ষের এ উপহার শীঘ্রই হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী মেজবাহউদ্দিন মাননু, কলাপাড়া (পটুয়াখালী) থেকে ॥ অবশেষে কাক্সিক্ষত সেই ক্ষণের জন্য এখন অপেক্ষার প্রহর গুনছেন পায়রা বন্দর নির্মাণে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের লোকজন। প্রথম পর্যায়ের ১১৪ পরিবারকে পুনর্বাসনে প্যাকেজ-১ এর সেমিপাকা বাড়িগুলো এখন প্রস্তুত রয়েছে। মুজিববর্ষের এই উপহার খুব শীঘ্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক হস্তান্তর করবেন। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com