January 16, 2022, 4:01 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামায় এক নারীর দায়ের কোপে আরেক নারী নিহত : ঘাতক নারী আটক

লামা প্রতিনিধি পূর্ব শত্রুতার জের ধরে বান্দরবানের লামা উপজেলায় এ্যালাউ মার্মা নামের এক নারীর দায়ের কোপে থ্যাংচিং মার্মা (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ত্রিডেবা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত থ্যাংচিং মার্মা ত্রিডেবা পাড়ার বাসিন্দা মংহ্লা মার্মার স্ত্রী। ঘটনার পর অভিযান চালিয়ে ঘাতক এ্যালাউ মার্মাকে আটক করে পুলিশ। বিস্তারিত..

পোকখালী ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মহিদুল্লাহ মহিদ

    সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ২নং পোকখালী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মহিদুল্লাহ মহিদ’র জনপ্রিয়তায় ইতিমধ্যে বেড়ে গেছে। তাকে আবারো নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হলে পোকখালীর চেয়ারম্যান পদটি আওয়ামীলীগেরই তাকবে বলে মনে করছেন সচেতন মহল। তার পক্ষে দলের নেতাকর্মীরা একাট্টা হয়ে কাজ কলে সহজেই জয় লাভ করবে এমনটাই আশা প্রকাশ করছেন এলাকার ভোটাররা। বিস্তারিত..

কালীগঞ্জে চিতা বাঘ ধরার পরে বন বিভাগ হস্তান্তর

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার ভিটাখোলা গ্রামের একটি মাঠ থেকে চিতা বাঘের বাচ্চা ধরা পড়েছে। রোববার সকালে গ্রামের কয়েকজন মাঠে একটি গাছের নিচে ক্ষেতের কাজ করছিল। এ সময় বাঘটি হঠাৎ তাদের দেখে একটি গাছে উঠে পড়ে। পরে গ্রামবাসি খবর পেয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে চিতা বাঘটি ধরতে সক্ষম হয়। পরে বাঘটি ভিটাখোলা গ্রামের বিস্তারিত..

থানায় দুইজনের বিরুদ্ধে জিডি ঝিনাইদহ জেলা ট্রাক ট্রাক্টর ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলা ট্রাক, ট্রাক্টর, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের (রেজি নং খুলনা-৩৫৪) সভাপিত দাউদ হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপুর্ন ও বিদ্বেষমুলক প্রচারণার অভিযোগে দুইজনের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় জিডি করা হয়েছে। রোববার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে জিডি দুইটি আমলে নিয়ে এন্ট্রি করার আবেদন করা হয়। জিডিতে বিবাদী বিস্তারিত..

আলজাজিরার ‘প্রধান চরিত্র’ সামি বেরিয়ে আসছে থলের বিড়াল

আলজাজিরার তথ্যচিত্রের অন্যতম চরিত্র আলোচিত সামির বিরুদ্ধে তদন্ত শুরু করেছে দেশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে বিভিন্ন প্রতারণামূলক কাজে অংশ নেওয়া, সেনানিবাসে নিষিদ্ধ হওয়াসহ নানা অপরাধে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, সামি কখনো তানভীর সাদাত, কখনো সায়ের জুলকারনাইন, কখনো বা জুলকারনাইন সায়ের খান নামে প্রতারণাসহ বহু অপরাধে জড়িত ছিলেন। তাঁরা বিস্তারিত..

রোয়াংছড়িতে উপজেলা নিবার্হী অফিসার মাধ্যমে প্রথম কোভিড-১৯ ভ্যাকসিন টিকার কাযর্ক্রম শুরু —-

    হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি: সারাদশেরে ন্যায় রোয়াংছড়ি উপজেলায় আজ কােভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয় ৭ ফেব্রুয়ারী ২০২১ রবিবার সকাল ১১.০০ টায়। উপজলো নির্বাহী অফিসার মো: আব্দুল্যাহ আল জাবেদ ভ্যাকসিন প্রদানের মাধ্যম এ কার্যক্রম শুভ সূচনা করা হয়। এ সময় সহকারী কমিশনার (ভূমি), ইউএইচএফপিও ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা: মংহ্লাপ্রু, ৩নং আলেক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com