January 16, 2022, 3:56 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আসবাবপত্র চুরি করে বিক্রির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক ঃ বান্দরবানের লামা উপজেলায় সদর ইউনিয়নের হ্লাচ্ছাই পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবহৃত আসবাবপত্র গভীর রাতে চুরি করে বিক্রির অভিযোগ উঠেছে। এদিকে লামা পৌরসভার লাইনঝিরিস্থ মোঃ রফিকের ভাঙ্গারু দোকানে সরকারি স্কুলের আসবাবপত্র গভীর রাতে বিক্রি হচ্ছে দেখে সন্দেহপ্রবণ হয়ে স্থানীয়রা লামা থানাকে অবহিত করলে পুলিশ মালামাল গুলো আটক করে পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ বিস্তারিত..

দক্ষ নেতার অভাবে বিরোধী দলগুলো জনগণের আস্থা অর্জনে ব্যর্থ: প্রধানমন্ত্রী

বাসস, ঢাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দক্ষ নেতৃত্বের অভাবে বিরোধী দলগুলো জনগণের আস্থা অর্জনে ব্যর্থ হয়েছে। ‘বিরোধী দল বলে যে দলগুলো এখন আছে তাদের নেতৃত্ব সেভাবে নেই বলে জনগণের আস্থা ও বিশ্বাসটা তারা অর্জন করতে পারেনি। কিন্তু গণতন্ত্রের জন্য শক্তিশালী বিরোধী দল অবশ্যই দরকার। এতে কোন সন্দেহ নেই।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর নামে একটি ওয়েবসাইট বিস্তারিত..

গ্রামই আমাদের জীবন

   আলোকোজ্জ্বল আধুনিকা রাজধানী ও শহরকে বাঁচিয়ে রাখছে গ্রামীণ অর্থনীতি আর মানুষ। ছোট-বড় সব গ্রামকেই আমাদের ঐতিহ্য অনুযায়ী আধুনিক ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলতে হবে। – মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা রচনাসমগ্র ১   বিস্তারিত..

কক্সবাজারে ২৩ কেজি গাঁজাসহ দম্পতি আটক

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে ২৩ কেজি গাঁজাসহ এক দম্পতি আটক করেছে র্যাব। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে কক্সবাজার সদরের লিংরোড এলাকায় এ অভিযান চালিয়ে ওই দুইজনকে গাঁজাসহ আটক করা হয়। আটককৃতরা হলেন- কক্সবাজারের কলাতলীর ঝিরঝিরিপাড়ার মৃত মনির আহমদের ছেলে আবুল কাশেম (৩৫) ও তার স্ত্রী মৃত সৈয়দ হোসেনের মেয়ে রহিমা খাতুন। র্যাব কর্মকর্তারা বলছেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার বিস্তারিত..

কালীগঞ্জে পৌর নির্বাচনে চলছে মামা-ভাগ্নের লড়াই

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আশরাফুল আলম আশরাফ। অপরদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিলেন এনামুল হক ইমান। ভোট লড়াইয়ে নেমেছেন আওয়ামী লীগ প্রার্থীর ভাগ্নে আশরাফ ও ইমান আলী।তাই এই নির্বাচনে সবার নজর এখন মেয়র প্রার্থীর দিকেই। আগামী ২৮ ফেব্রুয়ারি কালীগঞ্জ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বিস্তারিত..

ঝিনাইদহে শীতার্তদের মাঝে পুলিশের শীতবস্ত্র বিতরণ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে বেদে সম্প্রদায়ের শীতার্তদের মাঝে পুলিশের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ দুপুরে  পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সহযোগিতায় উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ উপজেলার বেদে পল্লীতে অসহায় ৫ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। এসময়  উপস্থিত বিস্তারিত..

শৈলকুপায় বাসের ধাক্কায় পথচারী নিহত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় বাসের ধাক্কায় আরিফ শেখ (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ঝিনাইদহ–কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার বড়দাহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ শেখ ওই উপজেলার রানীনগর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, সকালে বৃদ্ধ আরিফ শেখ রাস্তা পার হচ্ছিল। এসময় ঝিনাইদহ থেকে বিস্তারিত..

‘টেকসই উন্নয়ন সমৃদ্ধ দেশ, নিরাপদ খাদ্যের বাংলাদেশ’ শ্লোগানে ঝিনাইদহে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘টেকসই উন্নয়ন সমৃদ্ধ দেশ, নিরাপদ খাদ্যের বাংলাদেশ’ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে। ফুড সেফটি মুভমেন্ট নামের একটি সংগঠনের আয়োজনে মঙ্গলবার সকালে শহরের উজির আলী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মুজিব চত্বরে গিয়ে শেষ হয়। পরে বিস্তারিত..

বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার ॥ ঝিনাইদহে চার মাসের শিশুর পিতৃত্বের পরিচয় নিয়ে সংকটে অসহায় মা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের লম্পট ইমরান বিয়ের প্রলোভন দেখিয়ে পরোকিয়ায় আবদ্ধ করে এক নারীকে। দুজনের মাঝে দীর্ঘদিন চলে আসছে এই সম্পর্ক। ইতোমধ্যে এক সন্তানের জননী হয়ে গেছে ওই নারী। পরোকিয়ার ঘটনাটি জানাজানি হলে ওই মহিলার ঘর থেকে এলাকাবাসী দুজনকে আটকে পুলিশে দিলেও ছেলে পক্ষের তদবিরে তাদের কে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর বিস্তারিত..

চুয়াডাঙ্গার কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মিলনকে কুপিয়ে জখম, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি অবস্থা সংকটাপন্ন হওয়ায় ঢাকা মেডিকেলে রেফার্ডের পরামর্শ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার গোবিন্দপুর ও ভুলটিয়া এলাকার ঘুগুপোতার মাঠে মিলন নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তার অবস্থা আশংকাজনক। মঙ্গলবার বিকালে এই হামলার ঘটনা ঘটে। আহত নেতা মিলন ইউনিয়ন যুবলীগের সহ–সভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের জীবনা গ্রামের লুৎফর বিশ্বাসের ছেলে। মিলনের স্ত্রী খাদিজা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com