January 24, 2022, 4:21 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানের পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ওমর ভাইয়ের ডালিম মার্কা”প্রচারনায় ব্যস্ত নেতা কর্মী।

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ১৪ ফেব্রুয়ারি বান্দরবান আসন্ন পৌরসভা নির্বাচনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির আস্থাবান যুবলীগ নেতা ও বান্দরবান জেলা আওয়ামীলীগ এর মনোনীত ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বান্দরবান জেলা যুবলীগের যুগ্ন-আহব্বায়ক “ওমর ফারুক ভাইয়ের ডালিম মার্কার” প্রচারনায় নেতা কর্মীদের গন জোয়ারে পরিনত হয়েছে। ২ফেব্রুয়ারি/২১ইং মঙ্গলবার ৪নং বান্দরবান বাজার এলাকায় নিবার্চনি বিস্তারিত..

মহেশপুরে নিখোঁজের পাঁচদিন পর শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলায় নিখোঁজের পাঁচদিন পর জিসান (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে মহেশপুর থানা পুলিশ। নিহত শিশু উপজেলার বজরাপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে। সোমবার বেলা ১১টারি দিকে বাড়ির পাশের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ২৭ জানুয়ারি থেকে শিশুটি নিখোঁজ ছিল। এরপর বিস্তারিত..

শৈলকুপায় ঝাউদিয়ায় অগ্নিকা-ে নিঃস্ব ভূমিহীন ৯ পরিবার, পুড়েছে বয়স্ক ভাতার কার্ড

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে শৈলকুপার ঝাউদিয়ায় ভূমিহীনদের আশ্রয়ণ প্রকল্পে অগ্নিকা-ে ১৮ নম্বর ব্যারাকের ১০টি ঘরের মধ্যে ৯টি ঘরই পুড়ে ছাই। অগ্নিকা-ে শেষ সম্বল হারিয়ে ছোট ছোট ২ ছেলে আর ২মেয়ে নিয়ে দুয়ারে দুয়ারে চেয়ে জীবন ধারণ করা বিধবা হাসিনা ও সন্তানদের কান্না যেন থামছেই না। পরিবারটির সবাই প্রতিবন্ধী, কেউ মানসিক, শারীরিক আবার কেউ বাক প্রতিবন্ধী। বিস্তারিত..

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকায় আশরাফ ও ধানের শীষে মাহাবুব

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ পঞ্চম ধাপের ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মেয়র পদে আ.লীগের থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আ.লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ। অপরদিকে বিএনপির থেকে ধানের শীষের মনোনয়ন পেয়েছেন কালীগঞ্জ উপজেলা শাখার আহব্বায়ক সাবেক মেয়র আলহাজ¦ মাহাবুবার রহমান। গত শনিবার (৩০ জানুয়ায়ী) গনভবনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড এবং অনুরুপভাবে বিস্তারিত..

ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণ শুরু

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে শুরু হয়েছে ২ দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণ। সোমবার সকালে সোতোকান কারাতে দো নামের একটি কারাতে স্কুলের আয়োজনে শহরের পৌরসভা চত্বরে টেনিস গ্রাউন্ডে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান। এসময় স্কুলটির পরিচালক কাজী আলী আহম্মেদ লিকুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ২ দিন ব্যাপী এই প্রশিক্ষণে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিস্তারিত..

কোটচাঁদপুর পৌর নির্বাচনে ২ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ তৃতীয় ধাপে অনুষ্ঠিত ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর: নির্বাচনে কাঙ্খিত ভোট না পাওয়ায় ২ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারী) কোটচাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী (মোবাইল প্রতীক) সহিদুজ্জামান সেলিম ৮ হাজার ৩’শ ৪২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপি মনোনিত প্রার্থী সালাহউদ্দীন বুলবুল সিডল (ধানের বিস্তারিত..

ঝিনাইদহে বাড়ছে ডায়রিয়া আক্রান্ত শিশু রোগীর সংখ্যা

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে গত কয়েদিনে ঠান্ডাজনিত কারণে শিশু রোগীর সংখ্যা বেড়েছে। প্রতিদিনই সদর হাসপাতালে নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে। এদের মধ্যে বেশিরভাগ শিশু নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসছে। বর্তমানে শিশু বিভাগে আট শয্যার বিপরীতে ভর্তি রয়েছে ৫৯ জন। এরমধ্যে ডায়রিয়া আক্রান্ত ২৫ এবং বাকি ৩৪ শিশু নিউমোনিয়ায় আক্রান্ত প্রতিদিনই গড়ে ২৫ জন বিস্তারিত..

অবশেষে যুবলীগ নেতা হত্যা মামলায় আত্মসমর্পন: ঝিনাইদহের গান্না ইউনিয়নের চেয়ারম্যান কারাগারে

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ যুবলীগ নেতা জাকির হোসেন শান্তি হত্যা মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে আদালতে আত্মসমর্পন করেছেন ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন মালিথা। রোববার আত্মসমর্পনের পর বিজ্ঞ ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালত (অতিরিক্ত-১) তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সকালে তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিস্তারিত..

সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি

মফস্বল ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত বঞ্চিত সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি কাজ করছে। বিশেষ করে জেলা-উপজেলা প্রতিনিধিদের কমপক্ষে ৫ হাজার টাকা নূন্যতম সম্মানি ভাতা, রাষ্ট্রিয়ভাবে চিকিৎসা বিনামূল্যে করা সহ ৭ দফা দাবিতে এখনই অনলাইন প্রেস ইউনিটির সদস্য হয়ে আওয়াজ তোলার আহবান জানিয়েছেন ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী। ১ ফেব্রুয়ারি বেলা ১১ টায় জাতীয় বিস্তারিত..

চীনের শ্রমিক দলকে উদ্ধার করেছে বাংলাদেশের শান্তিরক্ষীরা

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০ অনলাইন ডেস্ক মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রের স্বর্ণখনিতে কর্মরত চীনের একটি শ্রমিক দলকে সশস্ত্র বিদ্রোহীদের আক্রমণ থেকে উদ্ধার করেছে বাংলাদেশ শান্তিরক্ষীরা। গত বছরের ১৬ ডিসেম্বর মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রের গাগা এলাকায় স্বর্ণখনিতে চীনের একটি শ্রমিক দলের ওপর সশস্ত্র বিদ্রোহীরা অতর্কিত আক্রমণ করে এবং খনির ৬টি যানবাহন লুট করে নিয়ে যায়। ঘটনার আকস্মিকতায় খনিতে নিয়োজিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com