January 22, 2022, 7:18 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজম’র আত্মপ্রকাশ আবুল খায়ের সভাপতি, শাহীন আলম সাধারন সম্পাদক ও এম উমর ফারুক সাংগঠনিক সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজম’র আত্মপ্রকাশ আবুল খায়ের সভাপতি ও শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজমের কমিটি গঠিত হয়েছে। আজ শনিবার রাজধানীর অভিজাত এক রেস্তোরায় আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভ্রমণ পিপাষু সাংবাদিকদের জন্য নতুন প্লাটফম জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজম’র আত্মপ্রকাশ ঘটে। সংগঠনকে পরিচালিত করার জন্য বিস্তারিত..

সু চি আটক, সেনাবাহিনীর দখলে মিয়ানমার

     অন সান সু চি মিয়ানমারের রাষ্ট্রীয় ক্ষমতা আবারো কেড়ে নিল সেনাবাহিনী। ক্ষমতাসীন ন্যাশনাল লিগ ফর ডেমোক্র্যাসির (এনএলডি) নেত্রী অং সান সু চি ও জ্যেষ্ঠ নেতাদের আটক করে দেশটিতে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে। দলের মুখপাত্র মিও নয়েন্ত জানান, সোমবার (১ ফেব্রুয়ারি) ভোরে এক অভিযানে দলটির শীর্ষ নেতাদের আটক করা হয়েছে। আমি জনগণকে তাৎক্ষণিকভাবে কিছু বিস্তারিত..

১২০ উপজেলায় সাড়ে ৫ লাখ দরিদ্র মানুষ পাবে পুষ্টিচাল

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশের আরও ১২০টি উপজেলায় পাঁচ লাখ ৫৪ হাজার ৯৫৮ জন দরিদ্র মানুষকে পুষ্টিচাল দেবে সরকার। এর মধ্যে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ৫০টি উপজেলায় চার লাখ ২২ হাজার ৩৩৭ জন এবং দুস্থ জনগোষ্ঠীর উন্নয়ন (ভিজিডি) কর্মসূচির আওতায় ৭০টি উপজেলায় এক লাখ ৩২ হাজার ৬২১ জন নারী পুষ্টিচাল পাবেন। খাদ্য অধিদফতর ও মহিলাবিষয়ক বিস্তারিত..

ইউজিসির সফট লোন পাচ্ছে জবির ৮২৫ শিক্ষার্থী

  জবি প্রতিনিধি: অনলাইন ক্লাসে অংশগ্রহণের সুবিধার্থে স্মার্টফোন কিনতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সফট লোন বা শিক্ষা ঋণ পাচ্ছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আটশত ২৫ জন শিক্ষার্থী। এই ঋণের আওতায় প্রত্যেক শিক্ষার্থী পাবেন আট হাজার টাকা। সোমবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ও সফট লোন কমিটির সদস্য সচিব কাজী মোঃ নাসির উদ্দীন সাংবাদিকদের বিস্তারিত..

জবিতে নিয়মবহির্ভূত পরীক্ষা

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামিক স্টাডিজ বিভাগে একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত ছাড়াই নিয়মবহির্ভূতভাবে প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ফাইনাল পরীক্ষার রুটিন দেয়া হয়েছে। হটাৎ করেই পরীক্ষার রুটিন দেয়ায় বিপাকে পড়েছেন শিক্ষার্থীরা। এতে মিশ্র প্রতিক্রিয়াও দেখা দিয়েছে শিক্ষার্থীদের মাঝে। এ নিয়ে আতংকের মধ্যে রয়েছেন অন্যান্য বিভাগের শিক্ষার্থীরাও। বিভাগীয় সূত্রে জানা যায়, ইসলামিক স্টাডিজ বিভাগে ক্যাম্পাস আগামী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com