January 24, 2022, 3:15 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শুভ জন্মবার্ষিকী চেয়ারম্যান ফোগ্য মার্মা

  আলীকদম প্রতিনিধিঃবান্দরবান আলীকদমে চেয়ারম্যান ফোগ্য মার্মা শুভ জন্ম দিন। নয়াপড়া এলাকার মানুষের মনে চেয়ারম্যানের জন্মদিনের শুভেচ্ছা জানিছেন। ৩নং নয়াপাড়া ইউনিয়নের সাধারণ মানুষের প্রত্যাশা পূরণের নিরন্তর কাজ করে যাচ্ছেন। তিনি, তাঁর পরিশ্রম, কর্মশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, সার্বিক উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুস্থভাবে বাস্তবায়নের জন্য কাজ করছে। তিনি, শেখ হাসিনার বিস্তারিত..

রানীশংকৈলে পিঠা উৎসব পালিত

  রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ বাঙালির পুরনো চিরাচরিত উৎসব পৌষ পার্বণ উৎসব। অনুষ্ঠানটি মূলত ফসলি উৎসব। চিরাচরিত এই উৎসবকে ঘিরে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলা প্রশাসনের উদ্যোগে একদিন ব্যাপি পিঠা উৎসব পৌষ পার্বণ মেলার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে পিঠা উৎসবে বিস্তারিত..

কক্সবাজার হাসপাতালে অদ্ভুত শিশুর জম্ম

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার জেলা সদর হাসপাতালে চার পা ও তিন হাতবিশিষ্ট এক শিশুর জন্ম হয়েছে। তবে জন্মের কয়েক ঘণ্টা পরই মারা গেছে শিশুটি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে মহেশখালীর ইসরাত জাহান (২০) নামের এক গৃহিণী অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. শিরিন আক্তার জাহান অস্ত্রোপচার করেন। শিশুর বাবা জহির বলেন, গত বিস্তারিত..

ভোলায় প্রথম ধাপে ৩৭ হাজার ৭ ডোজ করোনার ভ্যাকসিন আসবে।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।ভোলায় বুধবার প্রথম ধাপে ৩৭ হাজার ৭ ডোজ করোনার ভ্যাকসিন যাচ্ছে। ভারতের সিরাম ইন্সটিটিউটের তৈরি অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনকার করোনা ভ্যাকসিন গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে স্বাস্থ্য বিভাগ। ২ থেকে ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় এসব টিকা সংরক্ষণে সদর হাসপাতালের ওয়াকইনকুলার প্রস্তুত রাখা হয়েছে। আগামী ২ সপ্তাহের মধ্যে করোনার টিকা স্থানীয়ভাবে প্রদান করা হবে। ভ্যাকসিন বিস্তারিত..

বন্যহাতির আক্রমণে নিহত পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান

  আলীকদম(বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদমে বন্য হাতির আক্রমণে নিহত ও আহত পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী দিলেন সেনাবাহিনী ও লামা বন বিভাগ। সোমবার দুপুরে আলীকদম মিষ্টিবাড়ী ক্যান্টিনে নিহত পরিবার ও আহত মাঝে এ সহায়তা প্রদান করেন আলীকদম সেনা জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ও জোনাল স্টাফ অফিসার মেজর ইমতিয়াজ জামান চৌধুরী ও লামা বনবিভাগের বিভাগীয় বন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com