January 23, 2022, 5:01 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে পালিয়ে আসা রোহিঙ্গা বাবা ও মেয়ে আটক

  আলীকদম প্রতিনিধিঃ আলীকদম উপজেলায় রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা বাবা ও মেয়েকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,টেকনাফ চাকমার কুল রোহিঙ্গা শরনার্থী ই – ওয়ান ব্লকের ২১ নং ক্যাম্প বাসিন্দা নুরুল আমিন(৪৫) ও নুরুল আমিনের মেয়ে মাইজুমা বেগম (১৮) থানা সূত্রে জানা যায়,গোপন তথ্যের ভিত্তিতে থানা পাড়া থেকে তাদের বিস্তারিত..

বান্দরবান জেলায় অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন মানবাধিকার কমিশন

  এসএম হান্নান শাহ চকরিয়া :: বান্দরবান জেলা এবং পৌরশাখার যৌথ উদ্যোগে অসহায় দুঃস্থদের মাঝে আনুষ্টানিক শীতবস্ত্র বিতরন করলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন। এতে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মানিত সদস্য এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন বান্দরবান জেলা শাখার সভাপতি জনাব, কাঞ্চন জয় তংচঙ্গ্যা। বাংলাদেশ মানবাধিকার কমিশন এর বিশেষ প্রতিনিধি এবং বান্দরবান জেলার সাধারণ সম্পাদক বিস্তারিত..

পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে রিট

নিজস্ব প্রতিবেদক পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. কামরুজ্জামান হাইকোর্টে রিট দায়ের করেছেন। রিট আবেদনে মন্ত্রিপরিষদ সচিব, সড়ক পরিবহণ ও সেতু সচিব, প্রধান প্রকৌশলী এবং প্রকল্প পরিচালককে বিবাদী করা হয়েছে। বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ আবেদনের ওপর আগামী সপ্তাহে শুনানি বিস্তারিত..

বান্দরবানে চাঁদের গাড়ি খাদে, নিহত সংখ্যা ৩।

কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- থানচি উপজেলার থানচি-লিক্রি সড়কের তিন কিলোমিটার নামক স্থানে চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ শ্রমিক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৫ শ্রমিক। থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনও হতাহতদের পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিস্তারিত..

ঈদগাঁহতে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও থানার ইসলামাবাদ ইউনিয়নে প্রাইভেট নোহার ধাক্কায় মটর সাইকেল চালক নিহত এবং অপর একজন আহত হয়েছে। বৃহষ্পতিবার ২১ জানুয়ারী বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ খোদাই বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, কক্সবাজার থেকে আসা চট্টগ্রামমুখী প্রাইভেট কার বর্নিত এলাকায় পৌঁছালে বিস্তারিত..

ভোলায় গাজীপুর রোড যুব সংঘের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত।

  মাহমুদুল হাসান ফাহাদ: ভোলার পৌরসভার ৪নং ওয়ার্ডের গাজীপুর রোড যুব সংঘ এর আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়েছে। (২০ জানুয়ারি) বুধবার সন্ধায় শহরে গাজীপুর রোডস্থ মোশাররফ চেয়ারম্যান এর খেলার মাঠে শুভ উদ্ভোদন এর আয়োজন করে উক্ত টুর্নামেন্টের আয়োজক কমিটি। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন ঘোষণা ও প্রধান অতিথি বিস্তারিত..

মুজিববর্ষের উপহার… ডানা মেলছে গরিবের স্বপ্ন ‘গরিবের দুঃখু বুঝুইন বইল্যাই আমরারে ঘর দিছুইন’

নিজস্ব প্রতিবেদক। ছবি: যুগান্তর শহরের মাছ বাজারে ১০ বছর ধরে ভিক্ষাবৃত্তি করে দিন গুজরান চলত শারীরিক প্রতিবন্ধী মিনা আক্তার (৪০)। বিধবা ওই নারী থাকেন সদর উপজেলার চকপাড়া গ্রামের অন্য এক ব্যক্তির আশ্রয়ে। নিজের ঘর বা জমি বলতে কিছুই ছিল না তার। এই দরিদ্র মিনা আধাপাকা একটি ঘর পাচ্ছেন। সঙ্গে পাচ্ছেন একখণ্ড জমিও। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

কক্সবাজারে ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি

    সেলিম উদ্দীন, কক্সবাজার। “ইয়াবা বন্ধে সবধরনের উদ্যোগ নেয়া হবে, কক্সবাজারকে ট্যুরিস্ট হাব হিসেবে গড়ে তোলা হচ্ছে, রেল লাইন আসছে, তাই কক্সবাজারের আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সরকার কাজ করে যাচ্ছে।” বুধবার ২০ জানুয়ারী দুপুরে জেলার নবম এবং দেশের ৬৫১তম ঈদগাঁও থানার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের সাথে বিস্তারিত..

রানীশংকৈলে ইউপি সদস্যের কম্বল বিতরণ

  রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলার নেকমরদের ভকরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ইউপি সদস্যের নিজ উদ্যোগে গরীব অসহায় ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছ । বুধবার ভকরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে মাঠে নেকমরদ ইউপি সদস্য গোলাম মোস্তফা তার নিজ উদ্যোগে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। এসময় বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীরহাট উচ্চ বিদ্যালয়ের বিস্তারিত..

জাতীয় পার্টি (জেপি) বান্দরবান জেলা কর্তৃক অসহায় দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : জাতীয় পার্টি (জেপি) বান্দরবান জেলা কর্তৃক অসহায় দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ -২০২১ ইং অনুষ্ঠান ২০জানুয়ারী বেলা ১২টায় বান্দরবান সদর উপজেলা পরিষদরে অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একে.এম জাহাঙ্গীর। জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় কমিটি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com