January 24, 2022, 11:06 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

খুটাখালীতে হাতি সুরক্ষায় জনসচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত

  সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জাধীন খুটাখালী বনবিট অফিসে আয়োজিত বন ও বন্যপ্রানী হাতি সুরক্ষায় জনসচেতনতা মুলক আলোচনা সভা ফাঁসিয়াখালী ও ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারী) বিকেলে ফুলছড়ি রেঞ্জের আয়োজনে খুটাখালী বনবিট প্রাঙ্গনে অনুষ্ঠিত জনসচেতনতা মুলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার বিভাগীয় বন কর্মকর্তা বিস্তারিত..

মানুষের সেবক হয়েই কাজ করে যেতে চাই ॥ প্রধানমন্ত্রী

লালমনিরহাটে বিমান তৈরি করা হবে নগদ ও বিকাশে ভাতা প্রদান কার্যক্রম উদ্বোধন বিশেষ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবক হয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বলেছেন, ‘আমি যেদিন প্রথম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিই, সেদিনই বলেছিলাম আমি মানুষের সেবক হয়ে কাজ করব। প্রধানমন্ত্রীত্ব আর কিছু না, প্রধানমন্ত্রীত্ব আমার কাছে এটা যে, আমি কাজ করার বিস্তারিত..

ভোলা টুটুল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা মইনুল হোসেন বিপ্লবের পক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ।

  মাহমুদুল হাসান ফাহাদ।। ভোলায় বীরশ্রেষ্ট মোস্তফা কামাল বাসটার্মিনালে টুটুল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা ও ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব-মইনুল হোসেন বিপ্লব এর পক্ষ থেকে অসহায় গরিব শ্রমিক শীতার্থদের মাঝে কম্বল বিতরন করা হয়। বৃহস্পতিবার (১৪জানুয়ারি২০২১) ভোলার বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ডে ক্লাবটির প্রতিষ্ঠাতা পরিচালক জনাব মইনুল হোসেন বিপ্লব এর পক্ষে কম্বল বিতরণ করেন, জেলা বিস্তারিত..

ভোলা ও পটুয়াখালির ১৬টি দুর্গম চরের মানুষ পাচ্ছে বিদ্যুৎ

এম এইচ ফাহাদ:বিশেষ প্রতিনিধি।।এবার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে ভোলা এবং পটুয়াখালির দুর্গম ১৬টি চরের কয়েক লক্ষ মানুষের। ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে অফগ্রিড এলাকার এইসব চরের মানুষের জন্য সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ পেতে যাচ্ছেন ৩৭ হাজারের বেশি গ্রাহক। শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ মূল মন্ত্রকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী এবং বিস্তারিত..

রোয়াংছড়িতে দুই শিশুর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চাইলেন অসহায় বাবা-মা

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়িতে মো: জামাল উদ্দিন ও মর্জিনা বেগমের ঘরে দুই মেয়েকে ঘিরে সাজানো একটি ছোট সংসার আনন্দে পরিবর্তে জামিলা আক্তার রামিসা এবং জুবেদা আক্তার রাইসা (৬) যমজ দুই বোনকে দু:খের সাগরে। চার বছর ধরে হরমোন ও ব্লাড সমস্যা জানিত রোগে ভুগছেন এ নিস্পাপ যমজ দুই বোন। এক সময় দুই শিশু হাসি বিস্তারিত..

জি-বাংলার মিরাক্কেলে জবি শিক্ষার্থী রাশেদ

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মিরাক্কেল’র ১০ম আসরের মূল পর্বে জায়গা করে নিয়েছেন। এবারের আসরের অন্যতম সেরা প্রতিযোগি হিসেবেও রয়েছেন সকলের পছন্দের তালিকায়। জানা যায়, টুকটাক রম্য লেখালেখির সুবাধেই মীরাক্কেলে রাশেদের অডিশন দেওয়া। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com