January 24, 2022, 3:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কৃষিমন্ত্রীর সাথে বৈঠক দেশে কৃষি যন্ত্রপাতির সংযোজন কারখানা করবে ভারতের মাহিন্দ্র

      কৃষিমন্ত্রীর সাথে বৈঠক দেশে কৃষি যন্ত্রপাতির সংযোজন কারখানা করবে ভারতের মাহিন্দ্র নিজস্ব প্রতিবেদক ১২ জানুয়ারি, ২০২১ ১৯:০৯     Share     ভারতের মাহিন্দ্র অ্যান্ড মাহিন্দ্র লিমিটেড বাংলাদেশে কৃষিযন্ত্রপাতির সংযোজন কারখানা করবে। এ ছাড়া প্রান্তিক পর্যায়ে যন্ত্রের ব্যবহার জনপ্রিয় ও রক্ষণাবেক্ষণ সহজতর করতে প্রশিক্ষিত জনবল তৈরির ব্যাপারেও উদ্যোগ গ্রহণ করবে।     বিস্তারিত..

সম্মতিপত্র স্বাক্ষরে মিলবে টিকা

ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে করোনার টিকা দেওয়া শুরু হবে। এ মাসের ২১-২৫ তারিখের মধ্যে দেশে আসবে করোনার টিকার প্রথম চালান, ২৬ জানুয়ারি শুরু হবে নিবন্ধন। টিকা নিতে হলে গ্রহীতাকে একটি সম্মতিপত্রে স্বাক্ষর করতে হবে। টিকাগ্রহীতার মোবাইলে জানানো হবে টিকা দেওয়ার স্থান ও সময়।     টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা মাথায় রেখে উপজেলা, জেলা এবং কেন্দ্রীয় পর্যায়ে বিস্তারিত..

যমুনা ব্যাংক জালিয়াতি করছে- সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর অভিযোগ

যমুনা ব্যাংক জালিয়াতি করছে- সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর অভিযোগ আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে হাওলাদার হিমাগার লিঃ এর একশত কোটি টাকার জামানতকৃত নিজস্ব সম্পত্তি জালিয়াতি করে ভূয়া নিলামের মাধ্যমে যমুনা ব্যাংক ঠাকুরগাও শাখা কর্তৃপক্ষ আত্মসাৎ করছে এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন প্রতিষ্ঠানটির পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম হাওলাদার। বুধবার দুপুরে সদর উপজেলার জগন্নাথপুরে বিস্তারিত..

খুটাখালীতে লবণ মাঠ চিংড়ি জমি দখল,আতঙ্কে ১১৪টি পরিবার!

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া মৌজার ছড়াঘোনা ও মাষ্টারঘোনা এলাকায় ১১৪ পরিবারের মালিকানাধীন ১৮২একর লবণমাঠ ও চিংড়ি জমি দখলে নিতে হামলা ও গুলিবর্ষণের ঘটনায় চরম আতংক বিরাজ করছে। দুর্বৃত্তরা ওই ঘটনায় ব্যাপক তান্ডব চালিয়ে খামারঘর ভাংচুর এবং ঘেরের বাঁধ কেটে দেয়া হয়েছে। এতে প্রায় দুই লাখ টাকার আর্থিক ক্ষতিসাধন হয়েছে বিস্তারিত..

আমার মা

ঢাকা মেডিকেল কলেজে পড়বার সময় আমার মা আমাকে সপ্তাহে ১০০ টাকা দিতেন যাতায়াত ভাতা আর ৫০০ টাকা দিতেন মাসে অন্যান্য খরচের জন্য। সব মিলিয়ে ৯০০ টাকা। আমার সারা মাসে যাতায়াতের টাকা লাগত ৩০০ । সরাসরি মিনিবাসে চানখারপুল বা বখশিবাজার যেতে আসতে মীরপুর থেকে দিনে ১০ টাকা। মুড়ির টিন (বড় বাস) চড়লে ৬ টাকা , ছাত্র বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com