January 25, 2022, 11:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ পাচ্ছে জবির ৬৫ শিক্ষার্থী

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৬৫ জন শিক্ষার্থী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের গবেষণা সহযোগিতা প্রকল্প ‘জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ’ এ মনোনীত হয়েছেন। সোমবার (১১ জানুয়ারি) এ বিষয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপ-সচিব খান মো. রেজা-উন-নবী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা যায়। মন্ত্রণালয়ের প্রকাশিত বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ভৌতবিজ্ঞান, খাদ্য ও কৃষি বিস্তারিত..

পশ্চিমাদের কাছ থেকে কপটতাপূর্ণ বক্তব্য চাই না: জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তাঁর তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘যুক্তরাষ্ট্র ও পশ্চিমা দেশগুলোর কাছ থেকে ভবিষ্যতে বাংলাদেশের বাক্‌স্বাধীনতার বিষয়ে কপটতাপূর্ণ বক্তব্য চাই না।’ তিনি বলেছেন, তিনি চান তাঁর এই বক্তব্য ঢাকায় যুক্তরাষ্ট্রের দূতাবাস ও পশ্চিমা দূতাবাসগুলো নোট করে রাখুক। সজীব ওয়াজেদ আজ শনিবার সকালে তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ কথা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ খুরুস্কুলের সেলিম আটক

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৯ হাজার ৩শত ৭৫ পিচ ইয়াবা ও ১ লক্ষ ১৫ হাজার নগদ টাকাসহ এক ব্যক্তি আটক করেছে বিজিবি। নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র বিশেষ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল এলাকার মৃত রহিম উল্লাহর ছেলে মোঃ সেলিম (৩৬) আটক করতে সক্ষম হন। বিজিবি’র পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা বিস্তারিত..

কম্বল হাতে পেয়ে আনন্দিত

কম্বল হাতে পেয়ে আনন্দিত তারা আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আইজ হামার তি ঠান্ডা খুব-থাকা যায়না বাহে। এলা ছুয়ালা হামাক কম্বল দিছে,ছুয়ালার ভালা হোক। মুই অনেক খুশি বাপু। স্বেচ্ছাসেবী সংগঠন জার্নি অফ ইউনিটির দেয়া কম্বল হাতে পেয়ে ঠিক এমনি ভাবে মনে আনন্দটি প্রকাশ করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাসিন্দা মালেকা বানু। শুধু তিনি নয় জেলা বিস্তারিত..

কক্সবাজারে নবজাতকের লাশ নিয়ে কুকুরের টানাটানি, উদ্ধার করল পথচারী

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরে রাস্তার পাশ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পথচারীরা। সোমবার (১১ জানুয়ারি) ভোরে কুকুরের টানাটানি থেকে নবজাতককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন পথচারীরা। রেজাউল করিম নামের এক পথচারী বলেন, ভোরে হাঁটতে বের হয়ে দেখি বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামের রাস্তার পাশে কয়েকটি কুকুর কি একটা নিয়ে টানাটানি করছে। বিস্তারিত..

কক্সবাজারের ৬২ অবৈধ ইটভাটা উচ্ছেদে অভিযান শুরু

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার জেলায় ১০৫ টি ইটভাটার মধ্যে ৬২ টি ইটভাটা অবৈধ। এসব অবৈধ ইটভাটা বন্ধে অবশেষে অভিযান শুরু করেছে পরিবেশ অধিদপ্তর। সোমবার (১১ ডিসেম্বর) সকালে কক্সবাজারের রামু থেকে এ অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন পরিবেশ অধিদপ্তরের সিনিয়র সহকারী সচিব ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিকুর রহমান সবুজ। তিনি জানান, পরিবেশ ছাড়পত্র ও ইট পুড়ানোর বিস্তারিত..

আসন্ন লামা পৌরসভা নির্বাচন আর মাত্র কয়েকদিন বাকী : মাঠ গরম আওয়ামীলীগের, বিএনপি দলীয় কোন্দলে বিপাকে, জাপা নিরব।

||মো: ফরিদ উদ্দিন || নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ২য় দফায় আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে লামা পৌরসভা নির্বাচন। নির্বাচনে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ ভোটাররা জানিয়েছেন, যতই নির্বাচনের সময় ঘনিয়ে আসছে ততই বাড়ছে প্রচার-প্রচারণা। একান্ত আলাপচারিতায় সাধারণ ভোটাররা জানান, বিস্তারিত..

ভোটের অধিকার নিশ্চিত করেছি, অবৈধভাবে ক্ষমতা দখলের পথ বন্ধ

  ।।ফরিদ উদ্দিন।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস রোববার। এ উপলক্ষে বাণী দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির উদ্দেশে বাণীতে প্রধানমন্ত্রী বলেন, ‘জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের এ মাহেন্দ্রক্ষণে আসুন আমরা প্রতিজ্ঞা করি- প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে হলেও ৩০ লাখ শহীদ ও দুই লাখ নির্যাতিত মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখব। বিস্তারিত..

ভোলায় জনসমাবেশ ও আনন্দ র‍্যালীর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

  এম এইচ ফাহাদ- বিশেষ প্রতিনিধি।। আজ ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭২ সালের এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ঠ থেকে মুক্তি লাভ করে তাঁর স্বপ্নের স্বাধীন-সার্বভৌম বাংলাদেশে ফিরে আসেন। দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে জাতীর জনক বঙ্গবন্ধুর একান্ত রাজনৈতিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com