January 16, 2022, 4:07 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ব্রাহ্মণবাড়িয়ায় ও টাঙ্গাইলে নিজ ঘরের স্বপ্ন বুনছে ১৬শ’ পরিবার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া আখউড়ায় আশ্রয়ণ প্রকল্পে নির্মিত ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান -যাযাদি ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১ হাজার ৯১ জন ভূমি ও গৃহহীন পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার সরকারি ঘর। ১ হাজার ৯১টি ঘরের মধ্যে সদর উপজেলায় ৩২টি, বিজয়নগরে ১০০টি, সরাইলে ১০২টি, নবীনগরে ৪৮৫টি, নাসিরনগরে ৯১টি, বাঞ্ছারামপুরে ৬৪টি, আশুগঞ্জে ৬৮টি, কসবায় ১০৪টি বিস্তারিত..

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলায় আ.লীগের ব্যাপক প্রস্তুতি

  এম এইচ ফাহাদ।। আগামীকাল ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭২ সালের এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ঠ থেকে মুক্তি লাভ করে তাঁর স্বপ্নের স্বাধীন-সার্বভৌম বাংলাদেশে ফিরে আসেন। আর এই দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে জাতীর জনক বঙ্গবন্ধুর একান্ত রাজনৈতিক বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে শীতার্ত মাইক্রোবাস চালকদের মাঝে ১০০ কম্বল বিতরণ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে শীতার্ত মাইক্রোবাস চালক ও শ্রমিকদের মাঝে একশত (কম্বল) বিতরণ করা হয়েছে। শনিবার (০৯ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও জেলা শহরের সদর ডাকবাংলো, জেলা পরিষদের অপজিটে মাইক্রোবাস স্ট্যান্ডে, ঠাকুরগাঁও জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও চেম্বার অব কমার্সের পরিচালক নূর-এ শাহাদাৎ সজনের নিজ উদ্দ্যেগে মাইক্রাবাস চালক ও শ্রমিকদের মাঝে ‘একশত’ কম্বল বিতরণ করা হয়। বিস্তারিত..

শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ ” উত্তর ফটিকছড়ির সাপমারা গ্রামে বিদ্যুৎ উদ্বোধন করেন চেয়ারম্যান জানে আলম

  এইচ.এম.সাইফুদ্দীন:উত্তর ফটিকছড়ির দাঁতমারা ইউনিয়নের ৫নং ওয়ার্ড এর তারাখোঁ আংশিক,সাপমারা ও রহমতপুর গ্রাম ৯ জানুয়ারী২১ইং সকাল ১১.০০ ঘটিকার সময় জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিদ্যুৎ এর আলোয় আলোকিত হয়। এলাকার সর্বস্তরের জনগণের আয়োজনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ উদ্বোধন করেন,২নং দাঁতমারা ইউপি চেয়ারম্যান জানে আলম। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড ইউপি বিস্তারিত..

স্মৃতির পাতায় জাতির জনক তোফায়েল আহমেদ :

এম,এইচ ফরহাদ।।ভোলা।। আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ‘মুজিববর্ষ’ –করোনা মহামারির এই ক্রান্তিকালে – সীমিত পরিসরে সগৌরবে দেশজুড়ে মর্যাদার সাথে পালিত হচ্ছে। জাতি প্রতি বছর এই দিনটি যথাযথভাবে পালন করে। প্রতি বছর দিনটি যখন আমাদের জীবনে আসে, তখন জাতির জনকের কথা স্মৃতির পাতায় বারবার ভেসে ওঠে। সৌভাগ্যবান মানুষ আমি। ইতিহাসের বিস্তারিত..

অটোমেশনের আওতায় আনা হচ্ছে সম্পদ সংগ্রহকারীদের

সুন্দরবন রক্ষার উদ্যোগ ॥ ব্যয় হবে ১৫৭ কোটি টাকা ওয়াজেদ হীরা ॥ বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ বন সুন্দরবন রক্ষার উদ্যোগ নিয়েছে সরকার। দেশের ৩০ লাখের বেশি মানুষ সুন্দরবনের ওপর প্রত্যক্ষ ও পরোক্ষভাবে নির্ভরশীল। স্থানীয় জনগণ তাদের জীবিকার জন্য প্রত্যক্ষভাবে এ বন থেকে মাছ, মধু, মোম, টিম্বার, ঔষধিগাছ, চিংড়ি, কাঁকড়া, সংগ্রহ করে থাকেন। তাই সুন্দরবন সুরক্ষা নিশ্চিত বিস্তারিত..

আলীকদমে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য দুংড়ি মং মার্মাকে গণসংবর্ধনা।

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নব-গঠিত জেলা পরিষদের সদস্য হিসেবে আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু দুংড়ি মং মার্মা নির্বাচিত হওয়ায় আলীকদম উপজেলা অন্তগর্ত ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগের সহযোগী অংঙ্গ সংগঠনের পক্ষ থেকে গণসংবধনা ও ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। নব-নির্বাচিত জেলা পরিষদের সদস্য বাবু দুংড়ি মং মার্মাকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com