January 25, 2022, 10:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

গত ০৫ ই জানুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার,ভোলা জেলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্র-পত্রিকায় এবং ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় (বোরহানউদ্দিনে ইয়াবা সম্রাট জাকিরের দৌরাত্ম সাংবাদিক প্রাণনাশের হুমকি) এই শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয় দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তা,ক্রাইম সিন, ভোলা টাইমস প্রিন্ট ও অনলাইন পোর্টালসহ বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।। যাহা প্রকাশিত হওয়ার পর তথ্য ও বিস্তারিত..

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বোরহানউদ্দিন উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  আরিয়ান ইসলাম বাবু বোরহানউদ্দিন ক্যাম্পাস প্রতিনিধি “মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” স্লোগানকে ধারণ করে পথচলা- সরকারি রেজিস্ট্রেশন ভুক্ত (নিবন্ধন নং ১২৯৪৩ )অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা শাখার উদ্যোগে পরিচিতি পর্ব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ৪ঠা জানুয়ারি বিকাল ৩টায় সেভ দ‍্য ফিউচার ফাউন্ডেশন এর বিস্তারিত..

বোরহানউদ্দিনে ইয়াবা সম্রাট মেম্বার জাকিরের দৌরাত্ম, সাংবাদিক মাসুদ প্রাণনাশের হুমকি

  ভোলা জেলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলার সংবাদকর্মী মাসুদ রানাকে কাচিয়া ইউনিয়নের সাবেক জাকির মেম্বার ও তার মদদপুষ্ট কতিপয় দুস্কৃতিকারী প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। ৫ই জানুয়ারি (মঙ্গলবার) ভোলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের কাছে তিনি উল্লেখিত ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ তুলে ধরেন। জানা যায়,কাচিয়া এলাকায় কিছু ক্রাইম জগতে অনুপ্রবেশকারী প্রতিনিধি রয়েছে যাদের নামে রয়েছে একাধিক মামলা। বিস্তারিত..

টিকা কেনার টাকা বরাদ্দ

।।ফরিদ উদ্দিন।। করোনাভাইরাসের ভ্যাকসিন আমদানি ও এ সংক্রান্ত সরঞ্জাম কিনতে আরও ৫ হাজার ৬৫৯ কোটি টাকা বরাদ্দের প্রস্তাবে সায় দিয়েছে সরকার। এর মধ্যে করোনাভাইরাসের টিকা আমদানিতে ৪ হাজার ২৩৬ কোটি এবং করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সরঞ্জাম কিনতে ১ হাজার ৮৭৭ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এতে এ খাতে সরকারের বরাদ্দ বেড়ে ৬ হাজার ৭৮৬ কোটি ৫৯ বিস্তারিত..

বিনামূল্যে টিকা বিতরণের নীতিমালা প্রায় চূড়ান্ত

হাসান আরিফ বিনামূল্যে করোনাভাইরাসের টিকা বিতরণের নীতিমালা প্রায় চূড়ান্ত হয়েছে। এ সংক্রান্ত নীতিমালার সারসংক্ষেপ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নানের দপ্তরে রয়েছে। খুব দ্রম্নতই নীতিমালাটি মন্ত্রীর অনুমোদন পাবে। এদিকে আমদানিকৃত তিন কোটি ডোজ টিকা নাগরিকদের বিনামূল্যে দেওয়া হবে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। জানা গেছে, প্রাপ্তবয়স্ক সব নাগরিককে এই টিকার আওতায় বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::  নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং র‌্যালী ও কেক কর্তনের মধ্যে দিয়ে পালিত হয়েছে ৭৩ তম ছাত্রলীগের জন্মদিন। এ উপলক্ষে আজ ৬ জানুয়ারি বুধবার সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে এক বিশাল র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদ সড়ক হয়ে বাজার বিস্তারিত..

ওয়ালটন এর ৩৬ বছরে পদার্পণে গোবিন্দগঞ্জে উপলÿে র‌্যালী ও কেক কর্তণ ও আলোচনা সভা

শামীম রেজা ডাফরুল গোাবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি ওয়ালটন এর ৩৬ বছরে পদার্পণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপলÿে র‌্যালী ও কেক কর্তণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জে প্যাসিফিক ইলেকট্রনিক্স এর আয়োজনে সকালে একটি বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদÿিণ শেষে বিশ^ রোড সংলগ্ন প্যাসিফিক ইলেকট্রনিক্সে কেক কর্তণ করা হয়। পরে এক আলোচনা সভায় বিস্তারিত..

হরিণাকন্ডুুতে সপ্তম শ্রেণির ছাত্রীকে বাল্যবিবাহ: কনের বাবাসহ দু’জনের ছয় মাসের জেল

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকন্ডুুতে বাল্যবিবাহ দেওয়ার অপরাধে কনের বাবা ও বরের চাচাকে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও সৈয়দা নাফিস সুলতানা এ সাজা দেন। দন্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের সাবেক নিত্যানন্দপুর গ্রামের কনের বাবা তোতা মিয়া ও প¦ার্শবর্তি চাঁদপুর ইউনিয়নের কন্যাদহ গ্রামের বরের চাচা বিস্তারিত..

শৈলকুপায় মেডিক্যাল ক্যাম্পে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পিড়াগাতি গ্রামে আফতাব উদ্দীন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে চÿু রোগীদের জন্য এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এসময় বাছাইকৃত ৬৫ জন চÿুরোগীকে চিকিৎসা সেবা প্রদাণ করা হয়। আফতাব উদ্দীন স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, ৬৫ জন রোগীকে চোখের ছানী অপারেশনের জন্য খুলনা বিস্তারিত..

কালীগঞ্জে চরম ব্যা¯Íতায় সময় কাটছে মৃত শিল্পের কারিগরদের

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জের সিঙ্গি রায়গ্রাম মৃত শিল্প পলøীর কারিগর পলøীতে দেখা যায় কারীগরদের কেউ ভ্যানযোগে মাটি সংগ্রহ করছেন। কেউ কাঁদা প্রস্তুত করে চাকায় ফেলে হাতের কারুকাজে তৈরী করছেন নানা ধরনের জিনিসপত্র। পরিবারের মেয়েরা তাদের তৈরীকৃত কাঁচা কলস, ঠিলে, হাড়ি, চাড়ি, পায়খানার ¯øাভ ও গ্রামের ঐতিহ্যবাহী নানা ধরনের পিঠা তৈরীর ছাঁচ রোদে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com