January 24, 2022, 6:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

২০২১ সালে আইসিটি খাতে ২০ লাখ কর্মসংস্থান হবে

  ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য অর্জনে এরই মধ্যে তথ্য-প্রযুক্তি খাতে গত ১১ বছরে ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহেমদ পলক। তিনি বলেছেন, ২০২১ সালের মধ্যে আরো ১০ লাখসহ মোট ২০ লাখ কর্মসংস্থান আইটি সেক্টরে নিশ্চিত করা হবে। এ ছাড়া সাড়ে ছয় লাখ আইটি ফ্রিল্যান্সার ৩০০ মিলিয়ন ডলারের বেশি বিস্তারিত..

জাতির পিতা বঙ্গবন্ধুকে আলজেরিয়া সফরে দেয়া হয় ব্যাপক গণসংবর্ধনা

  আফ্রিকার মুসলিম দেশগুলাের মধ্যে আলজেরিয়া ছিল বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। স্বাধীনতার পর থেকেই বাংলাদেশের প্রতি আলজেরিয়ার বন্ধুতাপূর্ণ সমর্থন ছিল। কিন্তু আরব দেশগুলাের ওপর বিভিন্ন বিষয়ে নির্ভরশীলতা আলজেরিয়ার বাংলাদেশকে স্বীকৃতিদানে বিলম্বিত করেছিল। ১৯৭৩ সালে আলজেরিয়া বাংলাদেশকে স্বীকৃতিদানের কূটনৈতিক তৎপরতা শুরু করে এবং ১৬ জুলাই স্বীকৃতি দান করে। একই বছরের সেপ্টেম্বর মাসে আলজিয়ার্সে অনুষ্ঠিত জোটনিরপেক্ষ সম্মেলনে বাংলাদেশ বিস্তারিত..

পথশিশুদের খাবার বিতরণ করলো ফ্রেন্ডস এসোসিয়েশন

  জবি প্রতিনিধি: ‘মানবতা বেঁচে থাকলে বেঁচে থাকবেন আপনি’- এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে ফ্রেন্ডস এসোসিয়েশন সংগঠনটি। প্রতি বছরের ন্যায় এবার ও নতুন কিছু করার মাধ্যমে নতুন বছর শুরু করেছে সংগঠনটি। গত শুক্রবার (১ জানুয়ারি, ২০২১) দুপুর ২ টায় পথশিশুদের মাঝে কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। ভিক্টোরিয়া পার্ক, সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকার বিভিন্ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com