January 24, 2022, 6:54 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নিরক্ষর মুক্ত বাংলাদেশ গড়তে নিরক্ষর ব্যাক্তিদের অক্ষরজ্ঞান প্রশিক্ষণ কর্মসূচি সমাপনী

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : “শিক্ষা দিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ ” দিন বদলের অঙ্গীকার থাকবে না দেশে নিরক্ষর এই শ্লোগানকে ধারণ করে নিরক্ষর মুক্ত বাংলাদেশ গড়তে ৪০জন নিরক্ষর ব্যাক্তিদের কে নিয়ে ০৭( সাত) দিন ব্যাপী নিরক্ষর ব্যাক্তিদের অক্ষরজ্ঞান প্রশিক্ষণ কর্মসূচি ৩০ডিসেম্বর বিকেলে ছিদ্দিক নগর খাদিজা অহিদ সরকারি প্রথমিক বিদ্যালয়ে,বনরুপা পাড়া, বান্দরবান সদর বিস্তারিত..

ইবি ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  ইবি প্রতিনিধি- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল। শুক্রবার (০১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের পকেট গেট সংলগ্ন এলাকায় কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কেক কাটা শেষে দলীয় নেতা-কর্মীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের করেন তারা। তথ্য সূত্রে, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর বিস্তারিত..

আলীকদম বাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন দুংড়ি মং মার্মা

  নিস্বব প্রতিবেদনঃ বান্দরবান জেলার আলীকদম উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ আলীকদম উপজেলা শাখার সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মার পক্ষ থেকে আলীকদম বাসিকে ইংরেজি নব্বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন-প্রবাহমান স্রোতের মত বয়ে চলেছে আমাদের জীবন, এক এক করে জীবন থেকে খসে পড়ছে মূল্যবান বিস্তারিত..

মুজিববর্ষে সরকারের আশ্রয়ণ প্রকল্পের আওতায় এবার ফরিদপুরের গৃহহীনের অভাব ঘুচবে ১ হাজার ৪৭০ পরিবারের

মুজিববর্ষে সরকারের আশ্রয়ণ প্রকল্পের আওতায় এবার ফরিদপুরের গৃহহীনের অভাব ঘুচবে ১ হাজার ৪৭০ পরিবারের ।গৃহের অভাব লাঘবে মুখে হাসি ফুটেছে তাদের। ৯টি উপজেলাতে এক হাজার ৪৭০টি বাস্তুহারা পরিবারকে সেমিপাকা ঘর করে দেয়া হচ্ছে। ২০২১ সালের জানুয়ারি মাসের মধ্যেই এসব ঘর জমিসহ সুবিধাভোগীদের হাতে তুলে দেয়া হবে। ঘরের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানা গেছে। মুজিব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com