January 24, 2022, 1:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে পৌছলো ১২ হাজার করোনা ভ্যাকসিন

নিজস্ব প্রতিনিধি : প্রথম পর্যায়ের ১২ হাজার করোনার টিকা পৌছলো বান্দরবানে।  রবিবার (৩১ জানুয়ারি) ভোর ৫.২০টার দিকে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ফ্রিজার ভ্যানে করে এ টিকা পৌছানো হয় বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ে। প্রথম পর্যায়ে বরাদ্দকৃত এই ভ্যাকসিন সকালে গ্রহণ করেন বান্দরবানের সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমা। এসময় জেলা করোনা ভ্যাকসিন সংরক্ষণ ও প্রয়োগ কমিটির অন্যান্য বিস্তারিত..

বান্দরবানে সড়ক দূর্ঘটনায় জীপগাড়ি চালক নিহত

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে চালক নিহত হয়। নিহত জীপ ড্রাইভার নয়ন বড়ুয়া (৩২) বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা সুনীল বড়ুয়ার ছেলে। শনিবার (৩০ জানুয়ারী) রাতে বান্দরবান-রোয়াংছড়ি সড়কের কালাঘাটা বড়ুয়ার টেক বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নয়ন তার বন্ধুদের নিয়ে রাতে রোয়াংছড়ি বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ৬৫ কোটি টাকা ব্যয়ে ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন বীর বাহাদুর

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সফরের দ্বিতীয় দিনে ৬৫ কোটি টাকা ব্যায়ে উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। রোববার সকালে উপজেলা সদরে  বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অর্থয়ানে ৩ কোটি ৯৭ লক্ষ টাকা ব্যায়ে ৮টি উন্নয়ন প্রকল্প,শিক্ষা প্রকৌশল বিভাগের প্রায় ৪৮ কোটি টাকা ব্যায়ে ২টি বিস্তারিত..

এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর(৮৭) আর নেই।

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সদস্য ও জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য, হাসপাতাল সড়ক নিবাসী এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর(৮৭) আর নেই। রবিবার (৩১ জানুয়ারী) সকাল ১১ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ছেলে,১মেয়ে,আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সুত্রে জানা যায়,আগামীকাল দুপুর ২ঘটিকায় বিস্তারিত..

বান্দরবান সুয়ালক দারুল কোরআন ইসলামিয়া এবতেদায়ী মাদ্রাসা এতিমখানার ৬ষ্ঠতম বার্ষিক সভা ও তাফসীরুল কোরআন মাহফিল

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান সুয়ালক সুলতানপুর দারুল কোরআন মাদ্রাসা ইবতেদায়ী,হিফজুল কোরআন ও এতিমখানা পরিচালনা কমিটির আয়োজনে ৬ষ্ঠতম বার্ষিক সভা-২০২১অনুষ্ঠিত হয়েছে। ২৯জানুয়ারী শুক্রবার বাদে আছর হতে রাত সাড়ে ১২টা পর্যন্ত এই মাহ্ফিল চলে। সুলতানপুর দারুল কোরআন মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে বার্ষিক সভায় আয়োজন করা হয়। সভায় প্রধান ওয়ায়েজিন হিসেবে দিক নির্দেশনামূলক হেদায়তী ওয়াজ ও কোরআনের বিস্তারিত..

বঙ্গবন্ধুর কারাসঙ্গী : ভাষা আন্দোলনের স্মৃতি

আমাকে অনুরোধ করা হয়েছে বিগত রাষ্ট্রভাষা আন্দোলন ও সেই সম্পর্কিত ঘটনাসমূহ বিবৃত করে একটি লেখা দেওয়ার জন্য। হয়তো মাঝে মাঝে আমার অজ্ঞাতে কখনও দু-এক লাইন মনে রাখার জন্য লিখি। কিন্তু ছাপানোর জন্য লেখা দিতে হবে, এ আমার কল্পনারও বাইরে। ঘটনা ঘটেছে ৫২ সালে, ৫০ বছর আগে। আজ এই জীবন সায়াহ্নে, স্মৃতি থেকে লেখা প্রায় একটি বিস্তারিত..

ফেব্রুয়ারিতে পর্যবেক্ষণের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ফেব্রুয়ারি মাসটা আমরা করোনা পরিস্থিতি দেখব। তারপর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত নেব। আগে শিক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবার জন্য করোনাভাইরাসের ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। গতকাল সকালে গণভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ করে প্রধানমন্ত্রী এ কথা বলেন। এইচএসসির ফল মূল্যায়ন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, অনেকেই এটা নিয়ে কথা বিস্তারিত..

কর্মসংস্থান ব্যাংক দিচ্ছে জামানত ছাড়াই পাঁচ লাখ টাকার ঋণ ৮ শতাংশ সরল সুদে এ ঋণ দেওয়া হচ্ছে। ঋণের মেয়াদ পাঁচ বছর। বয়স হতে হবে ১৮ থেকে ৩৫ বছর।

  ফখরুল ইসলাম ঢাকা দেশের বেকার ও অর্ধবেকারদের আত্মকর্মসংস্থানের জন্য জামানত ছাড়াই ২০ হাজার থেকে ৫ লাখ টাকা পর্যন্ত ঋণ দিচ্ছে কর্মসংস্থান ব্যাংক। ‘বঙ্গবন্ধু যুব ঋণ নীতিমালা’র আওতায় বেকার যুবক ও যুব নারীরা ৮ শতাংশ সরল সুদে এ ঋণ পাওয়ার যোগ্য। পাঁচ বছরের জন্য এ ঋণ দেওয়া হচ্ছে। তবে ঋণ পাচ্ছেন তাঁরাই, যাঁদের সরকারি, আধা বিস্তারিত..

গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনী প্রচারনা জমে উঠেছে..

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে। মাঘের হাঁড় কাপানো শীত আর ঘন কুয়াশার মধ্যেই  দিন রাত মেয়র, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর ও কাউন্সিলর পদের প্রার্থীরা পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারনায় কোমর বেঁধে নেমে পড়েছেন।  প্রার্থীরা পাড়া মহল্লার বিভিন্ন বাড়িতে যোগ দিচ্ছেন ঘড়োয়া ও উঠান বৈঠকে। চাইছেন পরিবার, আত্মীয়-স্বজন, প্রতিবেশী ও ভোটারদের ভোট বিস্তারিত..

হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে যুবলীগ নেতার ৬ মাসের কারাদন্ড, জাল ভোটের দায়ে দুই কিশোরীর মুচলেকা আদায় স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

  ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে চটকাবাড়িয়া ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ ও প্রভাব বিস্তারের অভিযোগে রাজু আহমেদ নামে এক যুবলীগ কর্মীকে ৬ মাসের কারাদ- ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদ- প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদুর জামান এই আদেশ দেন। যুবলীগ নেতা রাজু ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার রুস্তম আলীর ছেলে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com