January 28, 2022, 12:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কবিতা “আমার স্বপ্নের রাজকন্যা” লেখক -আসিফ জামান হে আমার স্বপ্নের রাজকন্যা! তোমার চুল গুলো যখন বাতাসে উড়ছিল তখন আমি মুগ্ধ হয়ে চেয়েছিলাম, তোমার ওই রেশমি লাল কালো চুল গুলোতে । মায়া কন্যা তুমি আসলেই অনেক অদ্ভুদ! তোমাকে যতো দেখি ততোই দেখতে ইচ্ছে করে , জানিনা কোন মায়ার বাঁধনে বেঁধেছো আমায়! এ চক্ষু দুটি যেনো ফেরাবার বিস্তারিত..

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বোরহানউদ্দিন শাখা এর সহ-প্রচার সম্পাদক নির্বাচিত হলেন

  আরিয়ান ইসলাম বাবু (ক্যাম্পাস প্রতিনিধি বোরহানউদ্দিন) মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” স্লোগানকে ধারণ করে পথচলা- সরকারি রেজিস্ট্রেশন ভুক্ত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখার ২০২০-২১ সেশনের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর ) রাতে সেভ দ‍্য ফিউচার ফাউন্ডেশন এর ভোলা জেলা সভাপতি সবুজ ও সাধারণ সম্পাদক বিস্তারিত..

শৈলকুপায় আবাসন সংকটে বাইরে ঘুমায় কওমী মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ তীব্র শীতে আবাসন সংকটে ধুকছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাতলাগাড়ী কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা। নানা সমস্যায় জর্জরিত এ মাদ্রাসায় প্রায় শতাধিক শিক্ষার্থী ভর্তি রয়েছে। নানা চ্যালেঞ্জ নিয়ে কোন রকম টিকে আছে এ প্রতিষ্ঠানটি। ১৯৯৮ সালে নির্মিত মাদ্রাসায় এ পর্যন্ত সরকারি-বেসরকারি কোন সুযোগ সুবিধা মেলেনি। স্থানীয় কিছু মানুষের মানবিক সহযোগিতায় কোন রকম টিকে আছে বিস্তারিত..

কালীগঞ্জে জমাজমি নিয়ে বিরোধের জেরে ভাইপোদের হামলায় চাচা চাচীসহ আহত ৬

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জমাজমি নিয়ে বিরোধের জেরে ঝিনাইদহ কালীগঞ্জে ভাইপোদের হাতে চাচা চাচীসহ ৬ জন হাসপাতালে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার সিংদহ আলাইপুর গ্রামের আক্কাচ আলী ও আব্দুল মান্নানের পরিবারের মধ্যে। সম্পর্কে তারা আপন ভাই। সামনের জমি দখল নিয়ে উভয় ভাইয়ের ছেলেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা তাদের উভয় চাচা চাচীকে পিটিয়ে জখম করেছে। পরে পুলিশ বিস্তারিত..

ফ্রিজের সর্টসার্কিট থেকে আগুন: শৈলকুপা আগুনে দোকান পুড়ে ছাই ক্ষতি ৩০ লাখ টাকা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার গোসাইডাঙ্গা গ্রামে ফ্রিজের সর্টসার্কিট থেকে আগুন লেগে মুদি একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকা ও মালামালসহ প্রায় ৩০ লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে এই আগুন লাগে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। ক্ষতিগ্রস্থ দোকানি সারুটিয়া ইউনিয়নের গোসাইডাঙ্গা গ্রামের শাখামত শেখের ছেলে সবুজ হোসেন জানান, বিস্তারিত..

ওসির মানবতা, ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়ায় ফেলে যাওয়া সেই নারীকে ঠাঁই হলো চাইল্ড এন্ড ওল্ডেজ হোমে

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ আলেয়া বেগম বয়স ৬৫ থেকে ৭০ বছরের মত। কয়েক সন্তানের জননী। তবে ঠায় হয়নি তাদের ঘরে। গত ৮ ডিসেম্বর রাতে ইজিবাইকে করে ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়ায় কে বা কারা তাকে ফেলে রেখে যায়। তিনি নিজের নাম আলেয়া ছাড়া আর কিছুই বলতে পারেন না। স্থানীয় ২ স্বেচ্ছাসেবীর সহযোগিতায় আলেয়া বেগমের খবর বিস্তারিত..

ঝিনাইদহে সচিবালয়ের সাথে পদবী বৈষম্য নিরসনকল্পে কলম বিরতি ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সচিবালয়ের সাথে পদবী বৈষম্য নিরসনকল্পে সংসদীয় স্থায়ী কমিটির সুপারিশ দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে ঝিনাইদহে কলম বিরতি ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ ঝিনাইদহ জেলার শাখার আয়োজনে স্থানীয় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে বুধবার সকাল ৯টায় কলম বিরতি ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। “এক দফা এক দাবী, বৈষম্যহীন পদ–পদবী” বিস্তারিত..

মানবিক ভালোবাসার নাম Universal Amity.

নিজস্ব প্রতিবেদক: ফুডফরগুড প্রকল্পের ২০০ দিনের মাইলফলক: চাই মানবিক ভালোবাসা, চাই ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত পৃথিবী। এই সুন্দর স্বপ্ন লালন করেই ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মেহেদী হাসান গড়ে তুলেন মানবিক সংগঠন Universal Amity. আর সেই থেকে গেয়ে যাচ্ছেন মানবিকতার জয়গান। আর তার সাথে সুর মিলাচ্ছে একদল মানবিক সহযোদ্ধা। যেখানেই মানবতা ভূলুন্ঠিত কিংবা স্বাধীনতা পরাভূত সেখানেই বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে মোছা: মাহিসা আক্তার(৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও রোড শুক নদীতে এ ঘটনাটি ঘটে। নিহত মাহিসা আক্তারা গোবিন্দ নগর মুন্সির হাট পৌরসভার ১০ নং ওয়ার্ডের মো: দেলোয়ার হোসেন দেলুর মেয়ে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে করেন। এ ঘটনায় মোহম্মদ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের রংধনু পয়েন্ট’ শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদরের উপবন পর্যটন লেকে নির্মিত ২২টি শিল্প কারুকাজসহ রংধনু পয়েন্ট এর শুভ উদ্বোধন করেছেন জেলা প্রশাসাক দাউদুল ইসলাম । বুধবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় বান্দরবান জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম উপবন পর্যটন লেক পরিদর্শনের শেষে উপবন লেকের ২২টি শিল্প কারুকাজ সম্পন্ন হওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com