January 29, 2022, 7:04 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

ফটিকছড়ি সরকারী কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে মহান বিজয় দিবস পালিত

  নিজস্ব প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে ফটিকছড়ি সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে | ১৬ই ডিসেম্বর বুধবার সকাল ৯টায় ফটিকছড়ি সরকারী কলেজ শহীদ মিনারে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধাঞ্জলি শেষে ফটিকছড়ি সরকারি কলেজ ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটির নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বিবিরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ ছাত্রলীগের নেতা বিস্তারিত..

সোনার বাংলা গড়তে পাশে থাকবে চীন : লি জিমিং

কূটনৈতিক প্রতিবেদক    ১৭ ডিসেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০ ০১:১১   advertisement ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং বলেছেন, সোনার বাংলা গড়তে কৌশলগত অংশীদার হিসেবে চীন সবসময় বাংলাদেশের পাশে থাকবে। বাংলাদেশের ভবিষ্যৎ প্রতিটি প্রচেষ্টাতেও পাশে থাকবে তার দেশ। গতকাল বুধবার বিজয় দিবস উপলক্ষে দেওয়া এক ভিডিওবার্তায় তিনি একথা বলেন। রাষ্ট্রদূত বলেন, বাঙালি বিস্তারিত..

৫৫ বছর পর আজ  চিলাহাটী-হলদেবাড়ী রেলপথ চালু

নিজস্ব প্রতিবেদক প্রায় ৫৫ বছর পর বাংলা‌দেশ ও ভার‌তের চিলাহাটী-হলদেবাড়ী নতুন রেলপথ চালু হচ্ছে আজ বৃহস্পতিবার। দুই দেশের প্রধানমন্ত্রী কনফা‌রে‌ন্সের মাধ্য‌মে নতুন এই রেলপথে ট্রেন চলাচলের উদ্বোধন কর‌বেন। জানা গেছে, ১৯৬৫ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পর বাংলাদেশের চিলাহাটী ও ভারতের হলদেবাড়ী রেলপথ বন্ধ হয়ে যায়। এ রেলপথ চালু করতে ২০১৮ সালে নতুন প্রকল্প নেয় সরকার। ২০১৮ বিস্তারিত..

ভোলায় মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আজ ১৬ ডিসেম্বর ২০২০ খ্রিঃ তারিখ সকাল ৬:৩২ ঘটিকায় ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা। একই দিনে ভোলা সার্কিট হাউজে সকাল ০৮.০০ ঘটিকায় জনাব বিস্তারিত..

বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি’র ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শীত বস্ত্র ও শিক্ষা বৃত্তি বিতরণ অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী

  মোহাম্মদ আলী বান্দরবান প্রতিনিধি: বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ১৩ কত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে শীত বস্ত্র বিতরণ, নির্বাচিত ১৩জন শিক্ষকদের সম্মাননা প্রদান, ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান ও সংর্বধনা অনুষ্ঠান, আলোচনা সভা, প্রতিষ্ঠা বার্ষিকী’র কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ১৬ডিসেম্বর বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনস্থ সম্প্রীতির মঞ্চে অনুষ্ঠিত বিস্তারিত..

খুটাখালীতে হাত ধোয়ার নোংরা বেসিন আছে, উধাও সাবান-পানি!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। করোনাভাইরাস প্রতিরোধে চকরিয়া উপজেলার খুটাখালীতে পথচারীদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করেছিল বিভিন্ন সংস্থা, বাজার ও মসজিদ পরিচালনা কমিটি। বাজারের বিভিন্ন স্থানে রাস্তার পাশে স্থাপন করা হয় হাত ধোয়ার বেসিন, ব্যবস্থা করা হয় সাবান ও পানির। তবে স্বতঃস্ফুর্তভাবে এ কর্মসূচি শুরু হলেও এখন তার বেহাল দশা। এসব বেসিনে প্রথম দিকে সাবান ও বিস্তারিত..

পাবনার সুজানগরে দীপশিখা সাধারণ পাঠাগারের শুভ উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক: পাবনা জেলার সুজানগর উপজেলাধীন বোয়ালিয়া গ্রামে এডুকেশন এন্ড সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ইএসডিএফ) কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত দীপশিখা সাধারণ পাঠাগারের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩:০০ ঘটিকায় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি জনাব এস. এম. আব্দুল বারেক (এফ বিস্তারিত..

বিজয় দিবসে পাঠশালার ১৬ হাজার মাস্ক বিতরণ

  মেহেরাবুল ইসলাম সৌদিপ: মহান বিজয় দিবস উপলক্ষে ‘মাস্ক পরুন করোনা হতে দূরে থাকুন’ এই স্লোগানে সারা দেশে পাঠশালা’র পক্ষ থেকে ১৬ হাজার মাস্ক বিতরণ করা হয়। বুধবার (১৬ ডিসেম্বর) মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল কাদের। তিনি বলেন, “পাঠশালা সারা দেশে মাস্ক বিতরণ এর যে মহত উদ্যাগ নিয়েছে তা সময়ের দাবি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com