January 25, 2022, 11:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় বিরল প্রজাতির কাঠবিড়ালী সন্ধান

  নিজস্ব প্রতিবেদক বান্দরবানের লামা উপজেলায় মধুঝিরি এলাকায় বিরল প্রজাতির এক উড়ুক্কু কাঠবিড়ালি দেখা মিলছে। উড়ন্ড প্রানীটি  মধুঝিরি একটি বাগানের গাছ কাটার আওয়াজ শুনেন। স্থানীয় লোকজন পাকাযুক্ত কাঠ বিবাদী দেখে বন বিভাগ সংবাদ দিলে তারা এসে উদ্ধার করে ।এসময় বন বিভাগ লোকজনকে সহায়তা করেছেন লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর শুক্কুর। এদিকে স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিস্তারিত..

বিজয় দিবসে বালু উত্তোলণ ২০ হাজার টাকা জরিমানা প্রশাসনের

  নিজস্ব সংবাদদাতা হাটহাজারী মহান বিজয় দিবস উদযাপন নিয়ে প্রশাসন ব্যস্ত আর এ সুযোগকে কাজে লাগিয়ে বালু উত্তোলণে ব্যস্ত জনৈক শাহজাহান। কিন্তু সে সুযোগটিও হাতছাড়া করে দিলেন উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার রুহুল আমিন। অভিযান চালিয়ে বালু উত্তোলণের একটি ড্রেজার জব্দ, ৫শ মিটার পাইপ কেটে ধ্বংস করেন। একইসাথে অবৈধভাবে বালু উত্তোলণের দায়ে করা হয় ২০ হাজার বিস্তারিত..

ভোলায় বিজয় দিবস উপলক্ষে পুলিশের প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ ১৬ ডিসেম্বর ২০২০ খ্রিঃ তারিখ ১৬.০০ ঘটিকায় মহান বিজয় দিবস উপলক্ষে ভোলা পুলিশ লাইন্স মাঠে প্রীতি ভলিবল খেলার আয়োজন করা হয়। প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা,ম্যাচ পরিচলনায় ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব বিস্তারিত..

চরফ্যাশনে পুকুর লিজ নিয়ে সরকারি খাঁস জমির গাছ কর্তনের অভিযোগ।

  বিশেষ প্রতিনিধি।। ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সরকারি খাসজমিনে মৎস চাষের পুকুর লিজ বাবদ নিয়ে অবৈধভাবে সরকারি বন ও পুকুর পাড়ের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। তথ্যপ্রমাণের ভিত্তিতে জানা যায় ২০১৯ সালে ওমরপুর ইউনিয়নের বাউল বাড়ির বাসিন্দা সুমিত্র বাউল পিতা.মৃত মনি চন্দ্র বাউল। বিগত ১ বছর আগে উপজেলা কতৃক সরকারের খাস জমির বিস্তারিত..

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৮ টায় প্রেরনা একাত্তর চত্তরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের সাথে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ করা হয়। এরপর স্মৃতি সৌধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিচার বিভাগসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পক্ষ থেকে শহীদদের স্মরণে পুষ্প মাল্য অর্পণ করা হয়। বিস্তারিত..

শৈলকুপার রিপন নিখোঁজের পর তার মেজ ভাই পলাতক কেন? শৈলকুপায় নিখোঁজ ৭ দিন পর কৃষকের লাশ মিলল বাড়ির পাশের ডোবায়!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চররূপদাহ গ্রামে রিপন হোসেন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি বাড়ির পাশের একটি ডোবায় মাটিচাপা দেওয়া অবস্থায় বুধবার সকালে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপনের মেজ ভাবি ফরিদা পুলিশ হেফাজতে রয়েছে। পলাতক রয়েছে মেজ ভাই নাননুু। নিহত রিপন হোসেন নিত্যানন্দপুর ইউনিয়নের চররূপদাহ গ্রামের বিস্তারিত..

ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল: ২০৮ টাকার উৎপাদিত চিনি বিক্রি হচ্ছে ৬০ টাকায়, সমাধান করবে কে?

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জের অন্যতম ভারি চিনি শিল্প প্রতিষ্ঠান মোবারকগঞ্জ চিনিকল। ২০১৯-২০২০ মাড়াই মৌসুমে লোকসান হয়েছে ৯৭ কোটি ২৪ লাখ টাকা। এ মৌসুমে ৯৪ কর্ম দিবসে এক লাখ ৩৮ হাজার ৮০৩েে মট্রিক টন আখ মাড়াই করে চিনি উৎপাদন করে ৭ হাজার ৬৮ মেট্রিক টন। বছর শেষে চিনির প্রতি কেজিতে উৎপাদন খরচ পড়ে ২০৮.৪২ বিস্তারিত..

কথিত কবিরাজ সিমা খাতুনের ভন্ডামি রুখবে কে? কালীগঞ্জে জ্বীন তাড়ানোর নামে বৃদ্ধাকে জ্বীন তাড়ানোর নামে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে রুপভান বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে জ্বীন তাড়ানোর নামে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বারপাখিয়া গ্রামে। কথিত কবিরাজ বারপাখিয়া গ্রামের আলম হোসেনের মেয়ে সিমা খাতুন (২৬) এ জ্বীন তাড়ানোর নামে শারিরীক নির্যাতন করেছেন বলে জানান বৃদ্ধা রুপভান বেগম। বৃদ্ধার সারা শরীরে নির্যাতনের ফলে রক্ত জমাট বিস্তারিত..

কালীগঞ্জ শহরের দারুস শেফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে আজব কান্ড!

  কালিগঞ্জে নরমাল ডেলিভারির পর প্রসূতি সিজারের অভিযোগ, ডাক্তার ও ক্লিনিক ম্যানেজারের বিচার দাবি স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে নরমালে সন্তান ডেলিভারি হওয়ার পর রাণী বেগন নামে এ প্রসূতীকে জোর করে সিজার করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ শহরের দারুস শেফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে। রাণী বেগম ঝিনাইদহ সদর উপজেলার কয়ারগাছি গ্রামের আল বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস। এ উপলক্ষে বুধবার সকাল ৮ টায় স্থানীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, কাটাখালী গণকবর জিয়ারত, জাতীয় পতাকা উত্তোলণ, মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর জীবনের উপর ভার্চুয়াল আলোচনা সভা অনুুিষ্ঠত হয়েছে। এসব অনুষ্ঠনে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com