January 28, 2022, 6:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

চরফ্যাশনে পুকুর লিজ নিয়ে সরকারি খাঁস জমির গাছ কর্তন ও দূর্নীতির অভিযোগ।

  বিশেষ প্রতিনিধি।। ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সরকারি খাসজমিনে মৎস চাষের পুকুর লিজ বাবদ নিয়ে অবৈধভাবে সরকারি বন ও পুকুর পাড়ের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। তথ্যপ্রমাণের ভিত্তিতে জানা যায় ২০১৯ সালে ওমরপুর ইউনিয়নের বাউল বাড়ির বাসিন্দা সুমিত্র বাউল পিতা.মৃত মনি চন্দ্র বাউল। বিগত ১ বছর আগে উপজেলা কতৃক সরকারের খাস জমির বিস্তারিত..

জবিতে স্থায়ী নিলাম কমিটি গঠন

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বিভিন্ন পুরাতন গাড়ী, গাছপালা, আসবাবপত্র, পত্রিকা, ব্যবহৃত কাগজপত্র গারবেজ ও অন্যান্য অস্থাবর পুরাতন মালামাল নিলামে বিক্রি করার নিমিত্তে প্রক্টর ড. মোস্তফা কামালকে সভাপতি করে স্থায়ী নিলাম কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) উপাচার্য মহোদয়ের আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো বিস্তারিত..

খুটাখালীতে জমে উঠেছে শীতের কাপড়ের ব্যবসা!

    সেলিম উদ্দীন, কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে জমে উঠেছে শীতের কাপড়ের (টাল কোম্পানির মাল) ব্যবসা। পৌষ মাস থেকেই শুরু হয় শীতের মৌসুম। আস্তে আস্তে বাড়তে থাকে শীতের তীব্রতা। যতই শীতের তীব্রতা বাড়ছে বাজারের হেফজখানা রোড়, কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে, বিভিন্ন মার্কেট ও ফুটপাতে জমে উঠছে শীতের গরম কাপড়ের ব্যবসা। অল্প দামে মোটামুটি বিস্তারিত..

বান্দরবানে মুক্তিযুদ্ধের নতুন স্মৃতিস্তম্ভ উদ্বোধন করলেন পার্বত্য বীর বাহাদুর

  মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে মুক্তিযুদ্ধের নতুন স্মৃতিস্তম্ভ উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ১৫ ডিসেম্বর মঙ্গলবার বান্দরবান জেলা পরিষদ চত্বরে ১ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, যারা ইতিহাস বিকৃতির সাথে জড়িত, যারা অমুক্তিযোদ্ধাদের মুক্তিযোদ্ধার সনদ প্রদান করেছে তারা ইতিহাসের সাথে প্রতারণা বিস্তারিত..

বিজয়ের লাল সবুজ সাজে সেজেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

  জবি প্রতিনিধি: বিজয়ের মাস ডিসেম্বর। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর আমরা এই মাসে লাল–সবুজের বিজয় নিশান উড়িয়েছি। এই দিনকে ঘিরে বাঙালী জাতীর এক অন্যরকম আবেগ, অনুভূতি ও ভালোবাসা জড়িয়ে রয়েছে।তাই বিশেষ করে এই দিনটিকে কেন্দ্র করে সারাদেশ ব্যাপী নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিজয়ের পতাকার লাল সবুজ আলোকসজ্জায় সেজেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। লাল সবুজের রঙের বিস্তারিত..

লামায় ঝিরি ভরাট করে অবৈধ স্থাপনা নির্মাণ,প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী

  নিজস্ব প্রতিনিধিঃ- বান্দরবানের লামা উপজেলায় ও পৌর শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া নদনদী ভরাট ও অবৈধ দখলে চলে যাচ্ছে। এক শ্রেণীর ভূমিখেকো লোক স্বীয় স্বার্থ হাসিলের লক্ষ্যে রক্ষণাবেক্ষণকারীদের উপর প্রভাব খাটিয়ে ও অর্থ ব্যায় করে এসব নদনদী ভরাট করে প্রথমে অস্থায়ী ও পরে দখল পাকাপোক্ত করে স্থায়ী স্থাপনা নির্মাণ করে চলেছে। এদিকে লামা পৌরসভা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com