January 24, 2022, 3:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মনপুরা হচ্ছে সূর্যদ্বীপ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার সদরের খূরুশকুল আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ৬০০ জলবায়ু উদ্ভাস্তু পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর বিশেষ আশ্রয়ণ প্রকল্পে স্থান পাওয়া জলবায়ু উদ্ভাস্তুরা প্রথম বারের মতো ত্রাণ সামগ্রী পেয়ে উৎফুল্লিত হয়েছে। কৃতজ্ঞতা প্রকাশ করেছে প্রধানমন্ত্রী, জেলা প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি। শুক্রবার সকালে আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মাঠে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী বিস্তারিত..

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সম্প্রতি কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মানাধীন ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে ঘন্টাব্যপি আলোচনা

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সম্প্রতি কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মানাধীন ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে ঘন্টাব্যপি আলোচনা সভা করেছে উপজেলা প্রশাসন। “জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান ” এই স্লোগানকে বুকে ধারন করে আজ শনিবার (১২ ডিসেম্বার) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিদের আয়োজনে উপজেলা প্রশাসনের মিলনায়তনে উপজেলা কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

লামা পৌরসভার জনগণের প্রকৃত সেবক কাউন্সিলর রফিকের দোয়া কামনা!

  নিজস্ব প্রতিবেদক: বান্দরবান লামা পৌরসভার প্রতিষ্ঠালগ্ন থেকে বার বার নির্বাচিত কাউন্সলর ও লামা পৌর আ.লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম আসন্ন লামা পৌর নির্বাচনে ফের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করার লক্ষ্যে সর্বস্তর জনসাধারণের দোয়া ও সমর্থন কামনা করেছেন। তিনি আবারো জনগনের মূল্যবান সমর্থন নিয়ে আসন্ন নির্বাচনে পৌর কাউন্সিলর প্রার্থী হওয়ার আশা ব্যক্ত করেন। এলাকা বিস্তারিত..

অসহায় খতিজার কিছু কথা….

নিজস্ব প্রতিবেদক:   খতিজা বেগম (৫৫)। বাড়ি লামা উপজেলার সদর ইউনিয়নের বৈল্ল্যারচর এলাকার বৈক্ষমঝিরি গ্রামে। পরিবার পরিজন নিয়ে ৪০ বছরের অধিক সময় ধরে বৈক্ষমঝিরির এই জায়গায় বসতবাড়ি, দোকান ও বাগান সৃজন করে বসবাস করে। অভাবের সাথে যুদ্ধ করতে করতেই জীবন পার হয়েছে। বর্তমানে পুঙ্গ স্বামী মোঃ আব্দুস সাত্তার এর একটি ছোট দোকানের আয় ও অন্যের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com