January 29, 2022, 8:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

গোবিন্দগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা, প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও উপজেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সন্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী ঢাকা থেকে মোবাইল ফোনে বিস্তারিত..

মানবাধিকার রক্ষায় পুলিশ-প্রশাসনের দুর্নীতি থামান : মোমিন মেহেদী

    নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মানবাধিকার রক্ষায় পুলিশ-প্রশাসনের দুর্নীতি থামান মাননীয় প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি-স্বরাষ্ট্রমন্ত্রী-পুলিশ-প্রশাসন সংশ্লিষ্ট সবাই দয়া করে মানবাধিকার মুখে নয় কাজে প্রমাণ করুন। তা না হলে জনগন ঘুড়ে দাঁড়াতে বাধ্য হবে। বিশ^ মানবাধিকার দিবস উপলক্ষ্যে ১০ ডিসেম্বর সকাল ১০ টায় হোটেল মুক্তি মিলনায়তনে অনুষ্ঠিত ‘ঘুরে দাঁড়াবো আবার সবার জন্য মানবাধিকার’ শীর্ষক আলোচনা বিস্তারিত..

১০ ডিসেম্বর ‘ভোলা’ হানাদার মুক্ত দিবস

    এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ ১৯৭১ সালের ১০ ডিসেম্বর পাকিস্তানি হানাদার মুক্ত হয় ভোলা জেলা। ‘৭১ সালে ভোলা ওয়াপদা রেস্ট হাউসে ক্যাম্প করে অবস্থান নেয় হানাদার বাহিনী। ওই ভবনের ২টি কক্ষকে টর্চার সেল বানিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে নিরীহ মানুষ ধরে এনে নির্যাতনের পর হত্যা করতো। ওয়াপদা ভবনের পাশেই রয়েছে বধ্যভূমি। যেখানে শতশত মুক্তি বিস্তারিত..

রোয়াংছড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিক গুরুত্বর আহত

    হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান): বান্দরবানের রোয়াংছড়িতে বিদ্যুৎ বিভাগের নতুন নির্মিত উদ্বোধন করতে ৩৩ কেবিন বিদ্যুৎ উপকেন্দ্রে ইনার্জি প্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড বেসরকারি ঠিকাদার প্রতিষ্ঠানের শ্রমিক বৈদ্যুতির লাইন চালুকরণে কাজ করতে গিয়ে মো: জিয়াউল হক (৩৭) নামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রোয়াংছড়ি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিস্তারিত..

জবির ১৮ শিক্ষক পেলেন গবেষণা অনুদান

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১৮ জন শিক্ষক পেয়েছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বিশেষ গবেষণা অনুদান। তারা ২০২০-২১ অর্থবছরের জন্য নির্বাচিত হয়েছেন। এ অর্থবছরে মন্ত্রণালয়টির “বিজ্ঞান ও প্রযুক্তি কর্মসূচি” খাত হতে এ বিশেষ গবেষণা অনুদান প্রদান করা হবে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) এই বিষয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ওয়েবাসাইটে প্রকাশিত ফেলোশিপ ও অনুদান অংশের বিজ্ঞপ্তি বিস্তারিত..

ঝিনাইদহে নারীদের মাসব্যাপী হকি প্রশিক্ষণের উদ্বোধন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করতে ঝিনাইদহে শুরু হয়েছে নারীদের মাসব্যাপী হকি প্রশিক্ষণ। বৃহস্পতিবার সকালে শহরের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মাহবুবুর রহমান, ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া বিস্তারিত..

‘ঘুরে দাঁড়াবো আবার, সবার জন্য মানবাধিকার’ প্রতিপাদ্যে ঝিনাইদহে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘ঘুরে দাঁড়াবো আবার, সবার জন্য মানবাধিকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়েছে। বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার আয়োজনে এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের পায়রা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালিত হয় মানববন্ধন বিস্তারিত..

কালীগঞ্জে গোয়াল ঘরের তালা ভেঙ্গে গরু চুরি

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে গরু চুরি ঘটনা থেমে নেই। কিছুদিন পর পরই উপজেলার কোন না কোন এলাকায় হানা দিচ্ছে সংঘবদ্ধ চোরের দল। সর্বশেষ মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত গনি মন্ডলের ছেলে শাহিনুর রহমান শাহিনের বাড়ির গোয়াল থেকে দুটি গরু চুরি হয়েছে। এতে এলাকার কৃষকদের মধ্যে গরুচোর বিস্তারিত..

ঘন কুয়াশা: কালীগঞ্জের লাউতলা এলাকায় বাস উল্টে নিহত-১, আহত-৫

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার লাউতলা এলাকায় বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে মিরাজ হোসেন (২৫) নামের একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন। বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কের ওই স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজ (২৩) উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে।  কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, সকালে বিস্তারিত..

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের অভিযানে মহেশপুরে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা বাজার থেকে ৮ কেজি গাঁজাসহ মোতালেব হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬। বুধবার রাতে তাকে আটক করা হয়। আটককৃত মোতালেব হোসেন মহেশপুর পৌরসভার জামতলা এলাকার ফজর আলীর ছেলে। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, মহেশপুরের সীমান্ত এলাকা দিয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com