January 24, 2022, 11:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-১

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে ৩ হাজার ৭শত ১৫ পিস ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। ৯ ডিসেম্বর (বুধবার) দুপুরের দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পাহাড়পাড়া নামক জায়গা থেকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর নিদের্শনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. দেলোয়ার হোসেন এর বিস্তারিত..

৪২ রুটে নয় রঙের বাস ॥ ঢাকায় যানজট নিরসনে আলোর মুখ দেখছে নতুন উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক: নিয়ন্ত্রণ করবে ২২ কোম্পানি রাজধানীর ভেতরে বাইরের কোন বাস প্রবেশ করতে পারবে না এক এপ্রিল থেকে পাইলট প্রকল্প শুরু শহরের বাইরে হচ্ছে নতুন ১০ টার্মিনাল নির্দিষ্ট স্টপেজে থামবে, থাকবে টিকেট কাউন্টার রাজন ভট্টাচার্য ॥ নয় ক্লাস্টারে বিভক্ত গোটা রাজধানী থাকবে ২২ কোম্পানির নিয়ন্ত্রণে। এর আওতায় বর্তমানের ২৯১টি রুট বিন্যাস করা হয়েছে। নতুন বিন্যাসে বিস্তারিত..

রক্ষা হবে ক্রেতার স্বার্থ ॥ তৈরি হচ্ছে ই-কমার্স নীতিমালা

৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতার কাছে পণ্য পৌঁছাতে বাধ্য থাকবে প্রতিষ্ঠানগুলো নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য সরবরাহ না করলে জরিমানা রহিম শেখ ॥ করোনা মহামারীর শুরুতে অনেকটাই আশীর্বাদ হয়ে এসেছিল দেশের ই-কমার্স। আলু-পটোল থেকে শুরু করে ওষুধ, ইলেকট্রনিকস পণ্য, পোশাক, গৃহস্থালিসহ বিভিন্ন সরঞ্জাম কিনেছেন করোনায় ঘরবন্দী থাকা নগরবাসী। তবে সুসময় দেখানো ই-কমার্স খাতের উদ্যোক্তাদের ব্যবসা নিয়ে এখন বিস্তারিত..

রাজাকারদের তালিকা প্রকাশে নতুন আইন হচ্ছে

যুদ্ধাপরাধীদের বিচার চেয়ে বিক্ষোভ। ছবি: ফাইল, সংগৃহীত রাজাকারদের তালিকা প্রকাশের বিধান রেখে নতুন করে ‘জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল আইন, ২০২০’ প্রণয়ন করতে যাচ্ছে সরকার। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে এর নীতিগত অনুমোদন দেওয়া হয়। সচিবালয়ে এক ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বিষয়টি জানান। তিনি বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল আইনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com