January 24, 2022, 11:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ভোলায় যুবলীগের বিক্ষোভ

  বিশেষ,প্রতিনিধিঃ আজ শনিবার (৫ই ডিসেম্বর) সন্ধ্যা ৮.৩০ মিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশে ভোলা জেলা আওয়ামী যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনির এর দিকনির্দেশনায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এই বিক্ষোভ মিছিল জেলা যুবলীগের অফিস থেকে ভোলার নতুন বাজার ও সদর রোডসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদীক্ষণ করে বাংলা বিস্তারিত..

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন প্রকৃত গণতন্ত্রমনা রাষ্ট্রনায়ক -জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের

    নিজস্ব প্রতিবেদক :- ঢাকা, রবিবার, ০৬ ডিসেম্বর -২০২০ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন প্রকৃত গণতন্ত্রমনা রাষ্ট্রনায়ক। তিনি বলেন, আদালত পল্লীবন্ধুকে বৈধ রাষ্ট্রনায়ক হিসেবে স্বীকৃতি দিয়েছে। তিনি বৈধ রাষ্ট্রপ্রধান হিসেবেই ক্ষমতা হস্থান্তর করেছেন। তাই কোনভাবেই হুসেইন মুহম্মদ এরশাদকে স্বৈরাচার বলা বিস্তারিত..

আজ ০৫ ই ডিসেম্বর,

আজ ০৫ ই ডিসেম্বর, ১৯৬৯ সালের আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পূর্ব-পাকিস্তানের নামকরন করেন বিস্তারিত..

স্বপ্নের পদ্মাসেতু বাকি আর মাত্র একটি স্প্যান

।।ফরিদ উদ্দিন।। পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ১১ ও ১২ নম্বর খুটির ওপর ৪০তম স্প্যান বসানো হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে স্প্যানটি সফলভাবে বসানো হয়। এরফলে, দৃশ্যমান হলো সেতুর ছয় কিলোমিটার। ৩৯তম স্প্যানটি বসানোর ৭ দিন পরেই এই স্প্যানটি বসানো হলো। সম্পূর্ণ সেতু দৃশ্যমান হতে বাকি থাকলো আর মাত্র একটি বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত থাকবে- পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভিত্তিপ্রস্তর ও শুভ উদ্বোধন করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রবিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় একদিনের সফরে বাইশারী এসে উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করেন। প্রকল্পগুলো হচ্ছে- বাইশারী বাজার ৪ তলা নির্মাণ কাজ, বাইশারী-ঈদগড় সড়ক কার্পেটিং, গ্রার্ডারব্রীজ লংগদুর মুখ, বাইশারী-দৌছড়ি লংগদুর বিস্তারিত..

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে লামায় পাহাড় কেটে ঘর নির্মাণ

        নিজস্ব প্রতিবেদক বান্দরবানের লামা উপজেলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক পাহাড় কেটে অস্থায়ী বেড়ার ঘর নির্মাণ করে জমি জবর দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। লামা পৌরসভা এলাকার লাইনঝিরি গ্রামের বাসিন্দা মৃত ইদ্রিস মুন্সির ছেলে মো. ছায়েদ আলী (৭৫), তার ছেলে মুজিবুল হক (৩৫) ও ফজল করিম (৪০) পাহাড় কেটে এ বিস্তারিত..

বান্দরবানে কিশোরীদের টেকসই উন্নয়নের লক্ষ্যে ও নারী অধিকার বিষয়ে সরকারী কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

      মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি: কিশোরী যুবতী ও নারীদের টেকসই উন্নয়নের লক্ষ্যে ও নারী অধিকার বান্তরবায়ন বিষয়ে বান্দরবানে সরকারী কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধি,এ্যাডভোকেট, সুশীল সমাজের নেতা-নেত্রীবৃন্দ ও এনজিও কর্মীদের, কিশোদের অংশ গ্রহনে বিশেষ মতবিনিময় সভাটি ৬ডিসেম্বর সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনয়াতনে (এসআরইওয়াই প্রজেক্ট) এর আওতায় অনন্যা কল্যাণ সংগঠন (এ.কে.এস) বান্দরবান জেলার আয়োজনে বিস্তারিত..

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বাইশারীতে বিক্ষোভ মিছিল

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে বাইশারীতে । শুক্রবার( ৪ ডিসেম্বার) রাতের আঁধারে ওই ভাস্কর্যের ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। রবিবার (৬ ডিসেম্বার) দুপুরে বান্দরবান জেলা যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিলে জেলা যুলীগ আহ্বাযক কেলু মং বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষেদর উদ্যাগে মাসব্যপি শীত উপহার বিতরন শুরু

  নিজস্ব প্রতিবেদক:   পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ লামা উপজেলা শাখার প্রতিষ্টার ১ম বর্ষ পালন উপলক্ষ্যে মাসব্যপি শীত উপহার বিতরণের অংশ হিসেব আজ পৌরসভার ৭ নং ওয়ার্ডে মায়েদের হাতে উপহার তুলে দেয়া হয়। সকাল ১০টায় পিসিএনপি লামা সাধারন সম্পাদক প্রেসক্লাব সেক্রেটারী কামরুজ্জামান, পৌর কমিটির সভাপতি, সাবেক কাউন্সিলর মো: সোহরাব হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সার্ক মানবাধিকার বিস্তারিত..

সিলেটে সম্পাদক-সাংবাদিকসহ ১৮ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনের মামলা: বিএমএসএফের ক্ষোভ 

নিজস্ব প্রতিবেদক: ঢাকা রোববার ৬ ডিসেম্বর ২০২০: দেশে ডিজিটাল নিরাপত্তা আইনের ধারায় সাংবাদিকদের ওপর দমনপীড়ন চলছেই। এই আইনটি রাষ্ট্রের সাংবাদিকদের ওপর কার্যকর রাখা আর ফুটো কলসিতে পানি ঢালা একই কথা। দখল-দূর্ণীতিবাজ,ঘুষখোর, সন্ত্রাসী, চাঁদাবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে সংবাদ লিখলেই একেরপর এক ডিজিটাল নিরাপত্তা আইনের দ্বারা সাংবাদিকদের হেনস্থা, হয়রাণী ও গ্রেফতার করে জেলজুলুমের ঘানি টানতে হচ্ছে। অবিলম্বে ডিজিটাল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com