January 28, 2022, 5:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

খুটাখালীতে দিনদুপুরে দুর্বৃত্তদের তান্ডব,বসতবাড়ি ভাংচুর ও লুটপাট, আহত-৬

          সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালীতে দিনদুপুরে একটি বসতবাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমবেশি ৬ জন নারী-পুরুষ আহত হয়েছে। স্থানীয় একটি দুর্বৃত্তদল হামলা চালিয়ে বাড়ির দরজা- জানালার গ্লাস ভাংচুর করে ওই বাড়ি থেকে নগদ ৩০ হাজার টাকা,২ ভরি স্বর্ণালঙ্কার ও ১টি চেক বইসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি বিস্তারিত..

বান্দরবানে রেডক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও প্রায় ৩কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’ বান্দরবান ইউনিট এর বার্ষিক সাধারণ সভা(এজিএম)-২০২০ ও বান্দরবান ইউনিট ভবন এর প্রায় ৩কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। ৪ডিসেম্বর শুক্রবার বিকাল সাড়ে ৪টায় মন্ত্রী এসব উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন শেষে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’ বান্দরবান বিস্তারিত..

নির্বাচনের প্রতি দেশের মানুষের অনীহা সৃষ্টি হয়েছে -জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের

    নিজস্ব প্রতিবেদক :- ঢাকা, শনিবার, ০৫ ডিসেম্বর -২০২০ ঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, নির্বাচনের প্রতি দেশের মানুষের অনীহা সৃষ্টি হয়েছে। দিনে দিনে ভোটারের সংখ্যা কমেছে। মানুষের আগ্রহ কমেছে রাজনীতির প্রতি। রাজনীতির পরিবেশ না পেয়ে অনেকেই রাজনীতি থেকে ছিটকে পড়ছে। নেতৃত্ব নির্বাচনে প্রজাতন্ত্রের মালিক জনগণের বিস্তারিত..

বিশিষ্ট শিক্ষানুরাগী ও আওয়ামী লীগ নেতা মইনুল হোসেন বিপ্লবের জন্মদিন আজ

    এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলা জেলার তরুন প্রজন্মের আইকন বিশিষ্ট শিক্ষাবিদ ও ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মইনুল হোসেন বিপ্লবের শুভ জন্মদিন আজ। ১৯৭৮ সালের ৫ ডিসেম্বর ভোলার কোড়ালীয়া দক্ষিণ দিঘলদী ইউনিয়নে জন্মগ্রহণ করেন তিনি।   ১৯৯৫ সালে মাধ্যমিক এবং ১৯৯৭ সালে বরিশাল ক্যাডেট কলেজ ও ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি থেকে উচ্চ মাধ্যমিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com