January 24, 2022, 1:06 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বিষধর রাসেল ভাইপার ধরে বস্তায় ভরে বাড়িতে নিয়ে এলো ভোলার যুবক

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলায় বিষধর সা’ প ‘কি’লিংমেশিন’ খ্যাত রাছেল ভাইপার উ’দ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে ভোলা সদর উপজে’লার ধনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ধনিয়া গ্রামের ইসমাইল হোসেনের বাড়ি থেকে রাছেল ভাইপার সা’ পটি উ’দ্ধার করে ভোলা বন্যপ্রা’ণী ও জীববৈচিত্র সংরক্ষণ কর্মক’র্তা। রাছেল ভাইপার পৃথিবীর ভ’য়ংকর বিষধর সা’ পের মধ্যে বিস্তারিত..

বাইশারীতে বিজয় সৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে মধ্যম বাইশারী নব জাগরণ সংঘ কর্তৃক আয়োজিত বিজয় সৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মংগলবার ১ ডিসেম্বর বিকাল ৩টায় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়। হাবিবউল্লাহ র পরিচালনায় সভাপতিত্ব করেন নবজাগরণ ক্রীড়া সংঘের বিস্তারিত..

ফুলছড়ি- মেধাকচ্ছপিয়ায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২০ একর বনভুমি উদ্ধার

        সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি বনবিট ও মেধাকচ্ছপিয়া বিটের অধিনে বনবিভাগের বনায়ন ধ্বংস করে নির্মিত শতাধিক অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এসময় ২০ একর বনভুমি উদ্ধার করা হয়। মঙ্গলবার (১ ডিসেম্বর) চকরিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) তানভীর হোসেন এই অভিযানে নেতৃত্ব দেন। এ সময় ফুলছড়ি বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্যই আমরা নিজস্ব মানচিত্র পেয়েছি: এমপি শাওন

 লালমোহন (ভোলা) প্রতিনিধি ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আমরা একটি নিজস্ব মানচিত্র পেয়েছি, পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র। রোববার বিকালে লালমোহন পৌর শহরের চৌরাস্তার মোড়ে পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত মাসব্যাপী বিজয় দিবসের কর্মসূচির অংশ হিসেবে বিজয় বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের পার্বত্য অঞ্চলের দুর্গম জনগোষ্ঠির সচেতনতার মাধ্যমে নিরাপদ পুষ্টি নিশ্চিত করতে সকলকে এগিয়ে আসতে হবে। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২দিন ব্যাপী ১ ডিসেম্বার মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের টি,টি,সি,আই হলরুমে উপজেলা ভাইস চেয়ারম্যান মং হ্লা ওয়ে মার্মা সভাপতিত্বে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণের প্রধান অতিথি হিসেবে উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com