January 24, 2022, 4:35 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় মাতামুহুরি নদীতে ডুবে এক শিশুর মৃত্যু

    বিশেষ প্রতিনিধি :- বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদীতে ডুবে পুজা কর্মকার ( ১০) নামের শিশুকন্যার মৃত্যু ঘটেছে। সে লামামুখ বাজারের দর্জি শ্রমিক বিমল কর্মকারের মেয়ে। খবর পেয়ে লামা ফায়ার সার্ভিস এবং যুব রেড ক্রিসেন্ট’সহ স্থানীয় লোকজন উদ্ধার কাজে অংশগ্রহণ করেন । এদিকে লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন ও উদ্ধার কাজে অংশ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্য্যাব। রাত সাড়ে ৯টায় বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি অফিসার ইনচার্জ মো, আলমগীর হোসেন। শনিবার( ২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় নাইক্ষংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জুমখোলা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ বিশেষ অভিযান চালিয়ে ৭ হাজার ৭ শত ৭০ বিস্তারিত..

মাতামুহুরী নদীতে ডুবে শিশুকন্যার লামায় মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদীতে ডুবে পুজা কর্মকার ১০ নামের শিশুকন্যার মৃত্যু ঘটেছে। সে লামামুখ বাজারের দর্জি শ্রমিক বিমল কর্মকারের মেয়ে। পুজার জেঠা নেপাল কর্মকার জানান, শনিবার দুপুরে মাতামুহুরী নদীতে পরিবারের অন্যদের সাথে গোসল করতে গিয়ে সে নদীর পানিতে ডুব দিয়ে আর উঠতে পারেনি। তারা অনেক খুঁজেও পুজাকে জীবিত অথবা মৃত উদ্ধার করতে না পেরে বিস্তারিত..

মুন্সীগঞ্জে শীত লেপ-তোষকের কারিগরদের ব্যস্ততা বেড়েছে

      মোঃ‌লিটন মাহমুদঃ আসছে শীত, প্রস্তুতি নিচ্ছে শীতার্ত মানুষ। শীত আসতে না আসতেই মুন্সীগঞ্জ সদর উপ‌জেলায় লেপ-তোষকের কারিগরদের ব্যস্ততা বেড়ে গেছে। সেই সাথে দিন দিন বাড়ছে লেপ-তোষকের চাহিদা। লেপ-তোষক মালিক ও শ্রমিকদের খাওয়া-দাওয়ারও সময় নেই। সেলাইয়ের কাজ ও তুলা ধুনতে ব্যস্ত মালিক-শ্রমিকেরা। শীতের আগমনে ক্রেতারা আগে থেকেই পছন্দমতো লেপ-তোষক তৈরির বায়না করছেন। অন্য বিস্তারিত..

আবার জমবে আড্ডা চায়ের কাপে

  মেহেরাবুল ইসলাম সৌদিপ: মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ন সময় হলো ক্যাম্পাস লাইফ। যা তার সারা জীবনের স্মৃতি হয়ে থাকে। আর এর মধ্যে অন্যতম হলো ক্যাম্পাসের চায়ের আড্ডা। চায়ের কাপে এক চুমুক, ব্যাস শরীরের ক্লান্তি নিমিষেই দূর হয়ে যায়। এক কাপ চা না হলে সকালটাই শুরু করতে পারেন না অনেকে। মানুষের সুস্থ থাকার জন্য আড্ডা আর বিস্তারিত..

ভোলায় প্রয়াত সাংবাদিক আফসার উদ্দিন বাবুলের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- আজ শনিবার ২৮ই নভেম্বর ভোলা প্রেসক্লাব এম হাবিবুর রহমান এর সভাপতিতে ভোলার প্রয়াত সাংবাদিক গুনি লেখক সাহিত্যকার নাট্যকার ও সংস্কৃতিক ব্যক্তিত্বমনা জনাব আফসার উদ্দিন বাবুল এর স্মরনে ভোলা প্রেসক্লাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সাধারন সম্পাদক অপু দ্যার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা-১ আসনের সাংসদ জনাব বিস্তারিত..

সিরাজদিখানে করোনা জয় করে কর্মস্থলে এসআই মামুন মিয়া

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী মহামারী করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশী স্বাস্থ্য ঝুঁকিতে ডাক্তার, পুলিশ ও সংবাদকর্মীগন। নিরলস ভাবে দায়িত্ব পালন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন সিরাজদিখান থানার এসআই মোঃ মামুন মিয়া। কিছু দিন যাবত শারীরিক অসুস্থতা নিয়ে ১১ নভেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স করোনা ভাইরাসের নমুনা দিলে গত ১৩ নভেম্বর করোনা পজিটিভ রিপোর্ট বিস্তারিত..

ইবি ঐক্যমঞ্চের নেতৃত্বে অনি-রায়হান

      ইবি প্রতিনিধিঃ ক্যাম্পাসে ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোকে একত্রিত করে সৃজনশীল কর্মকাণ্ডের পরিবেশ বজায় রাখা ও বিকাশ ঘটানোর লক্ষ্যে যাত্রা শুরু করেছে ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)। এতে বিশ্ববিদ্যালয় থিয়েটার’র সভাপতি অনি আতিকুর রহমান আহ্বায়ক ও রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রায়হান বাদশা রিপন সদস্য-সচিব নির্বাচিত হয়েছেন। শনিবার দুপুরে মঞ্চের এক প্রেস বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

    আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধের চেতনা এবং জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ঠাকুরগাঁও জেলা। শনিবার সকালে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার আয়োজনে শহরের চৌড়াস্ত মোড়ে এ মানববন্ধন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সহ বিস্তারিত..

সিরাজদিখানে রাজাকার পুত্রের আতঙ্কে প্রবাসী পরিবার

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ সিরাজদিখানে রাজাকার পুত্রের হামলায় রাসেল নামে এক বাহারাইন প্রবাসী গুরুতর আহত হয়েছে। গত ২৪ নভেম্বর সন্ধ্যায় পূর্বশত্রুার যের ধরে এই হামলার ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা প্রবাসীর গলায় থাকা স্বর্ণের চেইন ও নগদ ২৫ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করলে প্রানন্বাশের আতঙ্কে দিন কাটাচ্ছে তার পরিবার। হামলার শিকার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com