January 24, 2022, 6:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার পশ্চিম ইলিশা চর জাঙ্গালিয়া মাদ্রাসার চাল আত্মসাৎ এর অভিযোগে আটক -২

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলার সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে চর জাঙ্গালিয়া মসজিদ ও নূরানী মাদরাসার নামে ও বরাদ্দকৃত মোট ৫ টন জিআর চাউল উত্তোলন করে আত্মসাত করার অভিযোগ দুই জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদুর চর গ্রামের পালোয়ান বাড়ী থেকে মো. মজিবল হক পালোয়ান ও ইউসুফ দালালকে বিস্তারিত..

বান্দরবানে সুলতানপুর দারুল কোরআন ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসা ষড়যন্ত্রকারীদের হাত থেকে রক্ষার মানবিক আবেদন

      বান্দরবান প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নের উত্তর সুলতানপুর দারুল কুরআন ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসা বন্ধ করার পায়তার লিপ্ত ষড়যন্ত্রকারীদের হাত থেকে দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানটি রক্ষা করার মানবিক আবেদন জানিয়েছেন মাদ্রসার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু বকর। তিনি প্রতিবেদককে একান্ত স্বাক্ষাৎকালে জানান, আমি বান্দরবান সুয়ালক ইউনিয়নের সুলতাপুর এলাকার একজন সহজ, সরল, নিরীহ লোক বিস্তারিত..

বান্দরবান লামায় ৪৬ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

      মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান লামা উপজেলায় ৪৬ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর। ২৭নভেম্বর শুক্রবার বেলা ১১টায় মন্ত্রী এসব উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে এক জনসভায় ভাষন দেন। বান্দরবান জেলা প্রশাসক দাউদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা চত্বরে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বিস্তারিত..

রানীশংকৈলে পাগলু -ট্রাক সংঘর্ষে নিহত-১

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার মীরডাংগী কবরস্থানের সামনে নেকমরদ রাণীশংকৈল মহাসড়কে পাগলু ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে আ. মজিদ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত মজিদ উপজেলার কাশিপুর ইউনিয়নের মহারাজা গ্রামের তফিজউদ্দিনের ছেলে। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় পাগলু ও মাটি কাটা ভেকুবহন কারী ট্রাক মুখোমুখি সংঘর্ষ বিস্তারিত..

লামায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করছেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বান্দরবানের মানুষ আমাকে ভোট দিয়ে ভুল করেননি–পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  লামা প্রতিনিধি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বান্দরবানের মানুষ আমাকে ভোট দিয়ে ভুল করেননি। বান্দরবান সহ তিন পার্বত্য জেলার উন্নয়নের জন্য যা যা করা দরকার তার সবিই করার চেষ্টা করেছি। এ ধারাবাহিকতায় তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় এখন যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎ সহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com