January 24, 2022, 5:58 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাজারদর সহনীয় রাখতে আরও পণ্য কিনছে টিসিবি

ডেস্ক রিপোর্ট: টিসিবি ৩ হাজার টন পেঁয়াজ, ৭ হাজার টন চিনি, ১০ হাজার টন মসুর ডাল এবং ৫ হাজার টন সয়াবিন তেল কিনছে প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ০০:০০ ম হাসান আরিফ নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার দর ভোক্তাদের সহনীয় পর্যায়ে রাখতে ১৭৫ কোটি ১২ লাখ টাকার পণ্য কেনার অনুমতি দিচ্ছে অর্থ বিভাগ। এই টাকার পুরোটাই ব্যাংক গ্যারান্টি হিসেবে বিস্তারিত..

১৫নং ছনহরা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান আলমদারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

  পটিয়া উপজেলার ১৫নং ছনহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান আলমদার। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান আলমদার সাংবাদিকদের সাথে মতবিনিময়ে জানান, আওয়ামী লীগের পক্ষ হতে আসন্ন ১৫নং ছনহরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে কাজ করবেন। এলাকাকে মাদক সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত বিস্তারিত..

মুন্সীগঞ্জে বাজার মনিটরিং সিরাজদীখানে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতে ১০ জনকে জরিমানা ।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদীখানে “নো-মাস্ক নো-সার্ভিস” সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাস্ক না পড়ায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও বাজার মনিটরিং করা হয়েছে। বৃহস্পতিবার বিকার সাড়ে ৩ টা থেকে রাড়ে ৪ টা পর্যন্ত উপজেলার ইছাপুরা বাজার,সিরাজদীখান বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ জনকে জরিমানা ও বাজার মনিটরিং করেছেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্যট ও বিস্তারিত..

করোনার ভ্যাকসিন পেতে ৭৩৫ কোটি টাকা ছাড়

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপী করোনাভাইরাসে সৃষ্ট মহামারী থেকে মুক্তির অন্যতম উপায় একটি মানসম্পন্ন ভ্যাকসিন। বাংলাদেশ সরকার ভ্যাকসিন পেতে বিদেশি একটি উৎপাদনকারী প্রতিষ্ঠানের সঙ্গে ইতোমধ্যে চুক্তি করেছে। চুক্তির শর্তানুযায়ী বাংলাদেশ পর্যায়ক্রমে তিন কোটি ভ্যাকসিন পাবে। এর জন্য সরকারের ব্যয় হবে এক হাজার পাঁচশ’ উননব্বই কোটি তেতাল্লিশ লাখ পঁচাত্তর হাজার টাকা। অর্থাৎ, ভ্যাকসিন কেনা থেকে শুরু করে মানুষের বিস্তারিত..

সরকার দক্ষ জনশক্তি সৃষ্টির উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী

 নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার ভিডিও কনফারেন্সে ‘ফ্রিল্যান্সার আইডি’ উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা করেন – পিআইডি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চতুর্থ শিল্পবিপ্লবের চিন্তা থেকেই সরকার দক্ষ জনশক্তি সৃষ্টির উদ্যোগ নিয়েছে। কারণ, এখন থেকেই উদ্যোগী না হলে দেশ পিছিয়ে যাবে। আমরা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে চাই। বিশ্ব প্রযুক্তিগতভাবে যতটুকু এগোবে, তার সঙ্গে তাল মিলিয়েই আমরা বিস্তারিত..

বাইশারীতে ৪৮টি ইয়াবা সহ এক দোকানদার আটক “স্থানীয়দের দাবী ঘটনাটি পরিকল্পিত চক্রান্ত”

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে: : বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে ৪৮ পিচ ইয়াবা সহ এক দোকানদারকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি বাইশারী ইউনিয়নের উত্তর বাইশারী এলাকার বাসিন্দা মৃত আব্দুল মোনাফের পুত্র মোঃ শহিদুল্লাহ (২৮)। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকাল ৪টা ৪৫ মিনিটে তার দোকান থেকে তাকে আটক করা হয়। বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে বেতন বৈষম্য নিরসনের দাবীতে সিরাজদিখানে স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

      মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন করেছে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা। বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সিরাজদিখান উপজেলা শাখার আয়োজনে ২৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা সাস্থ্য কমপ্লেক্স আঙিনায় এ কর্ম বিরতি পালন করে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শন কমিটির সভাপতি ও বিস্তারিত..

বান্দরবানে ক্ষুদ্র চা চাষীদের হাতে কলমে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বাংলাদেশের পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের ক্ষুদ্র পর্যায়ে চা চাষ সম্প্রসারণের নিমিত্তে বাংলাদেশ চা বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন ” এক্সটেনশন অব স্মল হোল্ডিং টি কালটিভেশন ইন চট্টগ্রাম হিল ট্র্যাক্টস ” শীর্ষক প্রকল্পের আওতায় কৃষকের দোরগোড়ায় চা সংক্রান্ত সেবা পৌছে দেয়ার লক্ষে বান্দরবানে জেলার বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুর এলাকায় বিস্তারিত..

কৃষি অর্থনীতিতে সুবাতাস গ্রামীণ জনপদে উৎসবের আমেজ শাকসবজি, মাছ চাষে কৃষকের মুখে হাসির ঝিলিক

ডেস্ক রিপোর্ট। দেশের গ্রামীণ জনপদে এখন নবান্ন উৎসবের আমেজ। ধান আর নানা রকম শাক-সবজি, মাছ এমনকি ফুল আবাদেও কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক। গ্রামীণ কৃষি অর্থনীতি যেন চাঙ্গাভাব ফিরে এসেছে। বন্যা ভারী বর্ষণ আর নানা প্রতিক‚লতার মধ্যেও ফলন নিয়ে যে শঙ্কা ছিল ধান কাটার পর তা দূর হয়েছে। আবার ধানের দাম বেশি হওয়ায় কৃষকরাও সন্তুষ্ট। বিস্তারিত..

আকাশে একসঙ্গে ফুটবল খেলব একদিন, লিখলেন পেলে ।

  ‌মোঃ‌লিটন মাহমুদঃ পেলে নাকি মারাদোনা, সর্বকালের সেরা কে? ফুটবল যত দিন থাকবে, তত দিন এই তর্ক চলবে। কিন্তু ‘রাজা’ এবং ‘ঈশ্বর’-এর সম্পর্ক যে এ সবের ঊর্ধ্বে, মারাদোনা-বিয়োগে কাতর হয়েও তা জানাতে ভুললেন না পেলে। মারাদোনার মৃত্যুর খবর পেয়ে এ দিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ট্রফি হাতে আর্জেন্টিনার কিংবদন্তির একটি ছবি পোস্ট করে পেলে লেখেন, ‘অত্যন্ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com