January 26, 2022, 8:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জে গজারিয়ায় শিপইয়ার্ড কোম্পানির চোরি হওয়া লাহর প্লেট ৬টি উদ্ধার

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় নারায়ণগঞ্জ ইঞ্জিনিয়ারিং শিপইয়ার্ড কোম্পানি লিমিটেড এর চোরাই এম এস লোহার প্লেট উদ্ধার করা হয়েছে তদন্ত কেন্দ্রের এস আই মো: রাসেলের নেতৃত্বে পুলিশের একটি টিম। মুন্সিগঞ্জের গজারিয়ায় হোসেন্দী ইউনিয়নে অবস্থিত নারায়ণগঞ্জ ইঞ্জিনিয়ারিং শিপইয়ার্ড কোম্পানির জিএম মো: মোঃ শাহাব উদ্দিন জানান গত ১৩ নভেম্বর সন্ধ্যায় কোম্পানির ৩২ টি এম বিস্তারিত..

বান্দরবানের লামায় যত্রতত্র মাটি কাটার মহোৎসব চলছে :প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর

        নিজস্ব প্রতিবেদক । বান্দরবানের লামা উপজেলায় সৌন্দর্যমন্ডিত পরিবেশ রক্ষার স্বার্থে পর্যটকদের আকর্ষণীয় পাহাড় গুলো দিন দিন বিলুপ্তির পথে । একশ্রেণীর মাটি খেকোরা নিজেদের স্বার্থ হাসিলের জন্য একের পর এক পাহাড় কেটে ধ্বংস করছে পরিবেশ । আইনের কোনো তোয়াক্কা না করে দীর্ঘদিন ধরে মাটি ব্যবসায়ীরা ছোট-বড় সৌন্দর্যমন্ডিত পাহাড় গুলো কেটে বিলুপ্ত করে বিস্তারিত..

ধর্ম প্রতিমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করলেন ফরিদুল হক খান দুলাল

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। আজ মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে তাকে প্রতিমন্ত্রীর শপথ পড়ান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপর ফরিদুল হক পৃথকভাবে গোপনীয়তার শপথও নেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। এ সময় বিস্তারিত..

মিস করছি ক্যাম্পাসের চায়ের আড্ডা

      ক্যাম্পাসের আড্ডার সঙ্গী প্রিয় চা। চায়ের আড্ডায় ভরপুর হয়ে উঠে পুরো ক্যাম্পাস। ক্যাম্পাসে সবার সাথে সবার যোগাযোগ ধরে রাখার মাধ্যম হচ্ছে চায়ের কাপের আড্ডা। চায়ের কাপের আড্ডায় থাকে না কোনো সিনিয়র জুনিয়র ভেদাভেদ। সবাই একসাথে মেতে উঠে আড্ডায়। ক্যাম্পাসে সদ্য আসা জুনিয়র থেকে মাস্টার্স পাশ অথবা চাকুরী ক্ষেত্রে প্রবেশ করা সিনিয়র সবার বিস্তারিত..

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন” গোল্ড এ্যাওয়ার্ড পেলেন মুন্সীগঞ্জের রহিম বাদশা

        মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি, আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন” গোল্ড এ্যাওয়ার্ড পেলেন রহিম বাদশা মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এর শেরে বাংলা গোল্ড এ্যাওয়ার্ড গ্রহন করছেন মিরকাদিমের কৃতি সন্তান কাউন্সিলর মোঃ আব্দুল রহিম বাদশা। মুন্সীগঞ্জের মিরকাদিমে বিশ্ব করোনা মহামারি কোভিট- ১৯ র্দুসময় অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করে এবং বিভিন্ন সমাজ সেবামূলক বিস্তারিত..

ভোলা থেকে তুহিন খন্দকারকে আর্টিকেল নাইনটিন ওয়েব সেমিনারে আমন্ত্রণ

        বিশেষ প্রতিনিধি: ভোলা থেকে সাংবাদিক তুহিন খন্দকারকে আর্টিকেল নাইনটিন এর কোভিডকালে জেন্ডার সহিংসতা: ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রের দায়’ শীর্ষক ওয়েব সেমিনারে অংশগ্রহণকারী হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছে। নির্যাতিত সাংবাদিক ও সাধারণ মানুষের পক্ষে কথা বলায় আর্টিকেল নাইনটিন এর আমন্ত্রণ ইতিবাচক হিসেবে দেখছেন সাংবাদিক মহল। আর্টিকেল নাইনটিন এর পাঠানো আমন্ত্রণ পত্রটি নিচে বিস্তারিত..

মুন্সীগঞ্জে মানব পাচার প্রতিরোধে ওকাপের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

      ‌মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদে আজ বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ খ্রী. তারিখে ওকাপের সহযোগিতায় মানবপাচার প্রতিরোধ কমিটির সদস্যদের নিয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় সকাল ১১টা থেকে দুপুর ১ টা পর্যন্ত। সঞ্চালনা করেন ওকাপের মাঠ সংগঠক তাইজুল ইসলাম সিহাব। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিস্তারিত..

মুন্সীগঞ্জে সিরাজদিখানে পৃথক ঘটনায় সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ ও গলাকাটা যুবতীর লাশ উদ্ধার

      ‌মে‌াঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেড়ে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ অন্যদিকে উপজেলার লতব্দীতে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ । বুধবার ২৫ নভেম্বর সকাল ৯ টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকারের(৫০) লাঠির আঘাতে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতা আপেলকে পৌরসভার মেয়র হিসেবে চায় এলাকাবাসী

        আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই ভোটারদের মাঝে গুঞ্জন শুরু হওয়ার পাশাপাশি ব্যাপক সাড়া ফেলেছে। চায়ের দোকান, পাড়া-মহল্লা, রাস্তা-ঘাট, হাটবাজার, অফিস-আদালত সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে পৌরসভা নিয়ে সরগরম আলোচনা। এবারের নির্বাচনে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলকে পৌরসভার মেয়র হিসেবে চায় এলাকাবাসী। যুবলীগ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com