January 24, 2022, 2:32 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কয়েক কোটি মূল্যের বনজসম্পদের নিলাম ৬২ লাখ টাকায়!

নিজস্ব প্রতিবেদক লামা বন বিভাগের তৈন রেঞ্জের একটি নিলামে কয়েক কোটি টাকা মূল্যের বনজসম্পদ মাত্র ৬২ লাখ টাকায় হাতিয়ে নিয়েছে প্রভাবশালী সিন্ডিকেট! নিকোজিশনের নামে এরা ২২ লাখ ৪৫ হাজার টাকা ভাগাভাগি করে দিয়েছে অন্যান্য অংশগ্রহণকারীদের। মঙ্গলবার (২৪ নভেম্বর) তৈন রেঞ্জে এ ঘটনা ঘটে। লামা বন বিভাগের তৈন রেঞ্জে মঙ্গলবার অনুষ্ঠিত নিলামে অনিয়মের অভিযোগ উঠছে। কয়েক বিস্তারিত..

ভোলা ভেদুরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড, তিনটি বসতঘর পুড়ে ছাই,পাঁচলাখ টাকার ক্ষয়ক্ষতি আশংকা

      মো. শাহিন-উপজেলা প্রতিনিধি:- ভোলার সদর উপজেলা ভেদুরিয়া ইউনিয়নের চর রমেশ ১নং ওয়ার্ড এর মৃধা বাড়িতে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে।এতে তিনটি বসতঘর পুড়ে প্রায় ছাই হয়ে যায়। মজ্ঞলবার (২৪নভেম্বর) সন্ধ্যার পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে স্থানীয় লোকজন ফায়ার ব্রিগেডকে খবর দেয়। খবর পেয়ে জেলার ফায়ার ব্রিগেডের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে বিস্তারিত..

রাণীশংকৈলে জাহাঙ্গীর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

        রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হওয়ার ঘটনার মামলার প্রধান আসামী মুশা ওরফে মুশা মাষ্টারকে(৪৮) গ্রেফতার করেছে পুলিশ। মামলার তিন মাস পর গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার(২৩ নভেম্বর)দুপুরে ঢাকার শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে মামলার তদন্ত কর্মকর্তা ওসি(তদন্ত)আব্দুল লতিফ সঙ্গীয় ফোর্সের সহায়তায় মুশা বিস্তারিত..

ইদ্রাকপুরে ফয়সাল বিপ্লবের উঠান বৈঠক

      মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ আসন্ন মুন্সীগঞ্জ পৌরসভা সামনে রেখে মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লবের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পৌরসভার ইদ্রাকপুরের পল্লী বিদ্যুৎ সমিতির অফিস সংলগ্ন বালুর মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব। পৌর বিস্তারিত..

জমি নিয়ে বিরোধে হামলার শিকার জবি শিক্ষার্থী

  মাদারীপুর জেলার রাজৈরে জমি জমার জের ধরে দূর্বৃত্তদের হামলার শিকার হয়ে আহত হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী শিক্ষার্থী ও তার পরিবার। ভুক্তোভোগী সুমন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ২৪ নভেম্বর (মঙ্গলবার) সকাল নয়টার দিকে জমির দখল নিয়ে কয়েকজন দূর্বৃত্ত সুমন ও তার পরিবারের উপর হামলা করে। পরে আহত অবস্থায় সুমনকে রাজৈর হাসপাতালে বিস্তারিত..

মুন্সীগঞ্জে সিপাহীপাড়ায় দিনব্যাপী ব্লাড ক্যাম্পিং

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার সিপাহীপাড়া চৌরস্তা পুলিশ বক্সের সামনে মঙ্গলবার দিনব্যপী কোয়ান্টাম ব্লাড ক্যাম্পিং অনু্ষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ কোয়ান্টাম সেল ও সবুজ কুঁড়ি বাংলাদেশ সংগঠনের উদ্যোগে এই রক্তদান কর্মসূচিতে স্বেচ্ছায় রক্তদাতাদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: রাজিব খান। এসময় অন্যদের মধ্যে বিস্তারিত..

মিস করছি প্রিয় ক্যাম্পাস ও বন্ধুদের

  পুরাণ ঢাকার ঐতিহ্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পূর্ব নাম জগন্নাথ কলেজ। বিংশ শতাব্দীর অধিকাংশ সময় জুড়ে এই নামেই পরিচিত ছিল। ১৮৫৮ সালে ঢাকা ব্রাক্ষ্ম স্কুল নামে এর প্রতিষ্ঠা হয়। বালিয়াটির জমিদার ১৮৭২ সালে এর নাম বদলে জগন্নাথ স্কুল নামকরণ করেন। ১৮৮৪ সালে এটি একটি দ্বিতীয় শ্রেণীর কলেজ এবং ১৯০৮ সালে প্রথম শ্রেণীর কলেজে পরিণত হয়। ২০০৫ বিস্তারিত..

ঢাকা শহরের বৈদ্যুতিক তার ৪ বছরের মধ্যে ভূগর্ভস্থ করা হবে

  নিজস্ব প্রতিবেদক ২৩ নভেম্বর, ২০২০ ১৯:০৪ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ঢাকা শহরের বৈদ্যুতিক তার আগামী চার বছরের মধ্যে ভূগর্ভস্থ করা হবে। ধানমণ্ডি এলাকায় তার ভূগর্ভস্থ করার কাজ চলমান রয়েছে। স্মার্ট গ্রিড, স্মার্ট মিটারসহ আধুনিক প্রযুক্তি বিদ্যুৎ ও জ্বালানি ব্যবস্থপনায় সংযুক্ত করে এ খাতের স্বচ্ছতা ও জবাবদিহিতা আরো দৃঢ় করা হবে। বিস্তারিত..

মাস্ক না পরলে আরো কঠিন শাস্তি 

নিজস্ব প্রতিবেদক ‌. করোনা মোকাবেলায় মাস্ক পরার নির্দেশ দিয়েছে সরকার। ছবি: ইত্তেফাক মাস্ক পরা নিশ্চিতে আরো কঠিন হচ্ছে সরকার। এ জন্য সংশ্লিষ্টদের কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠকের পর সাংবাদিকদের এ কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সচিব বলেন, ‘আমরা বলেছি আরো এক সপ্তাহ দেখতে। মানুষকে আরো মোটিভেশন করতে। তারপরে স্ট্রং পানিশমেন্টে বিস্তারিত..

প্রণোদনা প্যাকেজ নিয়ে মতবিনিময় সভা করবে অর্থ মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক প্রণোদনা প্যাকেজ নিয়ে মতবিনিময় সভা করবে অর্থ মন্ত্রণালয় – ছবি : সংগৃহীত করোনা মোকাবিলায় সরকারের নেয়া ১ লাখ ২০ হাজার ১৫৩ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন নিয়ে সিরিজ মতবিনিময় সভার আয়োজন করতে যাচ্ছে অর্থ মন্ত্রণালয়। সোমবার অর্থ মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৬ নভেম্বর, ৩ ডিসেম্বর ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com